Amazon Great Indian Festival: মাত্র 3,232 টাকায় বাড়ি নিয়ে আসুন 32inch এই স্মার্ট টিভি, হাতছাড়া না হয় এই অফার

Amazon Great Indian Festival: মাত্র 3,232 টাকায় বাড়ি নিয়ে আসুন 32inch এই স্মার্ট টিভি, হাতছাড়া না হয় এই অফার
HIGHLIGHTS

Amazon Great Indian Festival সেলের জন্য Shinco কোম্পানি একটি বিশেষ অফার ঘোষণা করেছে

Amazon Great Indian Festival সেলে ভারতীয় সংস্থা Shinco কোম্পানির 32 ইঞ্চির স্মার্ট টিভি মাত্র ৩,২৩২ টাকায় কেনা যাবে

Shinco-র 43 ইঞ্চির ফুল HD স্মার্ট টিভি 15,999 টাকায় কেনা যাবে, তবে এর আসল দাম 31,999 টাকা

Amazon Smart TV offer:  ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে Amazon Great Indian Festival সেল এবং এই সেলেই আপনি কিনতে পারবেন ৩২ ইঞ্চির স্মার্ট টিভি মাত্র ৩,২৩২ টাকায়। আপনি কি নতুন স্মার্ট টিভি কিনবেন ভাবছেন ? তবে আপনার জন্য রয়েছে একটি সুখবর। আপনার কাছে রয়েছে মাত্র ৩,২৩২ টাকায় স্মার্ট টিভি (Smart TV) কেনার সুযোগ।  তবে আসুন জেনে নেওয়া যাক এই সম্পর্কে সবকিছু…

ভারতীয় টিভি ব্র্যান্ড শিনকো (Shinco) অ্যামাজনের সেলের জন্য একটি বিশেষ অফার ঘোষণা করেছে যার আওতায় গ্রাহকরা কোম্পানির 32 ইঞ্চি স্মার্ট টিভিটি মাত্র 3,232 টাকায় কিনতে পাবেন। এই টিভির মডেল নম্বর SO328AS এবং স্মার্ট টিভিটির ফ্ল্যাশ সেল ১৮ অক্টোবর রাখা হয়েছে। তবে বলে দি যে এই ফ্ল্যাশ সেলটির সময় সংস্থা এখনও জানায়েনি।

Shinco TV ফিচার

Shinco-র 32 ইঞ্চির এই স্মার্ট টিভিটিতে অ্যান্ড্রয়েড 8 সপোর্ট দেওয়া হয়েছে। এছাড়াও স্মার্ট টিভিতে A+ গ্রেড প্যানেল, HRDP ডিসপ্লে প্রযুক্তি, 1 জিবি র‌্যাম এবং 8 জিবি স্টোরেজ রয়েছে। এই টিভিতে রয়েছে একটি 20 ওয়াটের স্পিকার এবং ব্লুটুথ। এটিতে 3-HDMI এবং 2 USB পোর্ট সহ A-53 কোয়াডকোয়ার প্রসেসর রয়েছে।

টিভিতে UNIWALL-UI-এর সাথে Disney+Hotstar, Zee5, Sony Liv, Voot ,Sun NXT, Jio Cinema, Eros Now, Hungama Play, Alt Balaji, Movie Box, Bloomberg Quint, The Quint, HomeVeda, Epic On, Docubay মতো ওটিটি (OTT) এবং প্ল্যাটফর্মগুলি দেখতে পাবেন।

Shinco-র 4K এবং ফুল HD টিভিও এই সেলে আকর্ষনীয় ছাড়ে কেনা যাবে। এই সেলে, Shinco-র 43 ইঞ্চির ফুল HD স্মার্ট টিভি 15,999 টাকায় কেনা যাবে, তবে এর আসল দাম 31,999 টাকা। একই সাথে, 43-ইঞ্চি 4K টিভি 36,999 টাকার পরিবর্তে 21,999 টাকায় কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo