THOMSON য়ের স্মার্টটিভি ভারতে 29,999 টাকায় লঞ্চ হয়েছে

THOMSON য়ের স্মার্টটিভি ভারতে 29,999 টাকায় লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড 8.1 আউট অফ দ্যা বক্স যুক্ত ডিভাইস

এর দাম শুরু হচ্ছে 29,999 টাকা থেকে

ভারতে থমসন টিভি রেঞ্জে নতুন একটি টিভি এসেছে। কোম্পানি টিভি মার্কেটে তাদের 4% শেয়ার রাখার চেষ্টা করছে। আর কোম্পানি এবার একটি অ্যান্ড্রয়েড অপারেটেড টিভি সেগমেন্টে এসেছে। আর এই ফরাসি বেসড ইলেক্ট্রনিক কোম্পানি 4টি নতুন স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি ভারতে লঞ্চ করেছে।

এই নতুন টিভির রেঞ্জ অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেমে চলে আর এই টিভি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আউট অফ দ্যা বক্স আনা হয়েছে। এই টিভি 4টি আলাদা আলাদা স্ক্রিন সাইজে এসেছে। আর এর মধ্যে একটি 43 ইঞ্চির টিভি আছে যার দাম 29,999 টাকা, দ্বিতীয় টিভি 49 ইঞ্চির আর এর দাম 34,999 টাকা তৃতীয় 55 ইঞ্চির টিভির দাম 38,999 টাকা আর এই রেঞ্জের চতুর্থ 65 ইঞ্চির টিভির দাম 59,999 টাকা।

থমসানের এই 65 ইঞ্চির অ্যান্ড্রয়েড 4K টিভিটি ‘মেক ইন ইন্ডিয়া’ হিসাবে এসেছে। এই টিভিতে আনারা গুগল অ্যাসিস্টেন্স, নেটফ্লিক্সের ফিচার্স পাবেন। আর এই টিভিতে ইনবিল্ট ক্রোম কাস্ট, ডলবি সাউন্ড, 2.5GB র‍্যাম আর 16GB স্টোরেজ দেওয়া হয়েছে।

থমসনের 4TV ডিভাইস ভয়েস এনেবেল রিমোট কন্ট্রোলের সঙ্গে এসেছে যা গুগল অ্যাসিস্টেন্সের সাপোর্টে চলে। আর এই রিমোর্ট কন্ট্রোলে আপনারা নেটফ্লিক্স, ইয়ুটিউব আর গুগল প্লের হটস্কি পাবেন।

থমসন টিভি কোথা থেকে কেনা যাবে

এই টিভি 4K রেজিলিউশানের সঙ্গে HDR 10 সাপোর্ট করে। আর এই ডিভাইসে গুগল প্লে স্টোর, গুগল প্লে মিউজিক আর গুগল প্লে মুভিসের মতন কিছু অ্যাপলিকেশান আছে। আর আপনাদের বলে রাখি যে ফ্লিপকার্টের সঙ্গে কোম্পানি চুক্তি করেছে আর গ্রাহকদের জন্য তা বিক্রি করা হবে।

SPPL CEO Avneet Singh Marwah বলেছেন যে ভারতে কোম্পানির সব সেগমেন্টের নতুন টিভি রেঞ্জ আনা হয়েছে আর এই ডিভাইস ভারতে টিভি ইকোসিস্টেম বদলে দেবে। আর 4K HDR ছাড়া ডলবি অডিও আর DTS টার্ন সাউন্ডের সঙ্গে এসেছে। বাজারে এর আগেই সাওমি,ভিউ কোম্পানির সঙ্গে এবার থমসনের এই নতুন রেঞ্জের টিভির প্রতিযোগিতা হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo