Vodafone idea-র নতুন বছরে বিশেষ অফার, এই রিচার্জ প্ল্যানে 50GB ফ্রি অতিরিক্ত ডেটা

Vodafone idea-র নতুন বছরে বিশেষ অফার, এই রিচার্জ প্ল্যানে 50GB ফ্রি অতিরিক্ত ডেটা
HIGHLIGHTS

Vodafone Idea-র 1499 টাকার ডেটা অ্যাড অন প্যাকে 24GB এবং 50GB ডেটা অর্থাৎ 74GB ইন্টারনেট ব্যবহার করতে পারবেন

ভোডাফোন আইডিয়া-র এইটা একটি দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যান। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিনের বা এক বছরের

Vi-এর 1499 টাকার প্রিপেইড প্ল্যানে সংস্থা বাছাই করা কিছু গ্রাহককে এই অতিরিক্ত 50GB ডেটা অফার করছিল

Vodafone Idea (Vi) নতুন বছরে তার গ্রাহকদের জন্য নতুন চমক নিয়ে হাজির হয়েছে। সংস্থা তার গ্রাহকদের বিনামূল্যেই 50GB অতিরিক্ত ডেটা অফার করছে। Vi-এর 1499 টাকার প্রিপেইড প্ল্যানে সংস্থা বাছাই করা কিছু গ্রাহককে এই অতিরিক্ত 50GB ডেটা অফার করছিল। তবে এখন সমস্ত গ্রাহকদের এই বিশেষ অফারটি দেওয়া হবে। বলে দি যে ভোডাফোন ইউজারের মতে তিনি যখন Vi অ্যাপ ওপেন করে তখন তিনি সংস্থার 50GB ফ্রি ডেটা অফার সম্পর্কে জানতে পারেন।

Vi-এর 1499 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান

ভোডাফোন আইডিয়া-র এইটা একটি দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যান। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিনের বা এক বছরের। এছাড়া এই প্ল্যানে সংস্থা তার গ্রাহকদের 24GB হাই-স্পিড ডেটা অফার করছে। পাশাপাশি যে কোনও নেটওয়ার্কে ফ্রি কলিং এর সাথে ফ্রি 3600 SMS পাওয়া যাবে এই প্ল্যানে।

Vi-এর নতুন গ্রাহকরা সিম কেনার পর এই 1499 টাকার প্রিপেইড রিচার্জ করালে অতিরিক্ত 50GB ডেটা সুবিধা পাবে। এছাড়ও Vodafone Idea বাছাই করা কিছু গ্রাহকরা অতিরিক্ত 50GB ডেটা অফার করত।

সমস্ত ডেটা মিলিয়ে Vodafone Idea-র 1499 টাকার ডেটা অ্যাড অন প্যাকে 24GB এবং 50GB ডেটা অর্থাৎ 74GB ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

তবে, রিচার্জ করার পরেও ইউজারের অ্যাকাউন্টে 50GB ডেটা ক্রেডিট হয়নি। ব্যবহারকারী টুইট করেও এ সম্পর্কে অভিযোগ জানিয়েছে। এই টুইটটিতে ব্যবহারকারী তার ফোনে পাওয়া মেসেজ এর স্ক্রিনশট এবং অ্যাপটি ওপেন করার সময় পাওয়া বিজ্ঞপ্তিটিও শেয়ার করে নিয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo