BSNL এর ধামাকা অফার, এবার ১৯ নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে বিনামূল্যে 5 জিবি ডেটা

BSNL এর ধামাকা অফার, এবার ১৯ নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে বিনামূল্যে 5 জিবি ডেটা
HIGHLIGHTS

BSNL প্রিপেড গ্রাহকদের বিনামূল্য়ে 5GB ডেটা দেওয়া ঘোষনা করেছে

BSNLFree Data অফারটি ২২ আগস্ট ২০২০ থেকে ১৯ নভেম্বর ২০২০ পর্যন্ত চলবে

বিএসএনএল ১৮ নভেম্বের পর্যন্ত পুরো টকটাইম সুবিধা ১০০ টাকার উপরের রিচার্জ দেবে

 BSNL অর্থাৎ ভারত সঞ্চার নিগম লিমিটেড তাদের গ্রাহকদের জন্য় নিত্য় নতুন অফার নিয়ে হাজির হচ্ছে। বিএসএনএল তার প্রিপেড গ্রাহকদের বিনামূল্য়ে ৫ জিবি ডেটা দেওয়া ঘোষনা করেছে। সংস্থাটি এই প্রস্তাবটি একটি প্রচারমূলক হিসাবে দিচ্ছে, যার জন্য় সংস্থা কোনও ফি নেবে না। বিএসএনএল জানিয়েছে যে ৯০ দিনের জন্য় প্রচারের ভিত্তিতে এই অফার দেওয়া হচ্ছে। এই অফারে, সংস্থাটি ১০০ টাকার শীর্ষে ব্য়বহারকারীদের পুরো টকটাইমও দিচ্ছে।

BSNL এর এই বিনামূল্য় ডেটাটির বৈধতা ২২ দিনের। এই বিনামূল্য় ডেটা অফারটি ২২ আগস্ট ২০২০ থেকে ১৯ নভেম্বর ২০২০ পর্যন্ত চলবে।

BSNL 5GB ফ্রি ডেটা শর্তাদি

বিএসএনএল চেন্নাই সার্কেল অনুসারে, এই ফ্রি ডেটা বর্তমানে চেন্নাই এবং তামিলনাডু সার্কেলের গ্রাহকদের দেওয়া হবে। এই অফারের আওতায় ৯৮, ৯৯, ১৮৭ এবং ৩১৯ টাকার এসটিভিতে গ্রাহকরা পেয়ে যাবেন ৫ জিবি ফ্রি ডেটা। এছাড়াও, এই ডেটা পিভি রিচার্জের সাথে ১৮৬, ৪২৯, ৪৮৫, ৬৬৬ এবং ১,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

 BSNL ফুল টকটাইম প্ল্যান

বিএসএনএল আরও জানিয়েছে যে আজ থেকে ১৮ নভেম্বের পর্যন্ত পুরো টকটাইম সুবিধা ১০০ টাকার উপরের রিচার্জ করার সময় দেওয়া হবে। এর পাশাপাশি সংস্থার এই প্ল্যানটি তামিলমাডু এবং চেন্নাইতে প্রতি রবিবারে পাওয়া যাবে। এই টকটাইম অফারটি ২০২০ সালের ১৮ নভেম্বর পর্যন্ত থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo