মাইক্রোম্যাক্স ‘ভারত ৫’ স্মার্টফোন ৫,৫৫৫টাকায় লঞ্চ করেছে

মাইক্রোম্যাক্স ‘ভারত ৫’ স্মার্টফোন ৫,৫৫৫টাকায় লঞ্চ করেছে
HIGHLIGHTS

কোম্পানি এক যায়গায় বলেছে যে এই ডিভাইসটিতে 5000 mAh এর ব্যাটারি আছে যার স্ট্যান্ডবাই টাইম তিন সপ্তাহ, এই ফোনটিতে ফ্ল্যাশের সঙ্গে ৫ মেগাপিক্সালের ফ্রন্ট আর ব্যাক ক্যামেরা আছে

সস্তার ভারত সিরিজকে আরও এগিয়ে নিয়ে যেতে মাইক্রোম্যাক্স ইনফরমেটিক্স গত শুক্রবার ‘ভারত ৫’ স্মার্টফোনটি ৫,৫৫৫ টাকায় লঞ্চ করেছে।

কোম্পানি এক যায়গায় বলেছে যে এই ডিভাইসটিতে 5000 mAh এর ব্যাটারি আছে যার স্ট্যান্ডবাই টাইম তিন সপ্তাহ। এই ফোনটিতে ফ্ল্যাশের সঙ্গে ৫ মেগাপিক্সালের ফ্রন্ট আর ব্যাক ক্যামেরা আছে।

মাইক্রোম্যাক্স ইনফরমেটিক্সের প্রধান বিপনন আধিকারিক এবং প্রধান বানিজ্যিক আধিকারিক শুভদিপ পাল বলেছেন যে, “ভারত সিরিজের সঙ্গে মাইক্রোম্যাক্স ভারতীয় গ্রহাকদের জন্য ডিজিটাল ভাবে যুক্ত হতে সাহায্য করছে আর তাদের অনেক সস্তায় সহজলভ্য বানাবে। এটি যেখানে ইলেক্ট্রিক ব্যাবস্থা তত ভাল নয় সেই সব টিয়ার ৩ আর টিয়ার ৪ শহরের কথা মাথায় রেখে বানানো হয়েছে”।

এই ডিভাইসে 5.2 ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে, অ্যান্ড্রয়েড নৌগাট অপারেটিং সিস্টেম, 1.3 গিগাহার্জ কোয়াডকোর প্রসেসার, 1 জিবি র‍্যাম আর 16 জিবি অনবোর্ড মেমারি আছে যা 64 জিবি অব্দি বাড়ানো যায়।

মাইক্রোম্যাক্স ভোডাফোনের সঙ্গে একসঙ্গে চুক্তি করেছে, যাতে ‘ভারত ৫’ যে সমস্ত গ্রাহকরা কিনবে তারা 50 জিবি ডেটা ফ্রিতে পাবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo