Amazon Great Indian Festival Sale: দুর্দান্ত অফার সহ বাড়ি নিয়ে আসুন ভাল ব্র্যান্ডের স্মার্ট টিভি

Amazon Great Indian Festival Sale: দুর্দান্ত অফার সহ বাড়ি নিয়ে আসুন ভাল ব্র্যান্ডের স্মার্ট টিভি
HIGHLIGHTS

Amazon-এর Great Indian Festival Sale 2020-তে সেরা অফারে কম দামে ভাল টিভি কেনার সুযোগ পাবেন

অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল 2020, সেল চলাকালীন আপনি দুর্দান্ত অফার এবং সস্তা দামে আপনার পছন্দর জিনিস কিনতে পারবেন

অ্যামাজন সেলের সময় HDFC কার্ড ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত ছাড়ের অফার দিচ্ছে

আপনি যদি বাড়ির পুরোনো টিভির বদলে নতুন টিভি কিনতে চাইছেন তবে আপনি Amazon-এর Great Indian Festival Sale 2020-তে সেরা অফারে কম দামে ভাল টিভি কেনার সুযোগ পাবেন। অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল 2020, সেল চলাকালীন আপনি দুর্দান্ত অফার এবং সস্তা দামে আপনার পছন্দর জিনিস কিনতে পারবেন। আজ আমরা আপনাদের ভাল স্মার্ট টিভি অফার সম্পর্ক বলব।

পাশাপাশি অ্যামাজন সেলের সময় HDFC কার্ড ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত ছাড়ের অফার দিচ্ছে। বলে দি যে আপনাদের সমস্ত ব্যাঙ্কের শর্তাবলী এবং ছাড়ের অফারগুলি সাবধানে পড়ে নিতে হবে। আসুন আজকের সেরা টিভি ডিল সম্পর্কে জেনে নিই …

KORYO 80 CM (32 ইঞ্চি) এইচডি রেডি এলইডি টিভি

Amazon Sale-এ এই টিভির আসল দাম ২২,৯৯০ টাকা, তবে অ্যামাজনে চলছে Great Indian Festival Sale 2020  এবং আপনি এই টিভিটি খুব কম দামে কিনতে পারবেন। সেলে এই টিভিটি আপনি মাত্র ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন, এই টিভিতে আপনি প্রায় ১৩,৯৯১ টাকার ছাড় পাচ্ছেন। এটি একটি HD Ready TV, এগুলি ছাড়াও আপনি 2 HDMI পোর্ট, 2 USB পোর্ট, একটি VGA পোর্ট এবং কনেক্টিভিটির জন্য একটি হেডফোন পাবেন। এই অফারটি পেতে এখানে ক্লিক করুন!

SHINCO 80 CM (32 ইঞ্চি) HD রেডি স্মার্ট LED TV

অ্যামাজন সেল 2020-এ এই টিভিটি 16,990 টাকায় লিস্ট করা হয়েছে, তবে আপনি যদি এই টিভিটি কিনতে চান, তবে আপনি এই টিভিতে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে প্রায় ৬,৪৯১ টাকা ছাড় পেয়ে যাচ্ছেন। ছাড়ের পর এই টিভিটি খুব সাধারণ দামে ১০,৪৯৯ টাকায় কিনতে পারবেন। যদিও আপনি এই টিভিতে একটি ভাল এক্সচেঞ্জ এবং ব্যাংক অফার পাচ্ছেন। এর পর এইটা আরও কম দামে কেনা যাবে। এই টিভিতে সেরা ডিলের সুবিধা নিতে এখানে ক্লিক করুন!

CLOUDWALKER 80 CM (32 ইঞ্চি) HD রেডি স্মার্ট LED TV

এই টিভিতেও আপনি প্রায় ৮০০০ টাকা অর্থাৎ ৪২% ছাড় পেয়ে যাচ্ছেন, বলে দি যে আপনি এই টিভিটি অ্যামাজন ইন্ডিয়ায় প্রায় ১৮,৯৯০ টাকায় কিনতে পারবেন, তবে আপনি যদি এই ছাড় এবং অফার দিয়ে কিনে থাকেন তবে আপনি এই টিভিটি পেতে চলেছেন মাত্র 10,990 টাকায়। তবে এইটাই নয়, আপনি ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারগুলিরও সুবিধা নিতে পারেন। এই টিভিতে রয়েছে অনেকগুলি ফিচার। এই টিভিতে সেরা অফার এবং ছাড়ের সুবিধা নিতে এখানে ক্লিক করুন!

KEVIN 80 CM (32 ইঞ্চি) K32CV338H HD রেডি স্মার্ট LED TV

Amazon-এর তালিকায় আপনি এই টিভিটি ১৯,০০০ টাকাতে তালিকাভুক্ত দেখতে পাবেন। তবে আপনি যদি এটি কিনতে চান তবে আপনি এটি মাত্র ১১,৪৯৯ টাকায় পাবেন। এই টিভিতে আপনি ৭,৫০১ টাকা অর্থাৎ প্রায় 39% ছাড় পাবেন। তবে, ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারের পরে, আপনি খুব কম দামে এই টিভিটিকে নিজের করে নিতে পারেন। এই টিভিতে সেরা ডিল এবং অফারের সুবিধা নিতে এখানে ক্লিক করুন!

SAMSUNG 80 CM (32 ইঞ্চি) HD রেডি LED TV

আপনাদের বলে দি যে Amazon Sale 2020 এই টিভিটি কিনতে চান, তবে সেলে খুবই কম দামে এইটার কেনার সুযোগ পাবেন। এই টিভিটি আপনি সেলে মাত্র ১২,৪০০ টাকায় কিনতে পাবেন। তবে Amazon-এ এই টিভিটা ১৪,৯০০ টাকায় লিস্ট করা হয়েছে। অর্থাৎ এতে আপনি পাবেন ২,৪১০ টাকার ছাড়। আপনি যদি এই টিভিতে কোনও ব্যাংক এবং এক্সচেঞ্জ অফার যুক্ত করেন তবে আপনি এটি খুব কম দামে কিনতে পাবেন। এই অফার পেতে এখানে ক্লিক করুন!

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo