OnePlus Nord Wired Earphone আসতে চলেছে ভারতে, একই সঙ্গে লঞ্চ করবে অন্যান্য প্রোডাক্ট

OnePlus Nord Wired Earphone আসতে চলেছে ভারতে, একই সঙ্গে লঞ্চ করবে অন্যান্য প্রোডাক্ট
HIGHLIGHTS

ভারতে আসতে চলেছে OnePlus এর নতুন wearable device

OnePlus Nord Wired Earphone মুক্তি পেতে চলেছে শ্রীঘ্রই

জানা গিয়েছে সেপ্টেম্বর মাসে এই wearable device লঞ্চ হবে ভারতের বাজারে

OnePlus এর নতুন wearable device, OnePlus Nord Wired Earphone ইতিমধ্যেই ইউরোপে মুক্তি পেয়ে গিয়েছে। এখন সেই earphone ভারতে আসতে চলেছে বলেই শোনা যাচ্ছে। OnePlus Nord Wired Earphone খুব সম্ভবত আগামী মাসেই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। অর্থাৎ সেপ্টেম্বরেই এই ইয়ারফোনটি ভারতের বাজারে আত্মপ্রকাশ ঘটাবে। তবে এখনও কবে এই ইয়ারফোন লঞ্চ হবে বা হতে পারে সেই ব্যাপারে কিছু জানা যায়নি।

কী কী থাকবে এই ইয়ারফোনে?

জানা গিয়েছে এই OnePlus Nord Wired Earphoneটি একটি রঙেই উপলব্ধ হবে, আর সেটা হল কালো। এতে থাকবে ঘাম এবং জল রেসিসট করার ক্ষমতা যা IPX 4 রেটিং প্রাপ্ত। ফলে এই ইয়ারফোনটিকে আপনি ব্যায়াম করার সময় সহজেই ব্যবহার করতে পারবেন, কারণ ঘাম লেগে সেটা নষ্ট হওয়ার কোনও সম্ভাবনাই থাকবে না। এছাড়া এতে থাকতে চলেছে ইন লাইন ভলিউম কন্ট্রোল বাটন।

তবে কি শুধুই নতুন ইয়ারফোন আনতে চলেছে OnePlus? একদমই নয়। একই সঙ্গে তারা একাধিক প্রোডাক্ট আনতে চলেছে বাজারে। এতে থাকছে OnePlus Nord ব্র্যান্ডের একটি স্মার্ট ওয়াচ, স্মার্ট ব্যান্ড এবং ইয়ার বাডস।

OnePlus Nord Watch

5,000 টাকারও কম দাম হতে পারে OnePlus এর এই আসন্ন Smartwatch এর। এছাড়া এতে থাকবে একটি গোল ডায়াল, এমনটাই জানা গিয়েছে। তবে একটাই মডেল নয়, দুটি মডেল লঞ্চ হবে এক স্মার্ট ওয়াচের, আরেকটি মডেলে থাকবে আরও বড় গোল ডায়াল। তবে এর থেকে বেশি স্মার্ট ওয়াচ সম্পর্কে আর কোনও তথ্য জানা যায়নি।

oneplus nord wired earphone

ওয়ানপ্লাস সংস্থাটি আরও একটি Foldable phoneও নাকি লঞ্চ করতে চলেছে! OnePlus এর আগে ফাইন্ড এন নামক একটি ফোল্ডেবল ফোন এনেছিল বাজারে। গত বছর অর্থাৎ 2021 সালের ডিসেম্বর মাসে এই ফোনটি এসেছিল বাজারে। এই ফোনটির সঙ্গেই, অর্থাৎ OnePlus Find N ফোনটির সঙ্গেই OnePlus ফোল্ডেবল ফোনের দুনিয়ায় নিজের স্বাক্ষর রেখে পদার্পণ করেছিল প্রথম। কিন্তু এই নতুন ফোল্ডেবল ফোনটির নাম কী হবে সেই বিষয়ে কিছু জানায়নি এই সংস্থাটি। কী ফিচার থাকবে সেটাও জানায়নি। তবে অ্যান্ড্রয়েড 13 এর সাপোর্ট থাকবে এই ফোনে এমনটাই শোনা যাচ্ছে। আর আগের ফোল্ডেবল ফোনের সঙ্গে নতুন ফোনটির বেশ কিছু মিল থাকবে বলেই মনে করা হচ্ছে। Pete Lau, OnePlus সংস্থার সহ প্রতিষ্ঠাতা আভাস দিয়েছেন এই ফোল্ডেবল ফোনের সম্পর্কে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo