সুপার ফাস্ট চার্জিং সহ ভারতে ২৯ সেপ্টেম্বর আসছে Mi Smart Band 5, দাম ২০০০ টাকার কম

সুপার ফাস্ট চার্জিং সহ ভারতে ২৯ সেপ্টেম্বর আসছে Mi Smart Band 5, দাম ২০০০ টাকার কম
HIGHLIGHTS

Mi Smart Band 5 29 সেপ্টেম্বর দুপুর ১২ টায় লঞ্চ করা হবে

Mi Smart Band 5 এর বিশেষত্ব যদি বলি তবে এতে রয়েছে 1.1-ইঞ্চি রঙের AMOLED ডিসপ্লে

Amazon এ মি স্মার্ট ব্যান্ড ৫ ফিটনেস প্রোডাক্টের জন্য একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে

Xiaomi বাজারে তার নানা রকমের গেজেট নিয়ে হাজির হয়। সংস্থা তার গ্রাহকদের কথা মাধায় রেখে নিত্য দিনের প্রয়োজনীয় জিনিস, সে স্মার্টফোন হক বা স্মার্ট ব্যান্ড একাধিক গেজেট নিয়ে আসে বাজারে। এবারও আরেকটি নতুন স্মার্ট ব্যান্ড নিয়ে আসতে চলেছে Xiaomi। আগামী ২৯ সেপ্টেম্বর ভারতের বাজারে সংস্থার নতুন মি স্মার্ট ব্যান্ড ৫ (Mi Smart Band 5) লঞ্চ হবে। ইতিমধ্যে তা নিয়ে নেটি দুনিয়ায় শুরু হয়ে গিয়েছে চর্চা।

অ্যামাজন একটি মাইক্রোসাইটের মাধ্যমে খোলসা করেছে। বলে দি যে এই নতুন স্মার্ট ব্যান্ড ৫ জুন মাসে সবার প্রথমে চিনা বাজারে লঞ্চ করা হয়েছে। Mi Smart Band 5 এর বিশেষত্ব যদি বলি তবে এতে রয়েছে 1.1-ইঞ্চি রঙের AMOLED ডিসপ্লে। এছাড়া শাওমি এটিতে একটি ম্যাগনেটিক চার্জিং ডক ফিচারও দিয়েছে। পাশাপাশি ব্যান্ডে থাকছে পিপিজি সেন্সরের সুবিধা। এর ফলে হার্ট রেটের উপর নজর রাখা যাবে।

খবর রয়েছে যে বাজারে লঞ্চ হওয়ার কিছুদিনের মধ্যেই তা অফিসিয়াল সাইট mi.com থেকে পাওয়া যাবে Mi Smart Band 5।

Mi Smart Band 5 ভারতে লঞ্চ ডেট

ভারতে Mi Smart Band 5 29 সেপ্টেম্বর দুপুর ১২ টায় লঞ্চ করা হবে। Amazon এ এই ফিটনেস প্রোডাক্টের জন্য একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। এতে এইটাও বোঝা যাচ্ছে যে এই শাওমি ফিটনেস ব্যান্ডটি এই প্ল্যাটফর্মে বিক্রি হবে। পাশাপাশি Xiaomi-র Mi Smart Band 5 এর বিক্রি সংস্থার ওয়েবসাইট এবং মি হোম স্টোর থেকেও করা হবে। 

Mi Smart Band 5 এর ভারতে দাম

ভারতে মি স্মার্ট ব্যান্ড 5 এর দাম কত হবে? লঞ্চ ইভেন্টে এটি প্রকাশিত হবে। তবে চিনির দামের ভিত্তিতে দাম নির্ধারণ করা যায়। চিনা বাজারে, Mi Smart band 5 এর স্ট্যান্ডার্ড সংস্করণটি সিএনওয়াই 189 (প্রায় 2,000 টাকা) এবং এনএফসি ভেরিয়েন্টগুলি সিএনওয়াই 229 (প্রায় 2,500 টাকা) বিক্রি হয়। স্মার্ট ব্যান্ডটি কালো, নীল, গোলাপী, কমলা, বেগুনি, হলুদ এবং সবুজ রঙের স্ট্র্যাপের সাথে আসে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo