Honor 9 Lite ফোনটি গ্লাস প্যানেল আর 4টি ক্যামেরার সঙ্গে এই মাসে লঞ্চ হবে

Honor 9 Lite ফোনটি গ্লাস প্যানেল আর 4টি ক্যামেরার সঙ্গে এই মাসে লঞ্চ হবে
HIGHLIGHTS

Honor 9 Lite ফোনটিতে গ্লাস বডি ডিজাইন আর ডুয়াল রেয়ার আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা থাকবে

Honor 9 Lite স্মার্টফোনটি এই মাসে ভারতে লঞ্চ হবে। বিগত বেশ কিছু সময় ধরে কোম্পানি তাদের এই ফোনটির বিষয়ে বেশ কিছ টিজার্স দিয়েছে। আর এবার কোম্পানি একটি মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে। যা থেকে আমরা প্রথমেই এটা জানতে পারি যে Honor 9 Lite গ্লাস ব্যাকের সঙ্গে আসবে। আর এর সঙ্গে এতে ডুয়াল রেয়ার আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরাও থাকবে। তবে কোম্পানি এবার তাদের এই ডিভাইসটির বিষয়ে আর কিছু জানায়নি। কিন্তু আশা করা হচ্ছে যে কোম্পানির এই ফোনটি Honor 9i আর Honor View 10 এর মাঝে কোথাউ ফিট হবে আর এর দাম 17,999 টাকা থেকে 29,999 টাকার মাঝে হতে পারে।

Honor 9i আর Honor 9 Lite এই ফোন দুটির মাঝে অন্যতম বড় পার্থক্য এই যে Honor 9 Lite গ্লাস ব্যাক পাওয়া যাবে। আর এটি অ্যান্ড্রয়েড ওরিও যুক্ত হবে। আর এর সঙ্গে এতে প্রসেসার হিসাবে কিরিন 659 থাকবে।

এই ফোনটিতে 5.65-ইঞ্চির ফুল HD+ IPS ডিসপ্লে থাকবে, এটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ফোন হবে। এটি দুটি ভেরিয়েন্টে আসবে- 3GB র‍্যাম/ 32GB রোম আর অন্যটি 4GB র‍্যাম আর 64GB রোম যুক্ত। এই ডুয়াল সিম স্মার্টফোনটি EMUI 8.0তে কাজ করবে, যা অ্যান্ড্রয়েড 8.0 ওরিও যুক্ত হবে।
এই ফোনটিতে 3000 mAh এর ব্যাটারি থাকবে। এর রেয়ারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকবে। Honor 9 Lite ফোনটিতে 13MP + 2MP’র ডুয়াল ফ্রন্ট আর রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। দুটি ডুয়াল ক্যামেরাই 1080 পিক্সাল ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo