Samsung Galaxy Buds 2 Pro-র দাম প্রকাশ্যে এল! জানেন কী অফার থাকছে?

Samsung Galaxy Buds 2 Pro-র দাম প্রকাশ্যে এল! জানেন কী অফার থাকছে?
HIGHLIGHTS

ভারতের বাজারে আরও একটি wearable device আনতে চলেছে স্যামসাং

স্যামসাং গ্যালাক্সি এর আনপ্যাকড ইভেন্টে এই ডিভাইসটিকে লঞ্চ করা হয়েছে

স্যামসাং গ্যালাক্সির এই ইয়ার বাডসের নাম হচ্ছে Samsung Galaxy Buds2 Pro

Samsung Galaxy এর আনপ্যাকড ইভেন্ট (Galaxy Unpacked Event) গত 10 আগস্ট অনুষ্ঠিত হল।  আর এই অনুষ্ঠানেই বাজারে আনা হল স্যামসাং গ্যালাক্সি বাডস 2 প্রো। এই ইয়ারবাডস হচ্ছে একটি ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডস (TWS Stereo Earbuds)। স্যামসাং এর এই নতুন Wearable device, Samsung Galaxy Buds2 Pro এর দাম থেকে বিভিন্ন ফিচার জেনে নিন এই প্রতিবেদন থেকে।

এই wearable device এর দাম কত?

Samsung কোম্পানির এই ইয়ারবাডসের দাম হচ্ছে 17,999 টাকা। 16 আগস্ট, অর্থাৎ পরের সপ্তাহ থেকে এক ইয়ারবাডসের প্রি বুকিং শুরু হবে। আপাতত দুটি রঙে পাওয়া যাবে এই ইয়ারবাডস, গ্রাফাইট হোয়াইট এবং বোরা পার্পল। Samsung এর অফিসিয়াল ওয়েবসাইট এবং অন্যান্য যত অনলাইন এবং অফলাইন রিটেল স্টোর আছে সেখান থেকেই গ্রাহকরা এই ইয়ারবাডস প্রি বুক করতে পারবেন গ্রাহকরা। তবে শুধু এই ইয়ারবাডসের বুকিং সেদিন থেকে শুরু হবে এমন নয়, একই দিনে স্যামসাংয়ের আরেক wearable device, স্যামসাং ওয়াচ 5 এবং 5 প্রোর বুকিংও একই দিন থেকে শুরু হবে।

কী কী অফার থাকবে স্যামসাং গ্যালাক্সি বাডস 2 প্রো-তে?

জানা গিয়েছে এই wearable device এর লঞ্চ অফার হিসেবে এতে সমস্ত ব্যাংকের তরফে 3,000 টাকার ছাড় পাওয়া যাবে কার্ডে কিনলে। অর্থাৎ যে কোনও ব্যাংকের কার্ডে এই ইয়ারবাডস কিনলে তার দাম হবে 14,999 টাকা। এছাড়া যাঁরা প্রি বুক করবেন তাঁরা স্যামসাং ওয়্যারলেস চার্জার pad মাত্র 499 টাকায় কিনতে পারবেন। এই চার্জারের আসল দাম হচ্ছে 2,999 টাকা। আর কেউ যদি পুরনো ডিভাইস এক্সচেঞ্জ করে এই ইয়ারবাডস কেনেন তাহলে তিনি 3000 টাকা অবধি ছাড় পেতে পারেন।

Samsung Galaxy buds 2 pro

Samsung Galaxy Buds2 Pro তে কী কী ফিচার আছে?

জানা গিয়েছে Samsung Galaxy Buds2 Pro Samsung Galaxy Buds pro এর থেকে সাইজের থেকে অনেকটাই ছোট, প্রায় 15%। আর এই ইয়ারবাডসের ওজন হচ্ছে মাত্র 5.5 গ্রাম। এতে IPX7 রেটিং রয়েছে ধুলো এবং জল রেজিস্ট করার জন্য। তার মানে ধুলো বা জল লাগলে এই ডিভাইসটি খারাপ হবে না। এছাড়া আছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশনের সুবিধা। ভয়েস ডিটেক্ট এবং অ্যাম্বিয়েন্ট সাউন্ড ফিচারের সাপোর্ট আছে এই ইয়ারবাডসে। 61mAh এর একটি ব্যাটারি আছে স্যামসাংয়ের এই ইয়ারবাডসে যা অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন চালু থাকলে 14 ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দেবে আর নইলে 15 ঘণ্টা অবধি টক টাইম দিতে সক্ষম।

Digit.in
Logo
Digit.in
Logo