Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

দ্বারা Joyeeta Bhattacharya | আপডেট করা Oct 27 2020
Slide 1 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

আইপিএল (IPL 2020) 19 সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। এটি চলবে 10 নভেম্বর ফাইনাল পর্যন্ত। কিন্তু এই পরিস্থিতিতে মাঠে গিয়ে খেলা দেখার কোনও সুযোগই নেই। সবটাই দেখতে হবে টিভিতে বা মোবাইলে। আপনি সমস্ত IPL ক্রিকেট ম্যাচ, তাই দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা Reliance Jio তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে নিয়ে এসছে প্রিপেইড প্ল্যান। সমস্ত ক্রিকেট ডিজনি+হটস্টার VIP তে দেখতে পাবেন। তবে এর জন্য আপনার ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইব করা দরকার। যদি আপনি  সাবস্ক্রাইব করতে না চান এবং হটস্টারের কন্টেন্ট সস্তায় উপভোগ করতে চান, তবে বলে দি যে রিলায়েন্স জিও আপনাকে দিচ্ছে এই সুবিধা।

Slide 2 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Reliance Jio তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে নিয়ে এসছে প্রিপেড প্ল্যান যার মধ্যে আপনি পেয়ে যাবেন Disney+Hotstar VIP ফ্রি এক্সেস। সেই প্ল্যানে যেমন পর্যাপ্ত ডেটা পাওয়া যাবে তেমনই পাওয়া যাবে অন্যান্য সব সুবিধাও। জিও ক্রিকেট প্ল্যানে মুকেশ অম্বানির সংস্থা একই সঙ্গে ডেটা, ভয়েস কল এবং এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে।

Slide 3 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Jio Rs 222 Prepaid Plan

Jio 222 Plan-এ গ্রাহকরা বিনামূল্য়ে এক বছরের জন্য় Disney+ Hotstar সর্ভিসের VIP সাবস্ক্রিপশন পাবে। এর পাশাপাশি রয়েছে আরও কিছু সুবিধা। এই 222 টাকার জিও প্রিপেড প্যাকটিতে 15GB হাই-স্পিড ডেটা পাওয়া যাবে। ডেটা সুবিধা ছাড়াও, এই প্ল্য়ানে বিনামূল্য়ে ডিজনি + হটসার ভিআইপি সদস্যতা পাবেন।

Slide 4 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Jio Rs 401 Prepaid Plan

জিও ক্রিকেট প্ল্যানের দাম ৪০১ টাকা থেকে শুরু। এই ক্রিকেট প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি ডেটার সঙ্গে জিও টু জিও আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যাবে। এই ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের।

Slide 5 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Jio Rs 499 Prepaid Plan

জিওর ৪৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা অর্থাৎ মোট ৭৪ জিবি ডেটা ব্যবহার করা যাবে। বলে দি যে এটি একটি ক্রিকেট প্ল্যান। আপনি বিনামূল্য়ে আইপিএস ক্রিকেট দেখার সুযোগ পাবেন। পাশাপাশি এক বছরের Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন সঙ্গে থাকছে। এই প্ল্যানটির বৈধতা ৫৬ দিনের।

Slide 6 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Jio Rs 598 Prepaid Plan

জিওর ৫৯৮ টাকার ক্রিকেট প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, সাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২,০০০ মিনিট। এছাড়া ক্রিকেট দেখার ও ইন্টারনেটের জন্য প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস। পাশাপাশি Disney+ Hotstar এর VIP-র এক বছরের সাবস্ক্রিপশনও পাবেন গ্রাহকরা।

Slide 7 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Jio Rs 777 Prepaid Plan

৭৭৭ টাকার জিও প্ল্যানে গ্রাহকরা জিও টু জিও আনলিমিটেড কলিং, প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং এক বছরের Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন পাবেন। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিনের।

Slide 8 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Jio Rs 2599 Prepaid Plan

জিও সস্তা প্ল্যানের পাশাপাশি একটি দামি প্ল্যানও বাজারে নিয়ে এসছে, যা এক বছরের (১২ মাস) ভ্যালিডিটি সহ আসে। এই ক্রিকেট স্পেশাল প্ল্যানের সঙ্গে Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে Jio। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২জিবি ডেটা ব্য়বহার করতে পারবেন, অর্থাৎ আপনি পাবেন মোট ৭২০ জিবি ডেটা। সঙ্গে রযেছে আনলিমিটেড কলিং এর সুবিধা।

Slide 9 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

এই ডেটা অ্যাড-অন প্যাকগুলিতে পাওয়া যাবে ডিজনি + হটস্টার ফ্রি অ্যাক্সেস

Rs 1004 Jio Data add-on pack

জিও-র এই প্ল্যানের মেয়াদ হল ১২০ দিনের। প্ল্যানে মিলবে মোট ২০০ জিবি ডেটা অর্থাৎ প্রতি মাসে পাওয়া যাবে ৫০জিবি করে ডেটা। প্ল্যানে Jio অ্যাপস এর ফ্রি অ্যাক্সেসে পাবেন। সাথে থাকছে এক বছরের জন্য ডিজনি + হটস্টারে বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Slide 10 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Rs 1206 Data add-on pack

পরবর্তী প্ল্যানের দাম হল ১২০৬ টাকা। এই প্ল্যানের মেয়াদ ১৮০ দিনের। জিও-র এই প্ল্যানে মিলবে মোট 240 জিবি ডেটা অর্থাৎ 40 জিবি ডেটা 30 দিনের মধ্যে পাওয়া যাবে। এই প্ল্যানে জিও অ্যাপগুলি ছাড়়াও ডিজনি+হটস্টার এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Slide 11 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Rs 1208 Data add-on pack

এই প্ল্যানের মেয়াদ হল ২৪০ দিনের। প্ল্যানে থাকছে ৩০ দিনে ৩০ জিবি ডেটা এবং মোট ২৪০ জিবি ডেটা। পাশাপাশি জিও অ্যাপগুলি ছাড়়াও ডিজনি+হটস্টার এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Slide 12 - Reliance Jio গ্রাহকরা বিনামূল্যে Disney+ Hotstar এ লাইভ দেখুন IPL 2020, জানুন কীভাবে

Reliance Jio-র এই সমস্ত প্ল্যানগুলি সংস্থার ওয়েবসাইটে পাওয়া যাবে, যেখান থেকে আপনি নিজেই রিচার্জ করতে পারেন। এবং আপনি এক বছরের জন্য ডিজনি + হটস্টারে বিনামূল্যে সাবস্ক্রিপশন পেতে পারেন যার দাম 399 টাকা।

জিও রিচার্জ প্ল্যান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন!

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status