Prime Day
Prime Day

জিও নিয়ে এল সস্তা প্রিপেইড প্ল্যান, এয়ারটেল এবং ভোডাফোন কে দেবে টেক্কা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 01 Jun 2021 | আপডেট করা অন 18 Jul 2021
HIGHLIGHTS
  • Jio-র 98 টাকার প্রিপেইড প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে

  • Reliance Jio 98 টাকার প্ল্যান আবার নিয়ে হাজির হয়েছে

  • Jio-র 98 টাকার বৈধতা 14 দিন করে দেওয়া হয়েছে

জিও নিয়ে এল সস্তা প্রিপেইড প্ল্যান, এয়ারটেল এবং ভোডাফোন কে দেবে টেক্কা
জিও নিয়ে এল সস্তা প্রিপেইড প্ল্যান, এয়ারটেল এবং ভোডাফোন কে দেবে টেক্কা

Reliance Jio 98 টাকার প্ল্যান নিয়ে আবার হাজির হয়েছে। প্রায় এক বছরেরও বেশি সময় পর্যন্ত বন্ধ থাকার পরে জিও ৯৮ টাকার এই প্ল্যানটি আবার থেকে লঞ্চ করে। তবে এই প্ল্যানে কিছু ফের বদল করা হয়েছে। Jio 98 টাকার প্ল্যানে JioTV, JioCinema এবং JioNews মতো জিও স্যুট অ্যাপের বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হয়। বলে দি যে Jio-র এই 98 টাকার বৈধতা আগে 28 দিন ছিল যা এখন 14 দিন করে দেওয়া হয়েছে। এছাড়া এতে আনলিমিটেড কলিং সহ হাই-স্পিড ডেটা সুবিধা পাওয়া যাবে। 98 টাকার প্রিপইড প্ল্যান আবার আসা তে Jio রিচার্জ প্ল্যান পোর্টফোলিওটির প্রারম্ভিক দাম 129 থেকে 98 টাকায় দাঁড়িয়েছে। Jio 98 টাকার নতুন রিচার্জ MyJio এবং ওয়েবসাইটে লাইভ করে দেওয়া হয়েছে।

Jio 98 Prepaid Plan আবার হল লঞ্চ

Jio-র 98 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে। হাই-স্পিড ডেটা লিমিট শেষ হওয়ার পরে স্পিড কমে 64Kbps হয় যাবে। ভয়েস কলিং সম্পর্কে কথা যদি বলি তবে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যায়। তবে এই প্ল্যানের বৈধতা 14 দিনের হবে। এই প্ল্যানে মোট 21GB ডেটা দেওয়া হচ্ছে। অন্যান্য সুবিধা সম্পর্কে কথা যদি বলি তবে এই প্ল্যানে Jio Apps-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে, যার মধ্যে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud রয়েছে।

নতুন 98 টাকা Jio প্ল্যানটি Jio.com সাইটের পাশাপাশি MyJio অ্যাপ থেকে রিচার্জ করা যাবে। Google Pay এবং Paytm সহ থার্ড পার্টি অ্যাপগুলির মাধ্যমে গ্রাহকরা এই রিচার্জের সুবিধা নিতে পারবেন।

Jio ঘোষনা করে যে সব JioPhone গ্রাহকদের 300 মিনিট বিনামূল্যে টকটাইম অফার দেওয়া হবে। 30 দিন এই সুবিধা ব্যবহার করা যাবে। এছাড়া জিও দুটি নতুন প্ল্যানও নিয়ে এসেছে যা ডাবল ডেটা অফার করে। যারা এই মহামারীতে এই সময়ে রিচার্জ করতে অক্ষম তাদের জন্য সংস্থাটি এটি শুরু করেছে। এই অফারে জিও তাদের গ্রাহকদের প্রতিদিন 10 মিনিট বিনামূল্যে পাবেন।

Reliance Jio তাদের গ্রাহকদের Covid-19 রিলিফ অফার করছে। এই অফার মূলত সেই গ্রাহকদের কথা মাথায় রেখে আনা হয়েছে যারা নিম্ন-আয়ের কারণে মোবাইল রিচার্জ করতে সক্ষম নয়। জিও সংস্থা আর্থিকভাবে পিছিয়ে থাকা মানুষদের বিনামূল্যে রিচার্জের সুবিধা দিয়েছে। Jio তার সমস্ত প্ল্যানে Buy One Get One Free অফারে দিচ্ছে। সংস্থার মোট 6 প্ল্যান রয়েছে, যা গ্রাহকরা নতুন অফারের আওতায় সুবিধা নিতে পারবেন।

Web Title: Jio 98 Prepaid Recharge Plan relaunch with high speed Data
Tags:
jio jio recharge jio cheap recharge plan jio Rs 98 plan prepaid plan jio rs 98 relaunch
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status