WIFI ডাব্বা 1GB ডাটা 1 টাকায় 1GBPS স্পিডে দিচ্ছে!!

WIFI ডাব্বা 1GB ডাটা 1 টাকায় 1GBPS স্পিডে দিচ্ছে!!
HIGHLIGHTS

স্টার্টআপ ওয়াইফাই ডাব্বা 1টাকায় 1GB ডাটা দিচ্ছে

এই পরিষেবা এখন শুধু বেঙ্গালুরুতে পাওয়া যাচ্ছে

এই সময়ে জিও 1GB ডাটা 4.6 টাকায় দিচ্ছে

রিলায়েন্স জিওর জিও ফাইবার ইন্টারনেট পরিষেবা ঘোষনা করার পরে, প্রতিযোগী কোম্পানি গুলি একাধিক পরিষেবার কথা জানিয়েছে। 2016 সালে Y-Combninator গ্র্যাজুয়েটদের স্টার্টআপ WIFI Dabba র কথা ঘোষনা করা হয় আর বলা হয় যে তারা খুব সস্তায় ইন্টারনেট ডাটা দেবে। 2017 সালে এই স্টার্টআপ 2টাকায় 200MB ডাটা আর 2টাকায় 1Gb ডাটা 2018 সালে দেয়। আর এবার তারা বলেছে যে তারা 2020 সালে 1টাকায় 1GB ডাটা 1Gbps স্পিডে দেবে। কোম্পানি এখন এই পরিষেবা শুধু বেঙ্গালুরুতে দেয় আর তারা খুব তাড়াতাড়ি সারা দেশে এই পরিষেবা দিতে আগ্রহী আর তাই তারা তাদের রেজিস্ট্রেশান করছে।

ওয়াইফাই ডাব্বার ইচ্ছে এই যে তারা কম দামে ইন্টারনেট পরিষেবা অসংখ্য গ্রাহকদের দিতে পারে। কোম্পানি Wi-Fi রাউটার দেয় যা চার্জ ফ্রি আর এটি চার্জ বা ইন্সটলেশান করতে হয় না। বেঙ্গালুরুর চায়ের দোকানের মতন জায়গায় এটি পাওয়া যায়, এই ইন্টারনেট পরিষেবা প্রিপেড স্ক্র্যাচের মাধ্যমে পাওয়া যায় আর এ রন্সগে এটি কিছু পাজল সলভ করলে ফ্রিতেও ইন্টারনেট পরিষেবা দেয়। কোম্পানির উদ্দেশ্য এই যে সারা শহরে নেটওয়ার্ক দেয় যাতে গ্রাহকরা সারা শহরের যে কোন জায়গায়ই যান না কেন তাদের ইন্টারনেট পরিষেবা পেতে অসুবিধা না হয়।

এই সময়ে ইন্টারনেট পরিষেবা 1টাকায় প্রতি GB হিসাবে দেওয়া হয়। জিওফাইবার এখন 699 তাকায়র প্ল্যানে 150GB ডাটা 100Mbps স্পিডে দিচ্ছে প্রতিমাসের হিসাবে।  আর এখাএন প্রতি GB তে এই দাম 4.6 টাকা। আর এয়ারটেল এক্সট্রিম ব্রডব্যান্ড পরিষেবা 150GB ডাটা 100Mbps স্পিডে দিচ্ছে। আর যা প্রতি GB তে 4.6 টাকা দিচ্ছে। আর অন্য দিকে এই WiFi ডাব্বা 1GB ডাটা 1 টাকায় দিচ্ছে 1Gbps স্পিডে। আর এখানে একটি জিনিস এই যে এই ইন্টারনেট পরিষেবা আপনারা লিমিটেড টাইমের জন্য পাচ্ছেন। এই পরিষেবা বিষয়ে আপনাদের কি মনে হয় আমাদের অবশ্যই জানান।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo