BSNL 4G প্রিপেড রিচার্জ প্ল্যানের তালিকা, এর বিষয়ে ডিটেলসে জানুন

BSNL 4G প্রিপেড রিচার্জ প্ল্যানের তালিকা, এর বিষয়ে ডিটেলসে জানুন
HIGHLIGHTS

BSNL কিছু 4G প্রিপেড মোবাইল রিচার্জ প্ল্যান এনেছে

এখানে আছে SMS য়ের সঙ্গে প্ল্যানের বৈধতার ডিটেলসও

BSNL তাদের কিছু নতুন 4G প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে, আর এখাএন আপনাদের আমরা সেই প্ল্যানের সম্পূর্ণ লিস্ট দেখাব। এই প্ল্যানে আপনারা ডাটা, ফুল টকটাইম আর SMS ইত্যাদি পাবেন আর সঙ্গে BSNL য়ের প্ল্যানের বৈধতার সঙ্গে সব বিষয়ে জানতে আপ্রবেন। এছাড়া কোম্পানি ডেলি প্ল্যানও এনেছে আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে BSNL য়ের কাছে কোন  রিচার্জ প্ল্যান আছে যা আপনাদের এক বছরের বৈধতা দেবে। আর এই প্ল্যানে BSNL য়ের তরফে তামিলনাড়ু, কেরালা, কর্নাটক, গুজরাত আর মহারাষ্ট্র ইত্যাদি আছে।

আর শুধু তাই না এর সঙ্গে BSNL তাদের মুম্বাই আর দিল্লির রোমিং ফেসিলিটি শুরু করেছে। এই জায়গা গুলিতে যে প্ল্যান আছে তা আনলিমিটেড ডাটা কল, ফ্রি SMS দিচ্ছে আর এর সঙ্গে আছে রোমিংয়ের সুবিধাও। কোম্পানি বেশি গ্রাহকদের নিজদের দিকে আনার জন্য নতুন মোবাইল ফোন প্ল্যান আর একটি ওয়েল্কাম অফার এনেছে যা সব নতুন গ্রাহকদের জন্য এসেছে। আর এর সঙ্গে একটি 4G মোবাইল ডাটা অ্যাক্টিভেশানও আছে।

বেশ কিছু সমস্যার পরে অবশেষে BSNL তাদের 4G নেটওয়ার্ক শুরু করেছে,। আর এর সঙ্গে কোম্পানি অনেক 4G প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। আর এই নতুন প্ল্যানে অন্য টেলিকম কোম্পানির প্ল্যানকে করা টক্কর দেবে।

2020 সালে BSNL য়ের নতুন প্ল্যান

আমরা যদি তাদের দিকটি দেখি যারা রোমিং করার সঙ্গে সঙ্গে দেন মানে তাদের জন্য আনলিমিড়টেড প্ল্যান চান যা রোমিং এও থাকবে। এই সব BSNL প্রিপেড প্ল্যানে 106 টাকা থেকে 1999 টাকার দামে লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যানে আপনারা ফ্রি মোবাইল ডাটা পাবেন আর সঙ্গে আছে আনলিমিটেড ক লিং ফেসিলিটি আর ফ্রি SMS য়ের সুবিধা। আর আপনারা এখানে সারা দেশের আলাদা আলাদা জায়গার BSNL য়ের নতুন প্ল্যানের বিষয়ে জানতে অয়ারবেন। আর কোম্পানি প্ল্যানের মধ্যে অনেক রেঞ্জ এনেছে। আর এখানে আপনাদের বলে রাখি যে আনলিমিটেড প্ল্যান আছে তবে তা প্রতিদিন 250 ,মিনিটের হিসাবে আছে। আর এর মানে এই যে প্রিপেড রিচার্জ প্ল্যানে আপনারা আনলিমিটেড কল পাবেন।

BSNL য়ের নতুন 4G রিচার্জ প্ল্যান

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo