অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

দ্বারা Team Digit | আপডেট করা Jun 04 2018
Slide 1 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

আজকে বেশ কিছু জিনিসের ওপরে পেটিএম ভাল ডিস্কাউন্ট দিচ্ছে আর সঙ্গে আছে তাদের ক্যাশব্যাকের অফার আর এই তালিকায় আজকে হেডফোন, মাউস, ল্যাম্প, ব্লুটুথ স্পিকার, ওয়ারলেস চার্জার ইত্যাদি জিনিস আছে। আপনারাও যদি এই জিনিস গুলি কিনতে চান তবে এই অফার গুলি দেখতে পারেন। আপনারা এই লিঙ্কের মাধ্যমে পেটিএমমল থেকে এই জিনিস গুলি কিনতে পারবেন। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন জিনিসের ওপরে কেমন ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে জিনিসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Slide 2 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

Android QI Wireless Charging Adapter

এই  ওয়ারলেস চার্জিং অ্যাডপ্টারের দাম এমনিতে 735টাকা আর এটি আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 58টাকায় কেনা যাবে। এর ওপরে 7দিনের রিপ্লেসমেন্ট পলিসি আছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 3 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

New 2.4Ghz Mini Portable Wireless Optical 2000DPI Mouse

এই মাউসটির দাম 2,800টাকা আর এটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 199টাকায় কেনা যাবে। আর এই মাউসটি গ্রে কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 4 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

360°Rotation USB Lamp

এই ল্যাম্পটির আসল দাম 599টাকা আর এটি আজকে পেটিএমমল থেকে কিনলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 99টাকায় কেনা যাবে। আর এটি প্লাস্টিক আর মেটাল দিয়ে বানানো হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 5 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

DELUXE HEADSET HEADPHONES

এই সুন্দর আর আকর্ষণীয় হেডফোনটির আসল দাম 1,074টাকা আর এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 337টাকায় কেনা যাবে। আর এটি ব্ল্যাক কালারে কেনা যাবে আর এটি 7দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 6 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

Mobile Power Lighting Portable USB Lamp

এই ল্যাম্পটির আসল দাম এমনিতে 299টাকা তবে এটি MALL100 কুপনের মাধ্যমে কিনলে 38টাকায় একেনা যাবে। এর সঙ্গে 7দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 7 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

Zoomable Optic Lens Telescope Scope Binoculars

এই জিনিসটির দাম এমনিতে 890টাকা আর এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 245টাকায় কেনা যাবে। এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে আর এর সঙ্গে 7দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 8 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

Single Bluetooth Headset BLUE

এই জিনিসটির দাম এমনিতে 1,636টাকা আর এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে পেটিএম থেকে 565 টাকায় কেনা যাবে আর এর ওপরে 7দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 9 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

High Quality Waterproof Bluetooth Speaker

এই স্পিকারটির দাম 2,134টাকা আর এটি ONCEAMONTh কুপনের মাধ্যমে কিনলে আপনারা 338টাকায় কিনতে পারবেন। এর বিশেয় আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 10 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

L30 Glare Version Laptop Small Audio USB Mini Speaker

এই আকর্ষণীয় স্পিকারটির আসল দাম 1,762টাকা আর এটি আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 681টাকায় কেনা যাবে। আর এটি আজকে পিঙ্ক কালার অপশানে কেনা যাবে।

Slide 11 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

Square Bluetooth Earphone Cable Storage Box

এই জিনিসটির আসল দাম এমনিতে 358টাকা তবে এটি আজকে MALL100কুপনের মাধ্যমে কিনলে 79টাকায় কেনা যাবে। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 12 - অফারের বন্যা নিয়ে হাজির হল Paytm মল

Travel Zoom Binoculars Telescope

আজকে এই বায়নোকুলার বা দুরবিনটি পেটিএমে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 854টাকায় কেনা যাচ্ছে। এর আসল দাম এমনিতে 1,961টাকা। আর এর ডায়মেনশান 9cmx 8cm x 4 cm আর এটি 7 দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে।

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status