জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

দ্বারা Aparajita Maitra | আপডেট করা Mar 21 2018
Slide 1 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

যবে থেকে ভারতে জিও তাদের টেলিকম পরিষেবা নিয়ে প্রবেশ করেছে সেই দিন থেকেই ভারতীয় টেলিকম বাজারের ছবিই বদলে গেছে। আর জিও আসার ফলে প্রায়ই অন্যান্য টেলিকম কোম্পানি গুলি কোন না কোন অফার নিয়ে আসছে নিজেদের গ্রাহক নিজেদের কাছে ধরে রাখার জন্য। আর এই একের পর একের অফারে আসলে লাভ হচ্ছে গ্রাহকদেরই। আর এই প্ল্যান গুলি যে শুধু প্রিপেডে হচ্ছে তা নয় পোস্টপেড প্ল্যানেও আনা হচ্ছে। আর এই প্ল্যান গুলিতে ডাটার সঙ্গে অনেক সময়ই আরও অনেক সুবিধাও পাওয়া যায়।

আর আজকে আমরা এই সবের মধ্যে ভারতের তিনটি অন্যতম বড় টেলিকম কোম্পানি জিও আর এয়ারটেলে আর ভোডাফোনের কয়েকটি টেলিকম প্ল্যানের কথা আপনাদের জানাবো। আর এই সব প্ল্যান গুলিই প্রিপেড প্ল্যান। 

Slide 2 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর 19 টাকা আর 52টাকার প্ল্যান

আমরা প্রথমে কম দাম থেকে বেশি দাম আর পরে প্রতিদিন কম থেকে বেশি ডাটার হিসাবে কিছু জিওর প্রিপেড প্ল্যানের কথা এখানে দেখে নেব।

জিওর এই 19 টাকার প্ল্যানটিতে গ্রাহকরা 5GB ডাটা পাচ্ছে, এই প্ল্যানটি একদিনের জন্য বৈধ। আর এছাড়া এরকম কম দামের আরও একটি প্ল্যান আছে জিওর। সেই প্ল্যানটির দাম 52টাকা। আর এই প্ল্যানটিতে গ্রাহকরা 1.05GB ডাটা পাচ্ছে। আর এটি ৭ দিনের জন্য বৈধ। আর এই দুটি প্ল্যানই আনলিমিটেড ভয়েস কল অফার করে। 

Slide 3 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর 98টাকার প্ল্যান

জিওর এই প্রিপেড প্ল্যানটি 2GB ডাটা পাওয়া যায়। এটি ২৮ দিনের জন্য বৈধ। এই প্ল্যানে 300 টি ফ্রি এসএমএস পাওয়া যায় আর এই প্ল্যানটি জিও অ্যাপের সাবস্ক্রিপশানও দেয়।

Slide 4 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর 149 টাকার প্ল্যান

আর এবার আমরা কথা বলব জিওর 149 টাকার প্ল্যানের বিষয়ে। এই প্ল্যানটির দাম 149 টাকা আর এটি ২৮ দিনের জন্য বৈধ। আর এতে প্রতিদিন 1.5GB ডাটা ব্যবহার করা যায়। এই প্ল্যানটিতে প্রতিদিন 100টি এসএমকরা যায় আর এটি ফ্রি ভয়েস কল আর জিও অ্যাপের ফ্রিতে দেয়।

Slide 5 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর 349টাকার প্ল্যান

এবার আমরা জিওর 349টাকা দামের প্ল্যানটির কথা বলব। এই প্ল্যানটির বৈধতা 70 দিনের আর এতে প্রতিদিন 1.5GB  ডাটা পাওয়া যায়। আর এর সঙ্গে এই প্ল্যানটিতে  প্রতিদিন 100টি এসএমকরা যায় আর এটি ফ্রি ভয়েস কল আর জিও অ্যাপের ফ্রিতে পাওয়া যায়।

Slide 6 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর 399 টাকার প্ল্যান

এবার আমরা জিওর 399 টাকা দামের প্ল্যানের বিষয়ে কথা বলব। এই প্ল্যানটি 84 দিনের বৈধতা যুক্ত। এই প্ল্যানটিতে মোট 126 GB ডাটা পাওয়া যায়। আর এতে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যায়। এই প্ল্যানটিতে এর সঙ্গে প্রিতিদন 100টি এসএমএস আর ফ্রি ভয়েস কলের সুবিধা পাওয়া যায়। আর এই প্ল্যানটির সঙ্গেও জিও অ্যাপের ফ্রি পরিষেবা পাওয়া যায়।

Slide 7 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর 449 টাকার প্ল্যান

জিওর এই 449 টাকার প্ল্যানটির বৈধতা 91 দিনের আর এতে 136 GB ডাটা পাওয়া যায়। এই প্ল্যানটিতে প্রতিদিন 1.5GB  ডাটা পাওয়া যায়। এই প্ল্যানটিতে এর সঙ্গে প্রিতিদন 100টি এসএমএস আর ফ্রি ভয়েস কলের সুবিধা পাওয়া যায়। আর এই প্ল্যানটির সঙ্গেও জিও অ্যাপের ফ্রি পরিষেবা পাওয়া যায়।

Slide 8 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর 198 টাকার প্ল্যান

জিওর এই 198 টাকার প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ আর এই প্ল্যানটিতে মোট 56 GB ডাটা পাওয়া যায়। এই প্ল্যানটিতে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যায়। এই প্ল্যানটিতে এর সঙ্গে প্রিতিদন 100টি এসএমএস আর ফ্রি ভয়েস কলের সুবিধা পাওয়া যায়। আর এই প্ল্যানটির সঙ্গেও জিও অ্যাপের ফ্রি পরিষেবা পাওয়া যায়।

Slide 9 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর 398টাকার প্ল্যান

জিওর এই 398 টাকা দামের প্ল্যানটি 70 দিনের বৈধতা যুক্ত। এই প্ল্যানটিতে মোট 140 GB ডাটা পাওয়া যায়। আর এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যায়। এই প্ল্যানটিতে এর সঙ্গে প্রিতিদন 100টি এসএমএস আর ফ্রি ভয়েস কলের সুবিধা পাওয়া যায়। আর এই প্ল্যানটির সঙ্গেও জিও অ্যাপের ফ্রি পরিষেবা পাওয়া যায়।

Slide 10 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

জিওর  299 টাকা দামের প্ল্যান

জিওর এই  299 টাকা দামের প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। এতে মোট 84 GB ডাটা পাওয়া যায়। আর এইও প্ল্যানটিতে প্রতিদিন 3GB ডাটা পাওয়া যায়। আর এছাড়া এতে প্ল্যানটিতে এর সঙ্গে প্রিতিদন 100টি এসএমএস আর ফ্রি ভয়েস কলের সুবিধা পাওয়া যায়। আর এই প্ল্যানটির সঙ্গেও জিও অ্যাপের ফ্রি পরিষেবা পাওয়া যায়।

Slide 11 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

আর এবার আমার আরও একটি জনপ্রিয় টেলিকম কোম্পানির কিছু প্রিপেড প্ল্যান দেখে নেব। হ্যাঁ আপনারা ঠিক ধরেছেন আমরা যেমন প্রথমেই বলেছি যে এখানে এয়ারটেল জিও আর ভোডাফনের কিছু প্রিপেড প্ল্যান দেখব। জিওর প্ল্যানের পরে এবার আমরা যথাক্রমে এয়ারটেল আর ভোডাফোনের কিছু প্রিপেড প্ল্যান দেখে নেব। 

Slide 12 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

এয়ারটেলের 199 টাকা দামের প্ল্যান

এবার আমরা এয়ারটেলের কয়েকটি প্ল্যান দেখে নেব। এই প্ল্যান গুলি এয়ারটেলের দিল্লি রিজানে পাওয়া যায়। তবে এই জাতীয় মানে দামের একটু পার্থক্যের সঙ্গে অন্য জোনের জন্যও একই ধরনের প্ল্যান আছে।

এয়ারটেলের এই 199 টাকা দামের প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানটিতে আনলিমিটেড লোকাল আর এসটিডি কল পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে এই প্ল্যানে রোমিংয়ে ইনকামিং আর আউটগোয়িং কলও ফ্রিতে পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটিতে প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাচ্ছে। আর এটি প্রতিদিন 1.4 GBডাটা 3G/4G ডাটা পাওয়া যায়। 

Slide 13 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

এয়ারটেলের 349 টাকার প্ল্যান

এয়ারটেলের এই 349 টাকার প্ল্যানটিতে গ্রাহকরা প্ল্যানটিতে আনলিমিটেড লোকাল আর এসটিডি কল পাবেন  আর এর সঙ্গে এই প্ল্যানে রোমিংয়ে ইনকামিং আর আউটগোয়িং কলও ফ্রিতে পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটিতে প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাচ্ছে।এতে প্রতিদিন 2.5GB 3G/4G ডাটা পাওয়া যায়। এই প্ল্যানটিও ২৮ দিনের জন্য বৈধ।

Slide 14 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

এয়ারটেলের  399টাকার প্ল্যান

এয়ারটেলের এই 399টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল আর এসটিডি কল পাবেন  আর এর সঙ্গে এই প্ল্যানে রোমিংয়ে ইনকামিং আর আউটগোয়িং কলও ফ্রিতে পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটিতে প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাচ্ছে। এটি ৭০ দিনের বৈধতা যুক্ত প্ল্যান আর এতে প্রতিদিন 1 GB 3G/4G ডাটা পাওয়া যাচ্ছে।

Slide 15 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

এয়ারটেলের 448 টাকার প্ল্যান

এবার আমরা এয়ারটেলের ৮২ দিনের বৈধতা যুক্ত 448 টাকার প্ল্যানটির কথা বলব। এই প্ল্যানটিতে গ্রাহকরা প্রতিদিন 1.4GB 3G/4G ডাটা পাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড লোকাল আর এসটিডি কল পাবেন  আর এর সঙ্গে এই প্ল্যানে রোমিংয়ে ইনকামিং আর আউটগোয়িং কলও ফ্রিতে পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটিতে প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাচ্ছে।

Slide 16 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

এয়ারটেলের 509 টাকার প্ল্যান

এবার 509 টাকার প্ল্যানটি কেমন তা আমরা দেখব। এই প্ল্যানটিতে গ্রাহকরা ৯০ দিনের বৈধতার সঙ্গে আনলিমিটেড লোকাল এসটিডি কল, রোমিংয়ের সময় ফ্রি আউটগোয়িং আর ইনকামিং কল পাবেন। আর এই প্ল্যানে প্রতিদিন 1.4GB 3G/4G ডাটা আর প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে।

Slide 17 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

এবার আমরা কথা বলব ভোডাফোনের কিছু প্ল্যানের বিষয়ে

ভোডাফোনের 199টাকার প্ল্যান

ভোডাফোনের এই প্ল্যানটিতে গ্রাহকরা ২৮ দিনের বৈধতার সঙ্গে আনলিমিটেড লোকাল এসটিডি আর রোমিং কলের সঙ্গে প্রতিদিন ১০০টি এসএমএস পাবে। আর এর সঙ্গে এই প্ল্যানটিতে প্রতিদিন 1.4GB 4G/3G ডাটাও পাবেন।

Slide 18 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

ভোডাফোনের 349 টাকার প্ল্যান

এবার আমরা ভোডাফোনের 349 টাকার প্ল্যানটির কথা বলব। এই প্ল্যানটিতে গ্রাহকরা ২৮ দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন 2.5 GB 4G/3G  ডাটা পাবেন। আর এর সঙ্গে তারা এই প্ল্যানে সারা দেশে রোমিং কল ফ্রি পাচ্ছে আর সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধাও।

Slide 19 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

ভোডাফোনের 458 টাকা দামের প্ল্যান

ভোডাফোনের 458 টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.4 GB 4G/3G ডাটা পাবে। আর এটি ৮৪ দিনের জন্য বৈধ হবে। এই প্ল্যানটিতে গ্রাহকরা আনলিমিটেড লোকাল আর এসটিডি কলের সঙ্গে ফ্রি রোমিং কলও পাবেন আর এর সঙ্গে এতে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএসের সুযোগও পাওয়া যাবে।

Slide 20 - জিও, এয়ারটেল আর ভোডাফোনের কিছু সেরা প্রিপেড প্ল্যান

ভোডাফোনের 509 টাকা দামের প্ল্যান

ভোডাফোনের এই 509 টাকা দামের প্ল্যানটিতে গ্রাহকরা ৯০ দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন 1.4 GB 4G/3G  ডাটা আর আনলিমিটেড ভয়েস কল ফ্রি পাবে। আর এই প্ল্যানেও ফ্রি রোমিং কল পাবেন আর এই প্ল্যানটিতেও প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে।

রিলেটেড/লেটেস্ট ছবি সমূহ

ভিউ অল
Advertisements

জনপ্রিয় ছবির স্টোরি

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status