নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

দ্বারা Aparajita Maitra | আপডেট করা Jun 08 2018
Slide 1 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

এই সময়ের ডিজিটাল যুগে অনেক জিনিসই আছে যা আমদের প্রায়ই দরকার পরে। আর এর মধ্যে অনেক জিনিস এমনা আছে যা আকারে ছোট হলেও বিপুল পরিমানে কাজে আসে। আমরা এখন আমাদের স্মার্টফোন বা ল্যাপটপেই সব কাজ করে থাকি। আর আজকে আমরা এখানে আপনাদের জন্য নিয়ে এসেছি আমন কিছু জিনিসের সন্ধান যা প্রায়ই আমাদের কাজে আসে। এখানে আমরা কিছু মাল্টিমিডিয়া স্পিকার, ব্লুটুথ হেডফোন আর পেনড্রাইভের বিষয়ে আপনাদের জানাচ্ছি। আজকে এগুলি পেটিএমমল থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন জিনিসের ওপরে পেটিএমমল কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে এই জিনিসের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Slide 2 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

iBall Tarang 2.1 Multimedia Speaker, আজকে এই আবলের মাল্টিমিডিয়া স্পিকারটি পেটিএমমলেONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 2,299টাকায় কেনা যাবে। আর আজকে এই স্পিকারটি পেটিএমমলে ব্রাউন কালার অপশানে কেনা যাবে। আর এই স্পিকারটির আসল দাম সাইটে 3,225টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 3 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

iBall Tarang Lion 2.1 Multimedia Speaker, আজকে এই মাল্টিমিডিয়া স্পিকারটি পেটিএমমলেONCEAMONTH কুপনের মাধ্যমে 2,498টাকায় কেনা যাবে। আর এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। সাইটে এর আসল দাম 3,099টাকা বলা হয়েছে। এরত বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 4 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

IBALL SEETARA B1 2.1 Configuration, আজকে এই আইবলের কনফিগারেশানটি পেটিএমমলেONCEAMONTH কুপনের মাধ্যমে 1,799টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2,625 টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 5 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

iBall Tarang Red 130W 2.1 Multimedia Speaker , সুন্দর দেখতে এই আইবলের স্পিকারটি আজকে পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে 4,225টাকায় কেনা যাবে। আর এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। সাইটে এর আসল দাম 5,249টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 6 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

Creative E2400 Superb Home Entertainment System Wired Home Audio Speaker, আজকে এই সুন্দর দেখতে স্পিকারটি পেটিএম মল থেকে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে 2,599টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 3,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন.

Slide 7 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

Sami S460 Stereo Wireless Bluetooth Headphone White, আজকে এই সুন্দর দেখতে হেডফোনটি সাদা কালার অপশানে কেনা যাবে। এটি আজকে পেটিএমমলথেকে ONCEMONTH কুপনের মাধ্যমে599টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 4,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 8 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

Anti Tank S460 wireless bluetooth headphone golden, আজকে এই ব্লুটুথ হেডফোনটি পেটিএমমলে গোল্ডেন কালার অপশানে কেনা যাবে। এটি আজকে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে 595টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,899টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 9 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

ShutterBugs MS-771 With FM and micro SD Wireless Bluetooth Headphone Blue, এই সুন্দর আর আকর্ষণীয় ওয়ারলেস ব্লুটুথ হেডফোন স্পিকারটি আজকে পেটিএমমল থেকে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে 599টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 2,190টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 10 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

Hottech Wired and Wireless bluetooth Headphone Black, আজকে এই হেডফোনটি কালো রঙের অপশানে কিনতে পাওয়া যাবে। এটি আজকে পেটিএমমল থেকে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে1,119টাকায় কেনা যাবে। সাইটে এই ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটির আসল দাম 3,990টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 11 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

Wireless Stereo Bluetooth Headphone, এই সুন্দর আর আকর্ষণীয় স্টিরিও ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমল থেকে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,247টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 2,894টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 12 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

SanDisk Ultra Dual 32GB USB 3.0 OTG Pen Drive , আজকে স্যানডিস্কের এই আল্ট্রা ডুয়াল পেন ড্রাইভটি গোল্ড কালার অপশানে পেটিএমমলে কেনা যাবে। আর এটি আজকে এখান থেকONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে 635টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,290টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 13 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

New Arrival Android OTG USB Flash Drive Pen , আজকে এই নতুন অ্যান্ড্রয়েড OTG USBফ্ল্যাস পেন ড্রাইভটি পেটিএমমল থেকে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে1,081টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 3,843টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Slide 14 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

HP V236W 32 GB Pendrive with OTG Adapter and card Reader, আজকে এই পেনড্রাইভ , কার্ড রিডার আর OTG অ্যাডপ্টার পেটিএমমলে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে1,145টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,700টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Slide 15 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

Usb flash drive pen drive Smart Phone Micro USB2.0 OTG External pendrive , আজকে এই অসাধারন আর নতুন ধরনের পেনড্রাইভটি পেটিএমমলে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,061টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 3,783টাকা বলা হয়েছে। আর এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Slide 16 - নিজের মনের মতন সব জিনিস যদি চান তবে  paytmমলে ডিস্কাউন্টের এই জিনিস গুলি দেখতে পারেন

EAGET V88 32G USB 3.0 Micro USB OTG Flash Drive Thumb Pen Drive Memory Stick Capacity Expansion for Android Smartphone Tablet PC Laptop, 4,534টাকা দামের এই নতুন পেনড্রাইভটি আজকে পেটিএম মলে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে 2,199টাকায় কেনা যাবে। এই পেন ড্রাইভটির বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status