BSNL এর এই রিচার্জ প্ল্যানের সামনে হার মানছে Jio Airtel Vi, কম খরচে একাধিক অফার

দ্বারা Joyeeta Bhattacharya | পাবলিশড অন 27 May 2022
HIGHLIGHTS
  • BSNL প্রিপেইড প্ল্যানগুলি অফার করে যেগুলি শুধুমাত্র আনলিমিটেড কলিং সুবিধা দেয়

  • OTT প্ল্যাটফর্মের সাথেও আসে৷ BSNL-এর এরকম তিনটি প্ল্যান রয়েছে, যা কম দামে বেশি সুবিধা দেয়

  • BSNL-এর এই প্ল্যানগুলি Airtel, Vi এবং Jio-কে কঠিন প্রতিযোগিতা দিচ্ছে

BSNL এর এই রিচার্জ প্ল্যানের সামনে হার মানছে Jio Airtel Vi, কম খরচে একাধিক অফার
BSNL এর এই রিচার্জ প্ল্যানের সামনে হার মানছে Jio Airtel Vi, কম খরচে একাধিক অফার

Reliance Jio, Airtel এবং Vodafone Idea  তাদের প্ল্যানের দাম বাড়িয়েছে। দাম বৃদ্ধির পর অতিষ্ঠ হয়ে পড়েছেন ইউজাররা। এছাড়া, BSNL তাদের প্ল্যানে কোনো পরিবর্তন করেনি। BSNL প্রিপেইড প্ল্যানগুলি অফার করে যেগুলি শুধুমাত্র আনলিমিটেড কলিং সুবিধা দেয় না কিন্তু দুর্দান্ত ডেটা সুবিধাও দেয় এবং কিছু ক্ষেত্রে OTT প্ল্যাটফর্মের সাথেও আসে৷ BSNL-এর এরকম তিনটি প্ল্যান রয়েছে, যা কম দামে বেশি সুবিধা দেয়।

BSNL-এর এই তিনটি প্ল্যান খুবই বিশেষ, যা আনলিমিটেড কলিংয়ের সুবিধাই দেয় এবং দুর্দান্ত ডেটা সুবিধাও অফার করে। এছাড়া OTT প্ল্যাটফর্মের সুবিধাও দিচ্ছে। BSNL-এর এই প্ল্যানগুলি Airtel, Vi এবং Jio-কে কঠিন প্রতিযোগিতা দিচ্ছে।

BSNL Logo 480.jpg 

BSNL এর তিনটি দুর্দান্ত Prepaid Plan

BSNL Rs 298 Plan

এই তালিকার প্রথম প্ল্যান হল BSNL STV_298। এই প্ল্যানটি 56 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং 298 টাকা খরচ করে বিনামূল্যে ভয়েস কল এবং 100 SMS অফার করে। এই প্রিপেইড প্ল্যানটি প্রতিদিন 1GB ডেটা অফার করে যার পরে স্পিড কমে 40 Kbps হয়ে যায়। STV_298 প্রিপেইড প্ল্যানের সাথে, ইউজাররা 56 দিনের জন্য Eros Now-এর সাবস্ক্রিপশন পাবেন।

BSNL Rs 429 Plan

BSNL দ্বারা অফার করা STV_429 প্ল্যানটিও OTT প্ল্যাটফর্মের সাথে আসে। এই প্ল্যানটি 81 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং 429 টাকায় আনলিমিটেড ভয়েস কলিং অফার করে। এছাড়াও ইউজাররা প্রতিদিন 2GB ডেটা পাবেন। ইউজাররা প্রতিদিন 100টি SMS-এর অ্যাক্সেসও পাবেন এবং ইউজাররা Zing এবং BSNL টিউনে অ্যাক্সেসও পাবেন। ওয়েবসাইটে 'ভয়েস ভাউচার' থেকে প্ল্যানটি কেনা যাবে।

BSNL

BSNL Rs 599 Plan

BSNL-এর STV_WFH_599 প্ল্যানটি BSNL-এর দীর্ঘ ভ্যালিডিটি এবং হাই ডেটা প্রিপেইড প্ল্যানের মধ্যে রয়েছে। এই প্ল্যানটি 599 টাকা দামে আসে এবং প্রতিদিন 5GB ডেটা অফার করে। নির্ধারিত ডেটা লিমিট ব্যবহার করার পরে, ইউজাররা 80Kbps স্পিডে ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এছাড়াও, এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিনের। ইউজাররা Zing স্ট্রিমিং প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন, আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 SMS সুবিধা পাবেন যা ইউজারদের হাজার হাজার গান, চলচ্চিত্র এবং অন্যান্য বিনোদন কন্টেন্টের সুবিধা দেবে। এই প্ল্যানের আরেকটি সুবিধা হল ইউজাররা রাত 12 টা থেকে সকাল 5 টা পর্যন্ত বিনামূল্যে আনলিমিটেড নাইট ডেটা পাবেন।

Joyeeta Bhattacharya
Joyeeta Bhattacharya

Email Email Joyeeta Bhattacharya

Follow Us Facebook Logo Facebook Logo

About Me: Working as Assistant Editor at Digit, Joyeeta Bhattacharya has over 6 years of experience in digital media. He has been working in the news industry for the last 7 years. Her expertise is in technology. Joyeeta has done her Post Graduate in Journalism. Read More

Web Title: BSNL cheapest prepaid plan to compete Airtel Jio Vi
Tags:
BSNL BSNL Prepaid Plans Bharat Sanchar Nigam Limited BSNL Cheapest Plans BSNL Popular Plans BSNL Vs Airtel Vs Jio Vs Vi
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status