এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Slide 1 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

এই সময়ে স্মার্ট ফোনে একের পর এক নতুন প্রযুক্তি ব্যাবহার করা হচ্ছে। প্রতিটি নতুন ফোনের সঙ্গে যেন নতুন নতুন সব জিনিস গ্রাহকদের হাতে আসছে। আর এর মধ্যে যেমন আছে পাতলা বেজেলের ফোন বা দারুন সব ডিসপ্লে। তেমনি আছে একাধিক সিকিউরিটি ফিচারের ফোন।

আর এই সময়ে একাধিক এমন ফোন আছে যা ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সারের সঙ্গে এসেছে। এই সময়ে এটি একটি ট্রেন্ডিং ফিচার হিসাবে এসেছে। আর আজকে আমরা এখানে সেই সব ফোনের কথা বলব যা এই বছর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে এসেছে।

Slide 2 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Samsung Galaxy A50s

স্যামসাং য়ের এই ফোনে আপনারা হার্ডওয়্যার galaxy A50 র মতনই পাবেন। আর এই ফোনে মানে A50s ফোনে আপনারা 6.4 ইঞ্চির ইনিফিনিটি U সুপার ডিসপ্লে পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আপনারা 1080x2340 পিক্সাল রেজিলিউশান পাবেন। আর এই ফোনে এক্সিয়ন্স 9610 আছে আর এটি একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের ফোন। এটি দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে।

Slide 3 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Huawei P30 Pro

এই ফোনে আপনারা 6.47 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ফোনে আছে ইন স্ক্রিন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনটিতে আপনারা 8GB র‍্যামের সঙ্গে 256GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে আপনারা এতে অক্টা কোর কিরিন 980 পাবেন। আর এর সঙ্গে ফোনে আছে EMUI 9.1। ফোনটিতে আপনারা 32MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ফোনে আছে কোয়াড ক্যামেরা যা মেন 40Mp ক্যামেরার সঙ্গে 8MP আর একটি 20MP র ক্যামেরা আর একটি TOF ক্যামেরা দিচ্ছে।

Slide 4 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Mi A3

Mi A3 ফোনটিতে একটি 6.08 ইঞ্চির HD+ ডট নচ ডিসপ্লে আছে। আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর ফোনে আপনারা পাবেন 48MP র মেন ক্যামেয়ার আর এর সঙ্গে বাকি ক্যামেরা 8MP আর 2MP র। ফোনের ফ্রন্টে আছে একটি 32MPর ক্যামেরা।

Slide 5 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Realme XT

Realme XT ফোনে আপনারা একটি 64Mp র মেন ক্যামেরা পাবেন আর এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এর প্রাথমিক দাম 15,999 টাকা। আর এই ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পাবেন। আর ফোনে আপনারা 6GB/64GB আর 8GB/128GB অপশানে কিনতে পারবেন। এদের দাম যথাক্রমে 16,999 টাকা আর 18,999টাকা।

Slide 6 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Oppo Reno 2Z

ফোনটিতে কোম্পানি একটি 4000mAh য়ের ব্যাটারি দিয়েছে। ফোনটিতে VOOC 3,0 ফাস্ট চার্জিং সাপোর্ট আছে। আর এই ফোনে আপনারা মিডিয়াটেক হেলিও P90 SoC পাবেন। আর এর সঙ্গে আপনারা এই ফোনে 8GB র‍্যামের সঙ্গে 256GB স্টোরেজ পাবেন। ফোনে আপনারা একটি 48MP র মেন ক্যামেরা পাবেন। ফোনটি কালার OS 6 য়ে কাজ করে।

Slide 7 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Xiaomi Redmi K20 Pro

এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার পাবেন যা 7 th জেনারেশানের। আর এই ফোনে আপনারা ডার্ক মোড, রিডিং মোড পাবেন। আর ফোনে এর সঙ্গে আছে 3D কার্ভড গ্লাস ডিসপ্লে। আর এই ফোনে এর সঙ্গে আপনারা 20MP র পপ আপ সেলফি ক্যামেরা পাবেন। ফোনে আছে AI য়ের সব ফিচার।

Slide 8 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Vivo V15 Pro

এই ভিভো ফোনে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর সঙ্গে ফোনে আছে 3700mAh য়ের ব্যাটারি। আর ফোনে এর সঙ্গে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC আছে। আর এই ফোনে আপনার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ এক্সপেন্ড করতে পারবেন।

Slide 9 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

OnePlus 7 Pro

এই ফোনটিতে কোম্পানি স্টিরিও স্পিকার দিয়েছে। আর ফোনে আপনার ডল্বি সাউন্ড পাবেন। ফোনে আছে 4000mah য়ে ব্যাটারি। আর ফোনে এর সঙ্গে আপনারা অক্সিজেন OS 9 পাবেন। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে লঞ্চ হয়েছে।

Slide 10 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Samsung Galaxy S10+

এই স্যামসাং ফোনটিতে আপনারা ফিঙ্গারপ্রিন্ট রেকগজেশান পাবেন আর এই ফোনে নতুন আপডেটের পরে এতে উন্নতি হয়েছে। ফোনটিতে 7-nanometre Exynos 9820 চিপসেট আছে। আর এই ফোনে আপনারা স্টোরেজ 1TB র পাবেন যা ইচ্ছে করলে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে আছে একটি 4100mAh য়ের ব্যাটারি।

Slide 11 - এই বছরের ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার যুক্ত কিছু ফোন

Vivo V17 Pro

এই ফোনটি সবে ভারতে লঞ্চ হয়েছে। ফোনে কোয়ড ক্যামেরা আছে আর সঙ্গে এই ফোনে ফ্রন্টে ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। তবে এই দুয়াল ফ্রন্ট ক্যামেরা একটি পপ আপ ক্যামেরা। ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। ফোনটি 26 সেপ্টেম্বর থেকে কেনা যাবে।

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

হট ডিলস

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status