Vodafone-Idea-র ৪৬ টাকা, ১০৯ টাকা, ১৬৯ টাকার তিনটি নতুন প্রিপেড প্ল্যান বাজারে হাজির, মিলবে আনলিমিটেড কল এবং ডেটা সুবিধা

Vodafone-Idea-র ৪৬ টাকা, ১০৯ টাকা, ১৬৯ টাকার তিনটি নতুন প্রিপেড প্ল্যান বাজারে হাজির, মিলবে আনলিমিটেড কল এবং ডেটা সুবিধা
HIGHLIGHTS

Vodafone idea বাজারে 109 এবং 169 টাকার দুটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে

Vodafone idea 46 টাকার প্ল্যানও বাজারে নিয়ে এসছে

109 এবং 169 টাকার দুটি নতুন প্রিপেড প্ল্যানে মিলবে বিনামূল্য়ে ZEE5 এবং Vodafone এর সাবস্ক্রিপশন

Vodafone-Idea গ্রাহকদের জন্য় তিনটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে সংস্থা। ভোডাফোন-আইডিয়া-র এই দুটি প্ল্যানের দাম হল ১০৯ টাকা এবং ১৬৯ টাকা। তবে বলে দি যে এই দুটি প্ল্যান বর্তমানে দিল্লি সার্কেলের ব্যবহারকারীদের জন্য চালু করা হয়েছে। এর পাশাপাশি একটি ৪৬ টাকার প্ল্যানও দিল্লি সার্কেলের ব্যবহারকারীদের জন্য চালু করা হয়েছে। এই প্ল্যানটি কেরালায় সবার প্রথম শুরু করা হয়েছিল।

Vodafone-Idea-র 109 টাকার প্ল্যানে কি কি সুবিধা পাবেন

ভোডাফোনের এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। এছাড়া প্রতিদিন পাবেন 1GB ডেটা এবং মোট 300টি এসএমএস। এই প্ল্যানটির মেয়াদ ২০ দিনের রাখা হয়েছে। এই প্ল্যানের বিশেষত্ব হল যে এতে আপনি পাবেন বিনামূল্য়ে ZEE5 এবং Vodafone এর সাবস্ক্রিপশন।

Vodafone-Idea-র 169 টাকার প্ল্যানে কি কি সুবিধা পাবেন

ভোডাফোন এর ১৬৯ টাকার প্ল্যান সম্পর্কে কথা বললে, এই প্ল্যানে পাওয়া যাবে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড লোকল এবং এসটিডি কলিংয়ের সুবিধা। পাশাপাশি গ্রাহকদের জন্য় প্রতিদিন 1GB ডেটা এর সাথে 100টি এসএমএস দেওয়া হবে। এই প্ল্যানে ভ্যালিডিটি ২০ দিনের। এই প্ল্যানে আপনি পাবেন বিনামূল্য়ে ZEE5 এবং Vodafone এর সাবস্ক্রিপশন। এই দুটি প্ল্যানে শুধু মেসেজ এর পার্থক্য রয়েছে।

46 টাকার প্ল্যানের বিশেষত্ব

সংস্থা কিছু দিন আগে ৪৬ টাকার প্ল্যানটি বাজারে আনে, যা সবার আগে শুরু হয় কেরালা সার্কেলে। তবে এখন এই প্ল্যানটির সুবিধা দিল্লির ভোডাফোন গ্রাহকরাও নিতে পারবেন। এই প্ল্যানে ভোডাফোন আইডিয়া-র নেটওয়ার্কে কথা বলার জন্য় পাওয়া যাবে ১০০ মিনিট নাইট কলিং। এই সুবিধাটি রাত ১১ টা থেকে সকাল ৬টা পর্যন্ত থাকবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিনের।

Digit.in
Logo
Digit.in
Logo