সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

দ্বারা Digit Bangla | আপডেট করা Sep 07 2020
Slide 1 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

আপনি কি নতুন স্মার্টফোন কিনবেন ভাবছেন? তবে আর কিছু দিন অপেক্ষা করুন। ভারতের বাজারে সেপ্টেম্বর মাসে দুর্দান্ত ফিচার সহ কিছু স্মার্টফোন আসতে চলেছে। অনুমান অনুযায়ী, আগামী মাসে সেপ্টেম্বরে কমপক্ষে ১৩টি ফোন লঞ্চ হতে চলেছে। এর মধ্য়ে ফ্ল্যাগশিপ ফোনের পাশাপাশি বাজেট স্মার্টফোন অন্তর্ভুক্ত রয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বর মাসে লঞ্চ হওয়া শীর্ষ ফোনগুলি সম্পর্কে...

Slide 2 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

Realme 7 সিরিজ

রিয়েলমি-র নতুন 7 সিরিজে, দুটি ফোন Realme 7 এবং Realme 7 Pro লঞ্চ করা হবে। এই দুটি ফোন 3 সেপ্টেম্বরে বাজারে লঞ্চ করা হবে। তবে এখনও এই দুটি ফোনের স্পেসিফিকেশন ও ফিচার্স সম্পর্কে সংস্থা তরফ থেকে কোনও বিশেষ কিছু জানানো হয়েনি। তবে লীক রিপোর্টে এর মতে, এই দুটি ফোন 65W এর ফাস্ট চার্জিং সপোর্ট সহ আসবে। পাশাপাশি 6 জিবি / 128 জিবি এবং 8 জিবি / 128 জিবি ভেরিয়েন্টগুলি কোয়ালকম 720 জি চিপসেটের সাথে লঞ্চ করা হবে।

Slide 3 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

Realme 7 Pro 6.4 ইঞ্চি ফুল HD প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লের সাথে একটি সিঙ্গেল ক্যামেরা পাঞ্চ হোল সেলফি ক্যামেরা পাবেন। এছাড়া ফোটোগ্রাফির জন্য় ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ যা 64 মেগাপিক্সেলের প্রাইমারি প্রাইমারী ক্যামেরা পাওয়া যাবে, যার মধ্য়ে থাকবে সোনি IMX682 সেন্সর, সাথে থাকছে একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং ম্য়াক্রো ম্যাক্রো এবং কালো এবং সাদা ফটোগ্রাফির জন্য টুইন 2 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। সেলফির জন্য় ফোনের ফ্রন্টে 32 মেগাপিক্সেল সেন্সর থাকবে। এছাড়া 4500 এমএএইচ ব্যাটারি, ডুয়াল অডিও স্পিকার পাবেন।

Slide 4 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

OPPO F17 সিরিজ

Realme ফোনের ছাড়া বাজারে আসছে Oppo সংস্থার নতুন সিরিজ, যা সেপ্টেম্বরে লঞ্চ করা হবে। সংস্থার এই সিরিজের আওতায় Oppo F17 এবং OPPO F17 Pro বাজারে আনা হবে। ওপ্পো সংস্থা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এবং ওয়েবসাইটে এই ফওন দুটি সম্পর্কে কিছু-কিছু তথ্য় দেওয়া শুরু করেছে। ওপ্পো এফ ১৭ প্রো ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হবে এবং এটি সংস্থার সবচেয়ে পাতলা ডিভাইস হবে। ফোনে ডুয়াল সেলফি ক্যামেরা সহ রিয়ারে চারটি ক্যামেরা থাকবে। এমন বলা হচ্ছে যে সংস্থাটি ফোনের ফ্রান্টে 16 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ সরবরাহ করতে পারে। Oppo F17 Pro ফোনে 6.43 ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, 30 ওয়াটের VOOC4.0 চার্জিং মতো ফিচার থাকবে। সংস্থা এই দুটি ফোনকে 2 সেপ্টেম্বর বাজারে হাজির করবে এবং Oppo F17 Series এর দাম প্রায় 25 হাজার টাকার কাছাকাছি হতে পারে।

Slide 5 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

Samsung Galaxy M51

স্যামসাং এর এই ফোনটি 6.67 ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। এছাড়া ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 730 প্রসেসর থাকতে পারে যা 8GB র‌্যাম সহ আসবে। ফোনে Android 10 পাওয়া যাবে। এখনও পর্যন্ত সামনে আসা রিপোর্ট অনুযায়ী, Galaxy M51 ফোনে চারটি রিয়ার ক্যামেরা থাকবে যার মধ্যে প্রধান ক্যামেরাটি হবে 64 মেগাপিক্সেলের। গ্যালাক্সি এম ৫১ ফোনে 7000mAh এর বড় একটি ব্যাটারি পাওয়া যাবে। বলে দি যে Samsung Galaxy M series-এর সমস্ত ফোনে বড় ব্যাটারি দেওয়া হবে। ভারতে এই ফোনটি সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে লঞ্চ করা যেতে পারে।

Slide 6 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

Infinix Note 7

Infinix Note 7 এর স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এই ফোনে একটি 6.95-ইঞ্চি এইচডি + ইনফিনিটি ও ডিসপ্লে রয়েছে,  যার রেজোলিউশন 720x1,640 পিক্সেল। এছাড়া এই ফোনে ভাল পারফরম্যান্সের জন্য, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি 70 এসসি এবং 6 জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। android 10 এ এই ফোনটি কাজ করে। ফটোগ্রাফির জন্য় ফোনে 48 মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর, একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, একটি 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং একটি লো লাইট সেন্সর রয়েছে। তবে এখন পর্যন্ত সামনের ক্যামেরার তথ্য পাওয়া যায়নি। অন্যদিকে, 18W দ্রুত চার্জিং সহ ব্যবহারকারীরা এই ফোনে 5000 এমএএইচ ব্যাটারি পাবেন।

Slide 7 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

Infinix Note 7 Lite

Infinix Note 7 Lite ফোনের ফিচার সম্পর্কে কথা যদি বলে তবে, এই ফোনে থাকবে 6.6 ইঞ্চির HD+ইনফিনিটি ও ডিসপ্লে, যা পাঞ্চহোল কাটআউ সহ আসে। এছাড়াও এই ফোনের পারফরম্যান্স আরও ভাল থাকার জন্য় অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি২২ এসওসি এবং  4 জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। পাশাপাশি, ফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে কাজ করে। Infinix Note 7 Lite ফোনে একটি কোয়াড ক্যামেরা রয়েছে, যা 48-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং লো লাইট সেন্সর সহ আসে। সেলফির জন্য় ফোনে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এছাড়া 18W ফাস্ট চার্জিং সহ ব্যবহারকারীরা এই ফোনে 5000 এমএএইচ ব্যাটারি পাবেন।

Slide 8 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

Poco X3

Xiaomi-র সব ব্র্যান্ড Poco শীঘ্রই তার নতুন স্মার্টফোন Poco X3 বাজারে আনতে চলেছে। এই স্মার্টফোনের রিয়ারে 64-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর পাওয়া যাবে। Poco X3-তে সেলফির জন্য় 20 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া যেতে পারে। পাশাপাশি ফোনটিতে থাকবে একটি 5160mAh শক্তিশালী ব্যাটারি, যা 33W ফাস্ট চার্জিংকে সপোর্ট করবে। এবং ফোনের পারফরম্যান্স নিয়ে কথা বললে এতে স্ন্যাপড্রাগন 732 চিপসেট দেওয়া যেতে পারে। পোকো এক্স ৩ ফোনে 120Hz রিফ্রেশ রেট সহ একটি LCD ডিসপ্লে দেওয়া যেতে পারে, যার টাচ রেসপন্স রেট 240Hz হবে। রিপোর্ট বলা হয়েছে, সংস্থাটি তার Poco X3 ভারতের বাজারে 8 সেপ্টেম্বর লঞ্চ করা যেতে পারে।

Slide 9 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

Moto E7

Moto E7 এবং Moto E7 Plus সেপ্টেম্বরে লঞ্চ করা হবে। সংস্থাটি এটিকে 10,000 টাকা মধ্য়ে বাজারে আনতে পারে। মোটো ই ৭ ফোনে 10 ওয়াটের চার্জার সহ 5000 এমএএইচ ব্যাটারি দেওয়া যেতে পারে। রিপোর্ট অনুসারে, ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 460 প্রসেসর দেওয়া হবে। পাশাপাশি ফোনে একটি 6.2-ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে পাবেন, যার স্ক্রিন রেজোলিউশন 720X1520 পিক্সেল হবে। এই স্মার্টফোনটি 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ সহ আসতে পারে। এটিতে 48-মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে।

Slide 10 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

Google Pixel 4a

গুগল পিক্সেল 4A স্মার্টফোনটিতে 5.81-ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1,080x2,340 পিক্সেল রয়েছে। এছাড়াও, এই স্মার্টফোনে আরও ভাল পারফরম্যান্সের জন্য, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 730G প্রসেসর এবং 6 জিবি র‌্যাম সমর্থিত হয়েছে। একই সাথে, এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে কাজ করে।

Slide 11 - সেপ্টেম্বরে ভারতে আসতে চলেছে ১৩টি দুর্দান্ত নতুন স্মার্টফোন, থাকবে তাক লাগানো ফিচার

ক্যামেরার কথা যদি বলি তবে ব্যবহারকারীরা এই স্মার্টফোনে রিয়ার ক্যামেরা 12 মেগাপিক্সেল এবং ফ্রান্ট দিকে 8 মেগাপিক্সেল ক্যামেরা পাবে। এছাড়া HDR+, পোট্রেট, টপ-শট এবং নাইট মোডের মতো ফিচারগুলি এলইডি ফ্ল্যাশ লাইট এর সাথে দেওয়া রয়েছে। এর পাশাপাশি ব্যবহারকারীরা এই স্মার্টফোনে 18W ফাস্ট চার্জিং ফিচার সহ 3,140 এমএএইচ ব্যাটারি পাবে।

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

হট ডিলস

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status