Infinix X1 অ্যান্ড্রয়েড টিভি ভারতের বাজারে এল, 20 হাজারের কম দামে পাবেন 43 ইঞ্চি টিভি

Infinix X1 অ্যান্ড্রয়েড টিভি ভারতের বাজারে এল, 20 হাজারের কম দামে পাবেন 43 ইঞ্চি টিভি
HIGHLIGHTS

Infinix X1 Android TV 32 ইঞ্চি টিভির দাম 11,999 টাকা রাখা হয়েছে

Infinix X1 Android TV 32 ইঞ্চি এবং 43 ইঞ্চির স্ক্রিন সাইজে বাজারে আনা হয়েছে

Infinix X1 Android TV 32 ইঞ্চি টিভিতে HD এবং 43 ইঞ্চি টিভিতে Full HD+ রেজোলিউশন পাওয়া যাবে

Infinix অবশেষে ভারতে টেলিভিশন সেগমেন্টে প্রবেশ করেছে। চিনা ব্র্যান্ডটি ভারতে তার প্রথম Android TV লঞ্চ করেছে। এই টিভিটি Infinix X1 Android TV নামে বাজারে আনা হয়। বলে দি যে এই টিভি সম্পর্কে সংস্থা আগেই জানিয়ে দিয়েছিল। Infinix X1 Android TV দুটি স্ক্রিন সাইজে পাওয়া যাবে। এই দুটি টিভির গুরুত্বপূর্ণ পার্থক্যটি হল ডিসপ্লে রেজোলিউশন। সংস্থার এই টিভি 25,000 টাকারও কম দামে পাওয়া যাবে এবং এই টিভির প্রতিযোগিতা হবে OnePlus Y, Mi TV 4A, Realme TV এবং Motorola ZX2 এর সাথে হবে।

ভারতে Infinix X1 Android TV এবং Snokor soundbar এর দাম

ইনফিনিক্স এক্স1 অ্যান্ড্রয়েড 32 ইঞ্চি টিভির দাম 11,999 টাকা রাখা হয়েছে। এছাড়া 43 ইঞ্চি ভেরিয়েন্টটির দাম 19,999 টাকা। স্নোকার সাউন্ড বারের দাম 4,499 টাকা। এই দুটি টিভিকে ‘coming soon’ ট্যাগের সাথে লিস্ট করা হয়েছে। স্নোকার সাউন্ড বার 16 ডিসেম্বর লঞ্চ করা হবে।

Infinix X1 Android TV: স্পেসিফিকেশন এবং ফিচার্স

Infinix X1 Android TV 32 ইঞ্চি এবং 43 ইঞ্চির স্ক্রিন সাইজে বাজারে আনা হয়েছে। 32 ইঞ্চি টিভিতে HD এবং 43 ইঞ্চি টিভিতে Full HD+ রেজোলিউশন পাওয়া যাবে। স্ক্রিনের ধারে একটি পাতলা বেজেল রয়েছে এবং দুটি ভেরিয়েন্টে 60 হার্জ ফ্রেম রেট পাওয়া যাবে। এই টিভিগুলিতে চোখের যত্নের জন্য TUV Rheinland সার্টিফিকেশন রয়েছে। অডিওর ক্ষেত্রে, ইনফিনিক্স X1 অ্যান্ড্রয়েড টিভি 32 এবং 43 ইঞ্চি ভেরিয়েন্টগুলিতে 20 ওয়াট এবং 24 ওয়াটের বক্স স্পিকার পাওয়া যাবে যা ডলবি অডিওযুক্ত রয়েছ।

Infinix X1 Android TV-তে একটি এপিক 2.0 এনহেসমেন্ট ইঞ্জিন রয়েছে যা ইমেজ কোয়ালিটি, রঙ, শার্পনেস এবং কন্ট্রাস্টকে আরও ভাল করতে দেওয়া হয়েছে। দুটি টিভিতেই রয়েছে 1GB র‌্যাম এবং 8GB র‌্যাম ইনবিল্ট স্টোরেজ। সফটওয়্যার সম্পর্কে যদি বলি তবে ইনফিনিক্স এক্স 1 অ্যান্ড্রয়েড টিভি Android 9.0 এর সাথে আসে। এই টিভিগুলিতে থাকবে ইউটিউব, নেটফ্লিক্স এবং প্রাইম ভিডিও। টেলিভিশনে Chromecast এয়ারপ্লে, মিরাকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সপোর্ট দেওয়া।

কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকছে, 43 ইঞ্চি ইনফিনিক্স এক্স 1 অ্যান্ড্রয়েড টিভিতে ইউএসবি 2.0 পোর্ট এবং তিনটি HDMI 1.4 পোর্ট দেওয়া হয়েছে। পাশাপাশি 32 ইঞ্চি মডেলে একটি USB 2.0 পোর্ট এবং দুটি HDMI 1.4 পোর্ট দেওয়া। দুটি টিভি ল্যান পোর্ট, হেডফোন জ্যাকস, ব্লুটুথ 5.0 এবং ওয়াই-ফাই কানেক্টিভিটির সাথে আসে। স্মার্ট রিমোটটি টেলিভিশনের সাথে আসে যার স্ট্রিমিং প্ল্যাটফর্ম এবং গুগল অ্যাসিস্ট্যান্টের জন্য আলাদা বোতাম রয়েছে।

 

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo