এবার স্মার্টওয়াচ নিয়ে আসছে ওপ্পো!!

এবার স্মার্টওয়াচ নিয়ে আসছে ওপ্পো!!
HIGHLIGHTS

ওপ্পো তাদের স্মার্টওয়াচের ওপরে কাজ করছে

সামনের মাসে এটি লঞ্চ হতে পারে

সম্প্রতি Oppo তাদের INNO DAY য়ে জানিয়েছে যে কোম্পানির ওয়ারলেস সেগমেন্ট আর IoT সার্ভিসেজে এন্ট্রি নিতে পারে। কোম্পানি বলেছে যে 2020 সালের প্রথম কোয়াটারে স্মার্টওয়াচে লঞ্চ হতে পারে। আর অনেক রিপোর্ট থেকে এও জানা গেছে যে খুব তাড়াতাড়ি ওপ্পো তাদের স্মার্টওয়াচ লঞ্চ করতে পারে।

কোম্পানি এখনও এই স্মার্টওয়াচ লঞ্চ বিষয়ে কিছু বলেনি তবে কোম্পানির VP Brian Shen বুধবার কোম্পানি প্রথম স্মার্টওয়াচের প্রথম ছবি দেখিয়েছে। শেয়ার করা ডিজাইন এই সময়ের অ্যাপেল ওয়াচের ডিজাইনের মতন হবে। আর Shen জানান যে কোম্পানি কার্ভড ডিজাইন অফার করার জন্য ফ্লেক্সিবেল স্ক্রিন ব্যাবহার করেছে।

Oppo smartwatch য়ের ছবি রোজ গোল্ড সিলিকন স্ট্রেপ আর মেটাল জেসচার দেখা যাবে। Shen বলেছেন এই বছরে সব থেকে নিশ্চিত দেখার স্মার্টওয়াচ হবে। আর রিউমার্স অনুসারে জানা গেছে যে Oppo র লেদার স্ট্রিপ অপশানের সঙ্গে স্মার্টওয়াচ আসতে পারে যা স্ট্যান্ডঅ্যালোন কলিং য়ের জন্য 5G ভার্সানে আসবে। আর প্রথমে এটি রিপোর্ট অনুসারে এই ঘড়িটি ECG ক্ষমতা যুক্ত হতে পারে।

এই সময়ে একাধিক স্মার্টওয়াচ আছে যা ECG র সঙ্গে আসে। আর এই ওয়াচ গুলিতে অ্যাপেল Watch Series 5, Samsung Galaxy Watch Active 2, Withings Move ECG আর Huami Amazfit Verge  আছে। ওপ্পো তাদের পরবর্তী স্মার্টওয়াচে কিছু অন্য ফিচার্স দেবে। আর আশা করা হচ্ছে যে Oppo smartwatchকে 19 ফেব্রুয়ারি Oppo Find X2 র সঙ্গে লঞ্চ করা হবে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo