BSNL-এর নতুন প্ল্যান: এক বছর পর্যন্ত করতে হবে না রিচার্জ, রয়েছে আনলিমিটেড কলিং, ডেটা এবং আরও সুবিধা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 Sep 2020
HIGHLIGHTS

BSNL একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির যার দাম 1,499 টাকা

BSNL 1499 টাকার এই প্ল্যানটির মেয়াদ ৩৬৫ দিনের

24GB ডেটা ও ভয়েস কলিং থাকবে বিএসএনএল এর ১৪৯৯ টাকার নতুন প্রিপেড প্ল্যানে

BSNL-এর নতুন প্ল্যান: এক বছর পর্যন্ত করতে হবে না রিচার্জ, রয়েছে আনলিমিটেড কলিং, ডেটা এবং আরও সুবিধা

OnePlus TV 32Y1 - Smarter TV

Android TV with superior craftsmanship and elegant design - Buy Now

Click here to know more

Advertisements

BSNL টেলিকম সংস্থা বাজার ধরে রাখতে একের পর এক নতুন প্ল্যান বাজারে নিয়ে আসছে। বাজারে জিও সংস্থা আসার পর থেকে অন্যান্য সংস্থাগুলি জিও-কে টেক্কা দিতে তাদরে গ্রাহকদের জন্য় নিত্য় নতুন প্ল্যান চালু করেছে। তাই BSNL একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানটির দাম 1,499 টাকা।

BSNL এই প্ল্যানটির মেয়াদ ৩৬৫ দিনের। এই অফারের আওতায়, এই প্ল্যানটি শুরুর ৯০ দিনের মধ্য়ে নেওয়া যেতে পারে। অন্যদিকে সংস্থা ৪২৯ টাকার প্ল্যানটি বন্ধ করে দিয়েছে এবং এই দামে একটি নতুন বিশেষ স্পেশাল প্ল্যান হাজির করছে। 

BSNL এর ১৪৯৯ টাকার প্ল্যানের সুবিধা

বিএসএনএল-এর ১৪৯৯ টাকার প্ল্যানটি বর্তমানে চেন্নাই সার্কেলের জন্য় চালু করা হয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২৫০ মিনিট পর্যন্ত ফ্রি কলিং এর সুবিধা পাবেন। ২৫০ মিনিট শেষ হওয়ার পরে, আপনাকে কলিংয়ের জন্য় আলাদা টাকা দিতে হবে। এই প্ল্যানে মোট ২৪ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যাবে।

BSNL এই প্রচারমূলক অফারের আওতায়, শুরু ৯০ দিনের মধ্য়ে এই প্ল্যানটিতে গ্রাহকরা ৩০ দিনের অতিরিক্ত মেয়াদ অর্থাৎ মোট ৩৯৫ দিনের মেয়াদ পাবেন। এই প্ল্যানটি ব্য়বহার করার জন্য় গ্রাহকরা সংস্থার ওয়েবসাইটে যেতে পারেন বা তাদের BSNL মোবাইল নম্বর থেকে ১২৩ নম্বরে PLAN BSNL1499 লিখে ম্যাসেজ করতে পারেন।

 

নোট : BSNL মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

logo
Digit Bangla

Web Title: BSNL rs 1499 New Prepaid Plan Launch 365 days validity with 24GB Total Data
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status