BSNL অফার করছে মাত্র 247 টাকার প্রিপেইড প্ল্যানে 3GB ডেটা প্রতিদিন এবং আনলিমিটেড কলিং

BSNL অফার করছে মাত্র 247 টাকার প্রিপেইড প্ল্যানে 3GB ডেটা প্রতিদিন এবং আনলিমিটেড কলিং
HIGHLIGHTS

BSNL এর ২৪৭ টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 3GB ডেটা

BSNL এর কাছে অমন অনেক প্ল্য়ান রয়েছে যা Jio, Airtel এবং Vi (Vodafone) এর তুলনায় সস্তা। এর মধ্যে রয়েছে BSNL এর নতুন একটি দুর্দান্ত প্ল্য়ান যা সস্তা দামে আপনাকে দিচ্ছে প্রচুর ডেটা এবং সুবিধা

BSNL সংস্থা এবার গ্রাহকদের আকৃষ্ট করতে ফ্রি-তে সিমকার্ড দেওয়ার ঘোষনা করেছে, তবে রয়েছে কিছু শর্তও

টেলিকম বাজারে সংস্থারা তাঁদের গ্রাহকদের আকৃষ্ট করতে নতুন নতুন প্ল্য়ান নিয়ে হাজির হচ্ছে। তবে এবার বাজারে অন্য়ান্য় সংস্থাকে টেক্কা দিতে BSNL এর কাছে অমন অনেক প্ল্য়ান রয়েছে যা Jio, Airtel এবং Vi (Vodafone) এর তুলনায় সস্তা। এর মধ্যে রয়েছে BSNL এর নতুন একটি দুর্দান্ত প্ল্য়ান যা সস্তা দামে আপনাকে দিচ্ছে প্রচুর ডেটা এবং সুবিধা। আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই প্ল্যান….

BSNL-এর 247 টাকার প্রিপেইড প্ল্যান

BSNL এর ২৪৭ টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 3GB ডেটা। এই প্ল্যানে আনলিমিটেড লোকল এবং এসটিডি কলিং এর সুবিধা থাকছে। এছাড়া এই প্ল্যানে পাওয়া যাবে রোমিংয়ে আনলিমিটেড কলের সুবিধা। পাশাপাশি যে কোনও নেটওয়ার্কে কল করার জন্য পাওয়া যাবে প্রতিদিন 250 FUP মিনিট।

এই প্রিপেইড প্ল্যানে থাকছে রোজ 100টি SMS ফ্রি। বলে দি যে এই প্ল্যানের মেয়াদ 30 দিনের, তবে প্রমোশনাল অফারের আওতায় এর মেয়াদ 40 দিন পর্যন্ত দেওয়া হচ্ছে। BSNL-এর এই সুবিধা 30 নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে।

বলে দি যে সম্প্রতি BSNL সংস্থা এবার গ্রাহকদের আকৃষ্ট করতে ফ্রি-তে সিমকার্ড দেওয়ার ঘোষনা করেছে, তবে রয়েছে কিছু শর্তও। সারা দেশে BSNL-এর যেখানে-যেখানে পরিষেবা উপলব্ধ, সেই সব জায়গাতেই পাওয়া যাবে ফ্রি সিম।

সরকারি টেলিকম সংস্থা BSNL সিম কার্ড নেওয়ার জন্য এমনিতে গ্রাহকদের 20 টাকা দিতে হয়। বলে দি যে অন্যান্য প্রাইভেট টেলিকম কোম্পানির মতোই টাকার বিনিময়েই সিম দেয় সরকারি টেলিকম সংস্থা। তবে এই অফারটি প্রোমোশনাল হিসেবে ফ্রি-তেই সিম দেওয়া হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo