Jio 598 টাকা, Airtel 598 টাকা, Vi 599 টাকা প্রিপেড প্ল্যান: বেশি সুবিধা কোন প্ল্যানে?

Jio 598 টাকা, Airtel 598 টাকা, Vi 599 টাকা প্রিপেড প্ল্যান: বেশি সুবিধা কোন প্ল্যানে?
HIGHLIGHTS

Vi 599 টাকা রিচার্জ করলে প্রতিদিন 1.5GB ডেটা ব্যবহার করতে পারবেন

Jio 598 টাকার প্ল্যানে প্রতিদিন মিলবে 2GB ডেটা যা মাসে মোট হয়ে 112GB ডেটা

Airtel 598 টাকায় প্রতিদিন 1.5GB ডেটা দিচ্ছে এয়ারটে

লকডাউনে গ্রাহকদের ধরে রাখতে টেলিকম কোম্পানিগুলি চেষ্টার পর চেষ্টা চালিয়ে যাচ্ছে। Jio, Airtel এবং Vodafone বাজারে একের পর এক প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। সম্প্রতি ভোডাফোন এবং আইডিয়া হয় গেল (Vi)। নতুন রুপে আসার পরে সংস্থা ৫৯৯ টাকার নতুন প্ল্যান বাজারে নিয়ে আসে। তবে এই প্ল্যানের প্রতিযোগিতায় বাজারে আগে থেকে রয়েছে জিও ও এয়ারটেল এর ৫৯৮ টাকার প্ল্যান। এক নজরে দেখে নিন কোন কোম্পানির প্ল্যানে বেশি সুবিধা পাওয়া যাচ্ছে?

599 Vi (Vodafone Idea) Prepaid Plan

ভি গ্রাহকরা ৫৯৯ টাকা রিচার্জ করলে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। ভি ওয়েবসাইট থেকে রিচার্জ করলে ২৮ দিনের জন্য অতিরিক্ত ৫জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও থাকছে সব নেটওয়ার্কে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহারের সুবিধা। যদিও এই প্ল্যানের সঙ্গে কোন ওটিটি সাবস্ক্রিপশন পাওয়া যাবে না। একই দামে জিওর থেকে কম ডেটা দিচ্ছে ভি।

598 Jio Preapaid Plan

জিওর ৫৯৮ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, সাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২,০০০ মিনিট। এছাড়া ক্রিকেট দেখার ও ইন্টারনেটের জন্য প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা যা মাসে মোট হয়ে ১১২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস। পাশাপাশি Disney+ Hotstar এর VIP-র এক বছরের সাবস্ক্রিপশনও পাবেন গ্রাহকরা। এছাড়া গ্রাহকরা Jio Apps এর ফ্রি এক্সেসও পাবেন। ৫৯৮ টাকা প্রিপেড প্ল্যানে ৫৬ দিন ভ্যালিডিটি দিচ্ছে রিলায়েন্স জিও।

598 Airtel Preapaid Plan

৫৯৮ টাকায় প্রতিদিন ১.৫জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল। সঙ্গে রয়েছে আনলিমিটেড প্রতিদিন ১০০ এসএমএস। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। সঙ্গে থাকছে অতিরিক্ত ৬ জিবি ডেটা বিভিন্ন ওটিটি সাবস্ক্রিপশনের সঙ্গেই এই প্ল্যানের গ্রাহকরা ফাস্ট্যাগ ডেলিভারিতে ১৫০ টাকা ছাড় পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo