Jio-র অবিশ্বাস্য সস্তা প্ল্যান, মাত্র ৩.৫ টাকায় ১ জিবি ডেটা!

Jio-র অবিশ্বাস্য সস্তা প্ল্যান, মাত্র ৩.৫ টাকায় ১ জিবি ডেটা!
HIGHLIGHTS

Reliance Jio গ্রাহকদের জন্য সবচেয়ে সংস্তা প্ল্যান

Jio 599 টাকার প্ল্যানের থাকছে ২ জিবি হাইস্পিড ডেটা এবং আনলিমিটেড কলিং

জিও-র ৫৯৯ টাকার প্ল্যানে ১ জিবি ডেটা গ্রাহকরা পেয়ে যাবেন মাত্র সাড়ে ৩ টাকায়!

টেলিকম বাজারে Jio-র আসার পর থেকে চলছে তার একছত্র আধিপত্য! গ্রাহকদের আকৃষ্ট করতে বাজারে একের পর এক নজরকাড়া অফার নিয়ে হাজির হচ্ছে মুকেশ আম্বানির সংস্থা জিও। আরেকবার দেশের বড় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও নিয়ে এসছে একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মাত্র সাড়ে ৩ টাকায় পাওয়া যাবে ১ জিবি হাইস্পিড ডেটা। তবে আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে…

৫৯৯ টাকার জিও প্ল্যান

Reliance Jio গ্রাহকদের জন্য সবচেয়ে সংস্তা প্ল্যান। এই রিচার্জ প্ল্যানের দাম ৫৯৯ টাকা। Jio 599 টাকার প্ল্যানের থাকছে ২ জিবি হাইস্পিড ডেটা। এর পাশাপাশি এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের। অর্থাৎ গ্রাহকরা পাবেন মোট ১৬৮ জিবি ডেটা। যদি হিসাবে দেখা যায় তবে এই প্ল্যানে ১ জিবি ডেটা গ্রাহকরা পেয়ে যাবেন মাত্র সাড়ে ৩ টাকায়! তবে প্রতিদিন পাওয়া ডেটা লিমিট শেষ হওয়ার পর গ্রাহকরা ৬৪ কেবিপিএস স্পিড ইন্টারনেটর পাওয়া যাবে।

শুধু এটা নয়, এই প্ল্যানে ডেটা ছাড়াও মিলবে জিও থেকে জিও আনলিমিটেড কলিং এবং সুবিধা এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট টকটাইম। এছাড়া গ্রাহকরা জিও-র ৫৯৯ টাকার প্ল্যানে পাবেন ৩০০ এসএমএস ফ্রি।

বলে দি যে Reliance Jio 599 টাকার এই প্ল্যানটি মূলত সেই গ্রাহকদের কথা মাথায় রেখে নিয়ে এসেছে যাঁরা বেশি ইন্টারনেট ব্যবহার করতে চান একেবারে কম খরচে!

Digit.in
Logo
Digit.in
Logo