BSNL গ্রাহকদের জন্য 4 মাস পর্যন্ত ফ্রি ব্রডব্যান্ড পরিষেবা পাওয়া যেতে পারে

BSNL গ্রাহকদের জন্য 4 মাস পর্যন্ত ফ্রি ব্রডব্যান্ড পরিষেবা পাওয়া যেতে পারে
HIGHLIGHTS

BSNL ব্রডব্যান্ড আর ল্যান্ডলাইন গ্রাহকরা তাদের প্ল্যানের ফ্রি পরিষেবা পেতে পারেন

আর আজকে আমরা আপনাদের বলব যে কি করে আপনারা এটি ফ্রি পেতে পারেন

ভারতের বড় টেলিকম কোম্পানি যারা গ্রাহকদের কম দামে অনেক ধরনের পরিষেবা দিয়ে থাকে এদের বিষয়ে কথা বলতে গেলে BSNL বিষয়ে বলতেই হবে। আর BSNL নিজদের গ্রাহকদের প্রতি খেয়াল রাখে আর তারা তাদের গ্রাহকদের অনেক কিছু দেয়।

আমরা এর আগে সুনেছি যে BSNL তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের 6 পয়সা প্রতি পাঁচ মিনিটের জন্য শিপিং করছে আর ল্যান্ডলাইনের মাধ্যমে কল করার পরে ক্যাশব্যাক দেবে। তবে BSNL ব্রডব্যান্ড প্ল্যানের লম্বা সময় পর্যন্ত সাবস্ক্রাইবারদের ফ্রিতে পরিষেবা দিতে চায়। BSNL গ্রাহকদের তাদের বার্ষিক কানেকশান পাওয়ার জন্য আগে টাকা দিতে হয় আর তারা BSNL য়ের ফ্রি পরিষেবা মাসের শেষে পাবেন।

এই অফারে BSNL তাদের গ্রাহকদের 4 মাসের রেন্টারল ছাড় দিচ্ছে। তবে কতটা ছাড় পাবেন তা আপনাদের টাইম লিমিটের ওপর নির্ভর করবে। উদাহরণ হিসাবে বলা যায় যে BSNL বলেছে গ্রাহকদের তাদের ব্রডব্যান্ডের DSL, BharatFibre, BBoWi-Fi ব্রডব্যান্ড প্ল্যান বা ল্যান্ডলাইনে 12 মাসের জন্য অগ্রিম বুক ক্রতগে হবে আর তারা এক মাসের এক্সট্রা পরিষেবা পাবেন। আর এর মানে এই যে 12 মাসের পরিষেবা যারা নেবেন তারা 13 মাসের পরিষেবা পাবেন।

BSNL ব্রডব্যান্ড আর ল্যান্ডলাইন গ্রাহকদের জন্য একটি দীর্ঘ সময় ধরে 24 মাসের। মানে যদি সাবস্ক্রাইবাররা দু বছরের জন্য বাছা হয় তবে BSNL থেকে 24 মাসের অফার পাবেন আর তারা 3 মাসের এক্সট্রা পরিষেবা পাবেন। আর এর মানে এই যে 24 মাসের টাকা দিলে তারা 27 মাসের পরিষেবা ফ্রি পাবেন।

আপনাদের বলে রাখি যে BSNL গ্রাহকদের কাছে এক্সট্রা 4 মাসের পরিষেবা অপশান আছে। সাবস্ক্রাইবাররা তিন বছর বা 36 মাসের BSNL ল্যান্ডলাইন আর ব্রডব্যান্ড পরিষেবা অপশান বাছতে হবে। BSNL পরিষেবা 36 মাসের পাবেন আর এতে তারা 4 মাসের এক্সট্রা মোট 40 মাসের পরিষেবার সুবিধা পাবেন।

আপনারা যদি BSNL য়ে রেই অফার পেতে চান তবে সবার আগে আপনাদের এই ব্যানারে ক্লিক করতে হবে আর না হলে 18003451500 তে টোল ফ্রি নাম্বারে ফলো করার পরে সেখানে BSNL য়ের ওয়েবসাইট থেকে এর সুবিধা পেতে হবে। BSNL গ্রাহকদের তাদের নিকটতম গ্রাহক পরিষেবা কেন্দের গিয়ে অফার দেবে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo