Jio আনল ক্রিকেট প্রেমীদের জন্য দুর্দান্ত IPL অফার, সস্তার প্ল্যানে বাড়িতে বসেই মোবাইলে দেখুন ম্যাচ

Jio আনল ক্রিকেট প্রেমীদের জন্য দুর্দান্ত IPL অফার, সস্তার প্ল্যানে বাড়িতে বসেই মোবাইলে দেখুন ম্যাচ
HIGHLIGHTS

Jio Cricket Plan- এর দাম 401 টাকা থেকে শুরু

Jio Cricket Plan- এ প্রতিদিন ৩ জিবি পর্যন্ত ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা রয়েছে

জিও ক্রিকেট প্ল্যানে ডেটা, ভয়েস কলিং এর সাথে ১ বছরের জন্য Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন

টেলিকম বাজারে একছত্র রাজ করছে জিও (Jio)। গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক দুর্দান্ত প্ল্যান নিয়ে আসছে। এবারও ক্রিকেট প্রেমিদের কথা মাথায় রেখে বাজারে নতুন ৫টি প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। এই রিচার্জগুলি করলে ক্রিকেট প্রেমীরা নিজেদের বাড়িতে বসে বিনামূল্যে দেখতে পাবেন IPL।

Jio Cricket Plan নিয়ে হাজির সংস্থা। এই প্ল্যান ডেটা, ভয়েস কলিং এর সাথে ১ বছরের জন্য Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন। এর পাশাপাশি ক্রিকেটপ্রেমীরা ফ্রি লাইভ ম্যাচ দেখতে পারেন। রিলায়েন্স জিও-র নতুন এই ক্রিকেট প্ল্যানগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক….

Jio 401 টাকার প্ল্যান

জিও ক্রিকেট প্ল্যানের দাম ৪০১ টাকা থেকে শুরু। এই ক্রিকেট প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি ডেটার সঙ্গে জিও টু জিও আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যাবে। এই ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের।

Jio 499 টাকার প্ল্যান

জিওর ৪৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা অর্থাৎ মোট ৭৪ জিবি ডেটা ব্যবহার করা যাবে। বলে দি যে এটি একটি ক্রিকেট প্ল্যান। আপনি বিনামূল্য়ে আইপিএস ক্রিকেট দেখার সুযোগ পাবেন। পাশাপাশি এক বছরের Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন সঙ্গে থাকছে। এই প্ল্যানটির বৈধতা ৫৬ দিনের।

Jio 598 টাকার প্ল্যান

জিওর ৫৯৮ টাকার ক্রিকেট প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, সাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২,০০০ মিনিট। এছাড়া ক্রিকেট দেখার ও ইন্টারনেটের জন্য প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস। পাশাপাশি Disney+ Hotstar এর VIP-র এক বছরের সাবস্ক্রিপশনও পাবেন গ্রাহকরা।

Jio 777 টাকার প্ল্যান

৭৭৭ টাকার জিও প্ল্যানে গ্রাহকরা জিও টু জিও আনলিমিটেড কলিং, প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং এক বছরের Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন পাবেন। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিনের।

Jio 2599 টাকার প্ল্যান

জিও সস্তা প্ল্যানের পাশাপাশি একটি দামি প্ল্যানও বাজারে নিয়ে এসছে, যা এক বছরের (১২ মাস) ভ্যালিডিটি সহ আসে। এই ক্রিকেট স্পেশাল প্ল্যানের সঙ্গে Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে Jio। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২জিবি ডেটা ব্য়বহার করতে পারবেন, অর্থাৎ আপনি পাবেন মোট ৭২০ জিবি ডেটা। সঙ্গে রযেছে আনলিমিটেড কলিং এর সুবিধা।

 

নোট: রিলায়েন্স জিও-র আরও রিচার্জ প্ল্য়ান সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo