Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

দ্বারা Team Digit | আপডেট করা Apr 25 2018
Slide 1 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

প্রায়ই কোন না কোন জিনিসের ওপরে পেটিএমমল বেশ কিছু ডিস্কাউন্ট দিয়ে থাকে। আর সেই তালিকায় স্মার্টফোনও যেমন থাকে তেমনি থাকে অন্যান জিনিসও। স্মার্টফোন ছাড়া পাওয়ার ব্যাঙ্ক বা হেডফোনও আছে এই তালিকায়।  আর সেই সব জিনিসের মধ্যে বেশ কিছু জিনিস এমন থাকে যা আপনাদের পছন্দ হওয়ার সঙ্গে সঙ্গে আপনাদের দরকারেও লাগে। আর আজকেও তেমনি এই সব জিনিস গুলির ওপরে পেটিএমমল বেশ কিছু ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর আসুন আজকে দেখা যাক যে কোন কোন জিনিসের ওপরে পেটিএমমল কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে জিনিসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ কিছু ফিচার্ড ইমেজ একদম যথাযথ না হলেও সেই জিনিসেরই।

Slide 2 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Stonx P3-15000 15000 mAh Power Bank White, আজকে এই 1500mAHয়ের পাওয়ারব্যাঙ্কটির ওপরে পেটিএম 70%য়ের ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। তবে এই ডিস্কাউন্টের পরে এটি আজকে 599টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর আজকে আপনারা এটি সাদা রঙ্গে কিনতে পারবেন। এই পাওয়ার ব্যাঙ্কের ওপরে আরও যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 3 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Ambrane P-1122 10000 mAh Power Bank , আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি পেটিএমমলে সাদা আর নীল রঙের কালারে কিনতে পাওয়া যাবে। এর ওপরে আজক 56% ডিস্কাউন্ট চলছে আর এর পরে এটি 799টাকায় কেনা যাচ্ছে। আর এর আসল দাম 1,799টাকা বলা হয়েছে। এর ওপরে আরও যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 4 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Pinnaclz 10000mAh Powerbank with 3 USB Output Port, LED Indicator and Torchlight – Black, আজকে এই পাওয়ারব্যাঙ্কটি পেটিএমমলে ডিস্কাউন্টের সঙ্গে 549টাকায় কিনতে পাওয়া যাচ্ছে, আর এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এর ওপরে আজকে 63%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই পাওয়ারব্যাঙ্কটি তিনটি ইউএসবি পোর্ট যুক্ত। এর ওপরে আরও যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন।

Slide 5 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Micromax Power Bank 10400 mAh, আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি পেটিএমমল থেকে 999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর আসল দাম সাইটে 2,099টাকা বলা হয়েছে আর এর ওপরে আজকে 52%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর ওপর চলা আরও অফার জানতে এখানে ক্লিক করুন। 

Slide 6 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Acid Eye HBS-730 Bluetooth Stereo Headset HBS 730 Wireless Bluetooth Mobile Phone Headphone Earpod Sport Earphone with call functions- Black, আজকে এই হেডফোনটি আজকে পেটিএমে 81%ডিস্কাউন্টের সঙ্গে 370টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এর ওপরে চলা আরও অফারের বিষয়ে জানতে এখানে ক্লিক করুন। 

Slide 7 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Moto G5s Plus: আজকে এই স্মার্টফোনটির ওপরে 11%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর তার পরে এই স্মার্টফোনটি 16,999টাকার বদলে 15,200টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটি ওপরে অন্য যে অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন।

Slide 8 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Nokia 6: এই নোকিয়া স্মার্টফোনটি আজকে 17,199টাকার বদলে 25%য়ের ডিস্কাউন্টের পরে 12,980টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এই স্মার্টফোনটির ওপরে আর যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 9 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Honor 9 Lite 31 GB Sapphire Blue: আজকে এই স্মার্টফোনটি এখানে 13,999টাকার বদলে 6% ডিস্কাউন্টের পরে 13,149টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এছারা এই স্মার্টফোনটির ওপরে আর যে অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 10 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Oppo F3 64GB: এই স্মার্টফোনটির দামের ওপরে 28%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এই স্মার্টফোনটি এই ডিস্কাউন্টের পরে আপনারা 20,990টাকার বদলে 15,199টাকায় কিনতে পারবেন। এর ওপরে আর যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 11 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Samsung J7 Prime 2 32GBঃ আজকে এই স্যামসং স্মার্টফোনটি এখানে 22%ডিস্কাউন্টের সঙ্গে 13,9990টাকায় কিনতে পাওয়া যাবে। আর এই স্মার্টফোনটির ওপরে আর যে অফার চলছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 12 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Lenovo K8 Note: আজকে এই লেনোভোর ফোনটি আপনারা 14,999টাকার বদলে 15% ডিস্কাউন্টের সঙ্গে 12,800টাকায় কিনতে পারবেন। আর এই ডিভাইসের ওপরে আর যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 13 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Mi Max 2 64GB: এই ডিভাইসটি 17,999টাকার বদলে 11%ডিস্কাউন্টের পরে 15,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটির ওপরে আর যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 14 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Panasonic Eluga Ray Maxঃ আজকে এই ফোনটি রোজ গোল্ড কালারে 12,990 টাকার বদলে 31%ডিস্কাউন্টের সঙ্গে 8,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এই স্মার্টফোনটির ওপরে আর যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 15 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Callmate Blutooth LED Smart Music Flwerport Speaker: আজকে এই স্পিকারটির দামের ওপরে 84%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি 639টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এই স্পিকারটির ওপর আর যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 16 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Trost Flower Pot Speaker: আজকে এই স্পিকারটির দামের ওপরে 67%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি 1,499টাকার বদলে 499টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর ওপরে আর যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন।

Slide 17 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

K Dudes Smart LED Music Flower Pots Bluetooth Speaker: আজেক এই ব্লুটুথ স্পিকারটি এখানে 50% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে আর এর পরে এটি 999টাকার বদলে 499 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর ওপরে আর যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 18 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Smart Music Pots Blutooth Speakers: আজকে এই স্পিকারটির দামের ওপরে 53%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এর পরে এটি 1,207টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিভাইসটির ওপরে আর যা অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন। 

Slide 19 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

MLKT Sportezee QY7 Jogger Neckband: এই ইয়ারফোনটি আজকে 77% ডিস্কাউন্টের সঙ্গে 1,499টাকার বদলে 350টাকায় কেনা যাচ্ছে। আর এর ওপরে আর যা অফার পাওয়া যাচ্ছে জানতে এখানে ক্লিক করুন। 

Slide 20 - Paytammall আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Sony MDR-Zx110A Wired On Ear Headset: আজকে এই হেডসেটটির দামের ওপরে 49%র ডিস্কাউন্ট পাওয়া জাছে। আর তার পরে এটি 715টাকায় কেনা যাচ্ছে। আর এই হেডসেটটির ওপরে চলা অন্য অফার জানতে এখানে ক্লিক করুন। 

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status