আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (৪ সেপ্টেম্বর)

দ্বারা Aparajita Maitra | আপডেট করা Sep 04 2017
Slide 1 - আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (৪ সেপ্টেম্বর)

ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন ভাল ডিল নিয়ে আসে। আজ তেমনি কিছু ভাল ডিল নিয়ে হাজির হয়েছে ফ্লিপকার্ট। আজকের এই ডিল থেকে কিছু জিনিস কিনে আপনি আপান্র বেশ কিছু টাকা সহজেই বাচাতে পারবেন। তবে আর দেরি কিসের এখনই এই ডিলের লাভ ওঠান।

Slide 2 - আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (৪ সেপ্টেম্বর)

LYF Water 7S

আজকের এই সেরা ডিলের তালিকায় প্রথমেই যে নামটি আসবে তা হল লাইফ মোবাইলের। লাইফের এই মোবাইলটি আজকের সেলে আপনি মাত্র ৭,৯৯৯ টাকায় পাবেন। এই ফোনটি আপনি আজকের সেলে 3 GB র‍্যামার অপশানে পাবেন। 16 GB’ ইন্টারনাল স্টোরেজের এই ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে কিনলে এটি ৩৮৮ এর ইএমআইতে কিনতে পারবেন। এটি আপনি ক্যাশ অনডেলিভারিতেও পাবেন আবার এটি নেটব্যাংকিং, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ডেও কেনা যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.7,999 টাকায় LYF Water 7S (3 GB RAM)

Slide 3 - আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (৪ সেপ্টেম্বর)

Bass King Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speake

আজকের এই সেরা ডিলের তালিকায় এই সুন্দর দেখতে ওয়াটার প্রুফ পোর্টেবেল ব্লুটুথ মোবাইল বা ট্যাবলেট স্পিকারটিও আছে। আপনি এই স্পিকারটী আজকের ডিলে মাত্র ৩২৫ টাকায় কিনতে পারবেন। এর ওপর আপনি আজকে ৬৭% এর ডিস্কাউন্ট পাচ্ছেন। এর আসল দাম অবশ্য ৯৯৯ টাকা। এটি আপনি আজকের সেলে ক্যাশ অনডেলিভারিতে কিনতে পারবেন। এটির ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে।  

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.325 টাকায় Bass King Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

Slide 4 - আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (৪ সেপ্টেম্বর)

Moto E4 Plus

মোটোরোলার এই 32 GB ইন্টারনাল স্টোরেজ ও 3 GB র‍্যামের ভেরিয়েন্টটি আপনি আজকের সেলে মাত্র ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আজকের সেলে আয়রন গ্রে কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি ৪৮৫ টাকার ইএমআইতে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতে পাওয়া যাবে আর এই ফোনটি আপনি ইচ্ছে হলে নেট ব্যাংকিং, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এটিএম কার্ডেও কিনতে পারবেন। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Moto E4 Plus (Iron Gray, 32 GB) (3 GB RAM)#OnlyOnFlipkart

Slide 5 - আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (৪ সেপ্টেম্বর)

Ruhi S10 Portable Bluetooth Mobile/Tablet Speaker

আজকের এই সেরা ফ্লিপকার্ট ডিলের তালিকায় আপনি এই সুন্দর দেখতে পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি কিনতে পারবেন। এটি আপনি আপনার ট্যাবলেট বা মোবাইল দুটির সঙ্গেই যুক্ত করতে পারবেন। আজকে আপনি এটি মাত্র ৩২২ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৮৩% এর ডিস্কাউণ্ট পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম ১,৯৯৯ টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতে পাওয়া যাবে আর এটির ওপরও ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.322 টাকায় Ruhi S10 Portable Bluetooth Mobile/Tablet Speaker (Blue, 2.1 Channel)

Slide 6 - আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (৪ সেপ্টেম্বর)

Lenovo Vibe K5 Note 

লেনোভোর ব্র্যান্ডের এই স্মার্টফোনটি আপনি আজকে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। ফ্লিপকার্টে এর আসল দাম ১১,৯৯৯ টাকা বলা হয়েছে। এর ওপর ১৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 3 GB  আর ইন্টারনাল স্টোরেজ 32 GB’র। এই ফোনটি’র ইএমআই ৪৮৫ টাকায় শুরু হচ্ছে। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পারবেন, এটি নেট ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং, ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ডেও কিনতে পারবেন। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Lenovo Vibe K5 Note (Gold, 32 GB) (3 GB RAM)

Slide 7 - আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (৪ সেপ্টেম্বর)

Cuba GJ 137793 USB Portable Power Supply 15000 mAh Power Bank

আপনি যদি অনেক দিন ধরেই একটি ভাল পাওয়ার ব্যাঙ্ক কেনার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আজকের এই সেলে 15000 mAh এর এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি মাত্র ৬৪৬ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৮৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটির আসল দাম ৩,৯৯৯ টাকা বলা হয়েছে। আপনি এই পাওয়ার ব্যাঙ্কটি ৩ মাসের ডামি কোম্পানি ডোমেস্টিক ওয়ারেন্টির সঙ্গে কিনতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। আপনি এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.636 টাকায় Cuba GJ 137793 USB Portable Power Supply 15000 mAh Power Bank

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status