Vodafone idea-র ডাবল ডেটা অফার, 2GB-র সঙ্গে থাকছে আরও 2GB ডেটা ফ্রি

Vodafone idea-র ডাবল ডেটা অফার, 2GB-র সঙ্গে থাকছে আরও 2GB ডেটা ফ্রি
HIGHLIGHTS

Vi এর 299 টাকার প্রিপেইড প্যাকে গ্রাহকরা প্রতিদিন 2GB+2GB ডেটা ব্যবহার করতে পারেন। অর্থাৎ গ্রাহকরা মোট 4GB ডেটা উপভোগ করতে পারবেন

Vodafone Idea-র ডাবল ডেটা অফার থাকছে যথাক্রমে 299, 449 এবং 699 টাকার প্রিপেইড প্ল্যানে

Vi-এর 299, 449 এবং 699 টাকার প্রিপেইড প্ল্যানে Double Data Prepaid Plan-এ গ্রাহকরা উইকেন্ড ডেটা রোলওভার অফারও পাবেন

টেলিকম সংস্থা Vodafone Idea তাদের গ্রাহকদের ডাবল ডেটা অফার (Double Data Offer) করছে। এই অফারে গ্রাহকদের বেশি টাকাও খরচ করতে হবে না। আপাতত সংস্থা তার ৩টি প্রিপেইড প্ল্যানে এই ডাবল ডেটা অফার (Double Data Offer) দিচ্ছে। আর Vodafone Idea-র সেই অফার থাকছে যথাক্রমে 299, 449 এবং 699 টাকার প্রিপেইড প্ল্যানে। তবে আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ থাকছে এই প্ল্যানে…

Vodafone Idea (Vi) 299 টাকার প্রিপেইড প্ল্যান

Vi-এর এই প্ল্যানে গ্রাহকরা আগের থেকেই পাচ্ছেন 2GB ডেটা। তবে ডাবল ডেটা অফারের আওতায় এই প্রিপেইড প্যাকে গ্রাহকরা প্রতিদিন 2GB+2GB ডেটা ব্যবহার করতে পারেন। অর্থাৎ গ্রাহকরা মোট 4GB ডেটা উপভোগ করতে পারবেন। এর পাশাপাশি এই প্রিপেইড প্যাকের ভ্যালিডিটি 28 দিনের। শুধু ডেটা নয়, থাকছে আরও সুবিধাও। গ্রাহকরা যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 SMS ফ্রি।

Vodafone Idea (Vi) 449 টাকার প্রিপেইড প্ল্যান

Vodafone Idea (Vi) গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে 2GB ডেটা পাচ্ছেন। তবে ডাবল ডেটা অফারের আওতায় গ্রাহকদের আরও 2GB ডেটা দেওয়া হবে। অর্থাৎ মোট 4GB ডেটা সুবিধা প্রতিদিন পাবেন গ্রাহকরা। ভোডাফোনের 449 টাকার প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 SMS ফ্রি পাওয়া যাবে। এই প্রিপেইড প্যাকের ভ্যালিডিটি 56 দিনের।

Vodafone Idea (Vi) 699 টাকার প্রিপেইড প্ল্যান

 Vodafone Idea-র লেটেস্ট অফারে 699 টাকার প্ল্যানও রয়েছে। এই প্ল্যানেও গ্রাহকরা এমনিতে 2GB ডেটা পান। তবে ডাবল ডেটা অফারে গ্রাহকরা প্রতিদিন 2GB+2GB ইন্টারনেট সুবিধা পাবেন। ডেটা অফার ছাড়া এই প্ল্যানে ভারতের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সাথা প্রতিদিন 100 SMS ফ্রি পাবেন গ্রাহকরা। এর পাশাপাশি গ্রাহকরা এই সমস্ত সুবিধা 84 দিন পর্যন্ত পাবেন। এছাড়াও এই রিচার্জ প্যাকে Vi Movies & TV platform অফার করা হয় ইউজারদের।

Vi-এর এই তিনটি Double Data Prepaid Plan-এ গ্রাহকরা উইকেন্ড ডেটা রোলওভার অফারও পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo