Realme ভারতে লঞ্চ করল বিশ্বের প্রথম SLED প্রযুক্তি সহ 55 ইঞ্চির Smart TV, জানুন দাম ও ফিচার

Realme ভারতে লঞ্চ করল বিশ্বের প্রথম SLED প্রযুক্তি সহ 55 ইঞ্চির Smart TV, জানুন দাম ও ফিচার
HIGHLIGHTS

Realme 55 ইঞ্চির Realme Smart TV SLED 4K লঞ্চ করল

Realme Smart TV SLED 4K টিভির দাম 42,999 টাকা, প্রথম সেলে গ্রাহকরা পাবেন 3000 টাকার ছাড়

Realme-র এই স্মার্ট টিভি একটি Android TV। এই টিভিতে 24W এর 4টি স্পিকার দেওয়া হয়েছে, যা ডলবি অডিও সপোর্ট করবে

Realme সংস্থা একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে ভারতে একগুচ্ছ প্রডাক্ট নিয়ে হাজির হল। স্মার্টফোন নির্মাতা সংস্থা রিয়েলমি ৭ অক্টোবর ভারতে তার নতুন স্মার্টফোন, স্মার্ট টিভি, স্মার্ট ক্যামেরা, সাউন্ডবার সিস্টেম, ইলেকট্রিক টুথব্রাশ, রিয়েলমি স্মার্ট প্লাগ, সেলফি ট্রাইপড এবং ইয়ার বাড-সহ একাধিক প্রডাক্ট লঞ্চ করল। মনে করিয়ে দি যে কিছু মাস আগে রিয়েলমি তার প্রথম Smart TV নিয়ে এসেছিল ভারতের বাজারে, যা ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি স্ক্রিন সহ লঞ্চ করা হয়েছিল।

এবার সংস্থা ৫৫ ইঞ্চির Realme Smart TV SLED 4K লঞ্চ করল। তবে আসুন জেনে নেওয়া যাক এই স্মার্ট টিভি সম্পর্কে সমস্ত কিছু….

Realme SLED TV android UI

Realme Smart TV SLED 4K দাম

Realme Smart TV SLED 4K টিভির দাম ৪২,৯৯৯ টাকা। তবে টিভির প্রথম সেলে গ্রাহকরা পাবেন ৩০০০ টাকার ছাড়। ছাড়রে পর এই টিভিটি ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। সংস্থার এই নতুন Smart TV টির প্রিবুকিং ১৬ অক্টোবর মধ্যরাত ০০:০০ থেকে শুরু হবে। Realme.com এবং Flipkart থেকে এই স্মার্ট টিভি প্রিবুক করা যাবে।

Realme SLED TV HDR calibration

Realme Smart TV SLED 4K ফিচার্স

রিয়েলমি-র এই স্মার্ট টিভি হল বিশ্বের প্রথম SLED প্রযুক্তি যুক্ত টিভি। এই টিভিতে রয়েছে ৫৫ ইঞ্চির ডিসপ্লে যা 3840×2160 পিক্সেল এবং স্ক্রিন রেশিও 16:9। পাশাপাশি স্মার্ট টিভিতে মিডিয়াটেক 64 বিট কোয়াড কোর প্রসেসর থাকছে। টিভিতে দেওয়া হয়েছে 16GB স্টোরেজ। সংস্থা জানিয়েছে যে, প্রিমিয়াম বেজেল লেস ডিজাইনের সঙ্গে আসা এই টিভিতে রয়েছে 108 শতাংশ NTSC ওয়াইড কালার গামুট সাপোর্ট। 

এছাড়া এই স্মার্ট টিভিতে গ্রাহকরা পাবেন Netflix, YouTube, Prime Video মতো অ্যাপ, যা আগে থেকে ইন বিল্ট থাকবে। সাথে আপনি চাইলে আপনার পছন্দের আরও OTT অ্যাপ বা অন্যান্য অ্যাপ এই টিভিতে ডাউনলোড করতে পারেন। Realme-র এই স্মার্ট টিভি একটি Android TV। এই টিভিতে 24W এর 4 টি স্পিকার দেওয়া হয়েছে, যা ডলবি অডিও সপোর্ট করবে।

Realme SLED TV Netflix

এতে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। কনেক্টিভিটির জন্য এই স্মার্ট টিভিতে রয়েছে ওয়াই-ফাই ও ব্লুটুথ 5.0। এতে 3টি HDMI পোর্ট ও 2টি USB পোর্ট দেওয়া হয়েছে। টিভিটির গ্রস ওয়েট 12.8kg।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo