Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

দ্বারা Joyeeta Bhattacharya | আপডেট করা Aug 05 2020
Slide 1 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

Amazon Prime Day 2020 সেল 6 আগস্ট থেকে শুরু হতে চলেছে। এই সেল দুই দিন পর্যন্ত চলবে। Amazon India 6 আগস্ট থেকে 7 আগস্ট পর্যন্ত Prime Day 2020 সেল আয়োজন করতে চলেছে। এই Prime Day একটি বার্ষিক ইভেন্ট  যা বিশ্বব্যাপী প্রতিবছর অনুষ্ঠিত করা হয়ে। এই সেলে প্রাইম সদস্য বা প্রিমিয়াম গ্রাহকরা অ্যামাজন থেকে দুর্দান্ত ডিল এবং পরিষেবা পান। এটি ভারতের চতুর্থ প্রাইম ডে সেল এবং এই সেলে আমরা কিছু ভাল ডিল, ডিস্কাউন্ট অফার এবং নতুন লঞ্চ আশা করতে পারি।

Slide 2 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

গ্রাহকরা এই সেলে বিভিন্ন প্রোডাক্টের উপর বিভিন্ন ধরণের ডিল পেতে পারেন। প্রাইম মেম্বর্সরা গ্য়াজেট, অপলায়েন্স এবং টেক এক্সেসরিজগুলি ইত্য়াদিতে ভাল ছাড় পেতে পারেন।

Slide 3 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

পাওয়ার ব্যাঙ্কে 70% অবধি ছাড়

প্রাইম মেম্বর্সরা শাওমি, বোট, আম্ব্রেইন ইত্যাদির পাওয়ার ব্যাঙ্কে 70% পর্যন্ত ছাড় পেতে পারেন। আপনি Amazon Prime Day সেলে দুর্দান্ত ফিচার সহ পাওয়ার ব্যাঙ্কে ভাল ছাড় পেতে পারেন।

Slide 4 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

হেডফোন এবং স্পিকারে 70% অবধি ছাড়

JBL, Boat, নয়েজ, Sony, Blaupunk হেডফোন এবং স্পিকারগুলিতেও 70% পর্যন্ত ছাড় পাবেন। আপনি যদি গান শুনতে ভাল বাসেন তবে আপনার জন্য় এই দুর্দান্ত সুযোগ Prime Day Sale -এ আপনি দামি ব্রন্ডেড হেডফোনগুলি সস্তা দামে পেয়ে যাবেন।

Slide 5 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

মোবাইল এক্সেসরিজগুলি 99 টাকায় পাওয়া যাবে

Amazon Prime Day Sale 2020 তে স্মার্টফোন কেস, কেবল এবং চার্জারের মতো মোবাইল আনুষাঙ্গিকগুলি আপনি মাত্র 99 টাকায় কিনতে পারবেন। রোজকরা কাজে আসা এই প্রোডাক্টগুলি প্রাইম সেলে সস্তা দামে কেনার সুযোগ পাওয়া যাবে।

Slide 6 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

Smart TV-তে 60% পর্যন্ত ছাড়

আপনি কি কম দামে ব্রান্ডেড Smart TV কিনতে চান? তবে Prime Day Sale 2020 দিচ্ছে আপনাকে সেই সুযোগ। শাওমি, সনি, স্যামসাং,Vu, Sanyo, TCL, ওনিডা, কোডাক ইত্যাদির ব্র্যান্ডগুলিতে 60% পর্যন্ত ছাড় পাবে।

Slide 7 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

Alexa ডিভাইসে 50% পর্যন্ত ছাড়

Amazon Prime Day sale 2020 -এ ইকো স্মার্ট স্পিকারগুলিতে 40% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই ডিভাইসের মাধ্য়মে আপনি শুধু আপনার আওয়াজে বাড়িড কোনও স্মার্ট জিনিস কন্ট্রোল করতে পারবেন।

Slide 8 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

Prime Days সেলে 30,000 টাকা পর্যন্ত পাওয়া যাবে দুর্দান্ত ল্যাপটপস

HP, Dell, Apple, Acer, লেনোভো এবং আসুস ইত্যাদি ল্যাপটপগুলি দুর্দান্ত ডিলে অ্য়ামাজন Prime Day সেলে পাওয়া যাবে। কম দাম ও নতুন প্রযুক্তি যুক্ত ল্য়াপটপগুলি প্রচুর ডিস্কাউন্টে পাওয়া যাবে।

Slide 9 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

ফিটনেস ট্র্যাকার 999 টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে

Mi Smart Band, Honor ম্যাজিকওয়াচ, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ, অ্যামাজনফিট GTS ও এই সেলে ভাল অফারে বিক্রি করা হবে। এই ফিটনেস ব্য়ান্ডগুলি আপনার ফিটনেসকে বজায় রাখে।

Slide 10 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

AC তে থাকবে 40% ছাড়

বর্ষা কাল শুরু হলেও এখনই গরম কমছেনা। তাই আপনি যদি এই গরমে একটি AC কেনার কথা ভাবছেন তবে Amazon Prime Days 2020 সেলে আপনার জন্য় রয়েছে একটি ভাল সুযোগ। আপনি LG, ভোল্টাস, সানিয়ো, Whirlpool ইত্যাদি 40% পর্যন্ত ছাড়ে বিক্রি করা হবে।

Slide 11 - Amazon Prime Day Sale 2020 আজ থেকে হচ্ছে শুরু, এক নজরে দেখে নিন সব অফার

বাজেট ফোনে থাকবে 40% অবধি ছাড়

গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি M21, স্যামসাং গ্যালাক্সি M11, Redmi 8A ডুয়েল, ভিভো V19, ভিভো S1 প্রো এবং ওপ্পো F15 ইত্য়াদি ফোনে পাওয়া যাবে দুর্দান্ত ডিসকাউন্ট। 

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status