Vi prepaid add on pack: ৮টি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এল Vi, মাত্র 32 টাকা থেকে শুরু দাম

Vi prepaid add on pack: ৮টি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এল Vi, মাত্র 32 টাকা থেকে শুরু দাম
HIGHLIGHTS

Vi (Vodafone idea) 32 টাকা থেকে নিয়ে 103 টাকার প্ল্যান লঞ্চ করেছে

Vodafone-এর এই প্ল্যানগুলিতে গ্রাহকরা পাবেন গেমস, স্পোর্টস, কনটেস্ট এবং স্টার-টক (Star Talk) ইত্যাদি নানাবিধ সুবিধা

Vi অর্থাৎ ভোডাফোন ইন্ডিয়া (Vodafone idea) গ্রাহকদের সাজিয়ে দিল একগুচ্ছ প্রিপেইড প্ল্যানের বাহার

টেলিকম বাজারে একে অপরকে টেক্কা দিতে সংস্থারা নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। এবার Vi অর্থাৎ ভোডাফোন ইন্ডিয়া (Vodafone idea) গ্রাহকদের সাজিয়ে দিল একগুচ্ছ প্রিপেইড প্ল্যানের বাহার। এই প্ল্যানগুলি ভ্যালু-অ্যাডেড সার্ভিস হিসাবে হাজির করা হয়েছে, যার মধ্যে রয়েছে মোট ৮টি নতুন প্রিপেইড রিচার্জ। এই প্ল্যানগুলিতে গ্রাহকরা পাবেন গেমস, স্পোর্টস, কনটেস্ট এবং স্টার-টক (Star Talk) ইত্যাদি নানাবিধ সুবিধা।

গ্রাহকরা এই সুবিধা 89 দিন পর্যন্ত পাবেন এবং এই প্ল্যানগুলি সমস্ত সার্কেলে পাওয়া যাবে, যেখানে Vodafone-এর নেটওয়ার্ক রয়েছে। টেলিকম সংস্থা ভোডাফোন 32 টাকা থেকে নিয়ে 103 টাকার প্ল্যান লঞ্চ করেছে। তবে আসুন জেনে নেওয়া যাক সমস্ত ডিটেল….

Vi-এর 32 টাকার প্ল্যান

ভোডাফোনের 32 টাকার ভ্যালু-অ্যাডেড সার্ভিসে গেমস পরিষেবা পাওয়া যাবে। এই প্যাকটির ভ্যালিডিটি 28 দিনের। গ্রাহকরা এই প্যাকটিতে ২০০টি গেম খেলার সুযোগ পাবেন। পাশাপাশি প্রতিটি গেম থাকবে সম্পূর্ণভাবে বিজ্ঞাপনমুক্ত।

Vi-এর 62 টাকার প্ল্যান

Vodafone-এর 62 টাকার প্যাকটিও গেম খেলার সুবিধা দেয়। এইটাও একটি গেম প্যাক, যেখানে আপনি পাবেন 89 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্যাকটিতেও ২০০টি গেম খেলার সুযোগ পাবেন গ্রাহক।

Vi-এর 42 টাকার প্ল্যান

ভোডাফোনের 42 টাকার স্পোর্টস প্যাকে গ্রাহকরা পাবেন প্রতি মুহূর্তে লাইভ ক্রিকেট ম্যাচের স্কোর আপডেট আপনার মোবাইলে। পাশাপাশি এই প্যাকটির সবথেকে বড় বিশেষত্ব হল এর সাহায্যে কোনও স্পোর্টস সেলিব্রিটির সঙ্গে কথা বলতে পারবেন আপনি। এই প্যাকের ভ্যালিডিটি 28 দিনের।

Vi-এর 72 টাকার প্ল্যান

সংস্থা এই ভ্যালু-অ্যাডেড প্যাকেও ৪২ টাকার প্ল্যানের মতোই সমস্ত সুবিধা দিচ্ছে। এই প্ল্যানটি স্পোর্টস লং ভ্যালিডিটি প্যাক হিসাবে আনা হয়ছে। তবে এই প্যাকে থাকবে 89 দিনের ভ্যালিডিটি।

Vi-এর 52 টাকার প্ল্যান

Vi সংস্থা তার 52 টাকার প্ল্যান জবরদস্ত স্টার-টক (Star Talk) নামে লঞ্চ করেছে। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন কোনও বলিউড সেলিব্রিটির সাথে চ্যাট করার সুযোগ।মাসে অন্তত পাঁচটি ইভেন্টে কোনও না কোনও বলিউড তারকার সঙ্গে আড্ডা দেওয়া যাবে। এই প্যাকের ভ্যালিডিটি 28 দিনের।

Vi-এর 103 টাকার প্ল্যান

সবথেকে বেশি ভ্যালিডিটির সাথে আসে ভোডাফোনের এই প্ল্যান, যা 89 দিনের জন্য। এই প্ল্যানেও থাকছে 52 টাকার প্ল্যানের মতোই সমস্ত সুবিধা।

Vi-এর 42 টাকার কনটেস্ট প্যাক

এছাড়াও রয়েছে 42 এবং 73 টাকার কনটেস্ট প্যাক। এই 42 টাকার কনটেস্ট প্যাকের ভ্যালিডিটি 28 দিন। এর সাহায্যে গ্রাহকেরা কনটেস্টে অংশগ্রহণ করে নানান ধরনের পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন। থাকছে গোল্ড ভাউচারের মতোও আকর্ষণীয় পুরস্কার।

Vi-এর 73 টাকার কনটেস্ট প্যাক

আবার 73 টাকার কনটেস্ট প্ল্যানেও এই সব সুবিধাই উপলব্ধ, কেবল এর ভ্যালিডিটি 89 দিনের জন্য। ভারতের সমস্ত টেলিকম সার্কেলে Vi-এর এই সব সুবিধাই উপলব্ধ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo