Vodafone Idea (Vi) এর নতুন প্ল্যানে মিলবে আনলিমিটেড ডেটা এবং ফ্রি কলিং, জানুন দাম

Vodafone Idea (Vi) এর নতুন প্ল্যানে মিলবে আনলিমিটেড ডেটা এবং ফ্রি কলিং, জানুন দাম
HIGHLIGHTS

948 টাকার রেন্টাল প্ল্যানে সংস্থা আনলিমিটেড ডেটা সুবিধা অফার করছে। এর পাশাপাশি থাকছে আরও অনেক সুবিধা

ভোডাফোন আইডিয়া-র 948 টাকার প্ল্যান চলবে এক মাস পর্যন্ত। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS ফ্রি অফার করা হচ্ছে

Vodafone Idea (Vi) এর 948 টাকার প্ল্যানটি দুটি কানেকশনের সাথে আসে- প্রাইমারি এবং সেকেন্ডারি

টেলিকম সংস্থা Vodafone Idea (Vi) তার পোস্টপেইড প্ল্যানের বিস্তার করছে। সম্প্রতি সংস্থা REDX ফ্যামিলি প্লান লঞ্চ করেছিল। এবার সংস্থা তার ব্যবহারকারীদের জন্য নিয়ে হাজির হয়েছে এন্টারটেইনমেন্ট প্লাস ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান। 948 টাকার রেন্টাল প্ল্যানে সংস্থা আনলিমিটেড ডেটা সুবিধা অফার করছে। এর পাশাপাশি থাকছে আরও অনেক সুবিধা। তবে আসুন জেনে নেওয়া যাক সংস্থাটি এই প্ল্যানে কী কী সুবিধা দিচ্ছে।

Vodafone Idea (Vi) এর 948 টাকার প্ল্যানে থাকবে এই সুবিধাগুলি

ভোডাফোন আইডিয়া-র 948 টাকার প্ল্যান চলবে এক মাস পর্যন্ত। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS ফ্রি অফার করা হচ্ছে। এই প্ল্যানটি দুটি কানেকশনের সাথে আসে-  প্রাইমারি এবং সেকেন্ডারি। ডেটা সম্পর্কে যদি বলি তবে প্রাইমারি কানেকশন এই প্ল্যানে আনলিমিটেড ডেটা পাওয়া পাবে। একই সাথে, এই প্ল্যানে সেকেন্ডারি কানেকশনের জন্য 30GB ডেটা দেওয়া হচ্ছে।

Vi -এর 948 টাকার প্ল্যান থাকবে অতিরিক্ত সুবিধা

948 টাকার প্ল্যানে অন্যান্য সুবিধাগুলি সম্পর্কে কথা হয় তবে এতে এক বছরের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া সংস্থা এক বছরের জন্য Zee5 এবং Vi  মুভিজ এন্ড টিভি অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

প্ল্যানের সাবস্ক্রাইবরা সেকেন্ডারি কানেকশনকে সরাতে পারবে না। সংস্থা তার ব্যবহারকারীদের পাঁচটি কানেকশন যোগ করার অনুমতি দেয়। প্রতিটি কানেকশনের জন্য ব্যবহারকারীকে পৃথকভাবে প্রতি মাসে 249 টাকা দিতে হবে। ভোডাফোন-আইডিয়ার এই প্ল্যানটি মাত্র উত্তর প্রদেশ-পূর্ব সার্কেলের জন্য চালু করা হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo