ভারতের কিছু সেরা ল্যাপটপ

দ্বারা Aparajita Maitra | আপডেট করা Jan 29 2018
Slide 1 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

আপনি যদি ল্যাপটপ কেনার কথা ভাবছেন কিন্তু বুঝতে পারছেননা যে কোন ল্যাপটপটি আপনার জন্য ভাল তবে আর চিন্তা নেই কারন আমরা এখানে আপনাদের জন্য ভারতের সেরা ল্যাপটপের সন্ধান নিয়ে এসেছি। এখানে আমরা কিছু সেরা ল্যাপটপের নাম আপনাদের বলব যার বিভিন্ন ফিচার্স ভাল আর সেগুলি আপনাদের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। এই ল্যাপটপ গুলি বিভিন্ন দামের ল্যাপটপ তবে আসুন দেখে নেওয়া যাক যে এই সময়ে ভারতের সেরা ল্যাপটপ কোন গুলি।

Slide 2 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

HP 15- G002AX

আপনার বাজেট যদি হয় ৩৫ হাজার টাকা তবে এই দামের এটি একটি সেরা ল্যাপটপ। আই ল্যাপটপটিতে আপনারা কোয়াড কোর AMD প্রসেসার পাবেন। আর এর সঙ্গে এতে AMD রেডিন HD 8570M 2GB DDR3 গ্রাফিক্সও দেওয়া হয়েছে। এই দামের মধ্যে এই ল্যাপটপটিতে কিছু সেরা ফিচার্স দেওয়া হয়েছে।

Slide 3 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

HP 15- G002AX

এই ল্যাপটপটিতে সেরা কনফিগারেশান দেওয়া হয়েছে। এতে উইন্ডোজ 8.1 64-বিট আইও, ডুয়াল –HD অডিও স্পিকার, আর আরও কিছু কানেক্টিভিটি পোর্ট পাওয়া যাচ্ছে। এই ল্যাপটপটির র‍্যাম আপনি 8GB অব্দি বাড়াতে পারবেন আর এর ফলে এটি একটি শক্তিশালী ল্যাপটপে পরিন্ত হবে।

Slide 4 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

Dell Inspiron 3542

আপনার বাজেট যদি ৪০ হাজার তাক হয় তবে আপনার জন্য একটি ভাল অপশান নিয়ে এসেছে ডেলের এই ল্যাপটপটি। এই ডেলের ল্যাপটপটিতে আপনি ইন্সপিরেশান 3542 নিতে পারবেন। আপনি এতে 15-ইঞ্চির স্ক্রিন পাবেন।

Slide 5 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

Acer Aspire E1-572

এই ল্যাপটপটিতে 15-ইঞ্চির স্ক্রিন সাইজ দেওয়া হয়েছে। এর দাম Rs. 42999 আর এই দামের মধ্যে এটি একটি খুব ভাল ল্যাপটপ। এর স্পিকর খুব ভাল আর এর নম্বর প্যাড ফুল কিবোর্ডের।

Slide 6 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

HP Pavilion 15-p001tx

এটি একটি Rs. 47490 দামের ল্যাপটপ। এতে আপনি ইন্টেল কোর i5 চিপ আরকি ভাল র‍্যাম আর স্টোরেজ পাবেন। আর শুধু তাই নয় এর সঙ্গে আপনি এতে NVIDIA GeForce GT 830M ডেটিকেটেড মেমারি পাবেন। এর সঙ্গে কানেক্টিভিটি পোর্ট পাওয়া যাবে।

Slide 7 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

Dell Inspiron 15 5547 4TH GEN

এই ল্যাপটপটির দাম Rs 67590। আপনি এতে একটি ফুল HD ডিসপ্লে, ইন্টেল কোর i7 চিপ। 8GBর‍্যাম, 1TB HDD আর AMD রডেন HD R7 M265 গ্রাফিক্সের সঙ্গে 2GB র‍্যাম পাবেন। দামের তুলনায় এটি একটি ভাল ল্যাপটপ।

Slide 8 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

Lenovo Y50-70

আপনার বাজেট যদি ১ লাখ টাকা হয় আর আপনি এই দামে একটি গেমিং ল্যাপটপ কিনতে চান তবে এটি আপনার জন্য এটি ভাল অপশান। এই দামের মধ্যে এটি একটি খুবই ভাল গেমিং ল্যাপটপ। এর স্পেসিফিকেশান একবার দেখে নেওয়া যাক। এতে 15.6-ইঞ্চির ফুল HD স্ক্রিন, ইন্টেল কোর i7-4710HQ চিপ, 8GB DDR3 র‍্যাম, 1 TB HDD+ 8GB SSD, NVIDIA GeForce GTX 860M গ্রাফিক্সের সঙ্গে 2GB GDDR5 মেমারি দেওয়া হয়েছে।

Slide 9 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

Apple Macbook Air

এটি সেরা আল্ট্রা বুক। এতে একটি 13- ইঞ্চির স্ক্রিন, কোর i5 চিপ, 4GB র‍্যাম আর 128GB SSDপাওয়ার আছ্বে। এর ব্যাটারি 12 ঘন্টা অব্দি কাজ করে। এর ওজন মাত্র 1.5 kg।

Slide 10 - ভারতের কিছু সেরা ল্যাপটপ

Lenovo Ideapad Yoga

এটি একটি খুব ভাল কনভার্টেবেল ল্যাপটপ। আর এটি আল্ট্রাবুক হিসাবেও ভাল। এর স্ক্রিনটি বেশ সুনব্দ্র। আর ব্যাটারিও ঠিক ঠাক। এর দাম 60 হাজার টাকা রাখা হয়েছে।

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

হট ডিলস

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status