BSNL নিয়ে এল 94 টাকা এবং 95 টাকা দুটি প্রিপেড প্ল্যান, মিলবে 3 মাসের মেয়াদ সহ 3GB ডেটা

BSNL নিয়ে এল 94 টাকা এবং 95 টাকা দুটি প্রিপেড প্ল্যান, মিলবে 3 মাসের মেয়াদ সহ 3GB ডেটা
HIGHLIGHTS

BSNL ব্যবহারকারীরা উভয় প্রিপেড প্ল্যান 3GB হাই-স্পিড ডেটা পাবেন

বিএসএনএল গ্রাহকদের জন্য দুটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে, যার দাম 94 এবং 95 টাকা

BSNL 94 টাকার প্ল্যানে ফ্রি-কলিং শেষ হলে লোকল কলের জন্য় প্রতি মিনিটে এক টাকা করে দিতে হবে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) তার গ্রাহকদের জন্য দুটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে, যার দাম 94 এবং 95 টাকা। উভয় প্রি-পেইড প্ল্যানে কলিং সুবিধা সহ গ্রাহকরা 3GB ডেটা পাবেন। কিছু দিন আগে, সংস্থাটি 599 টাকার একটি প্রিপেড প্ল্যান লঞ্চ করে।  সরকারী টেলিকম সংস্থা BSNL টেলিকম বাজার ধরে রাখতে একের পর এক প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। কোম্পানি অন্য় টেলিকম সংস্থাগুলি কে টেক্কা দিতে নতুন নতুন প্রিপেড প্ল্যান (Prepaid Plan) বাজারে নামাচ্ছে। তাই আরেকবান নতুন প্ল্যান নিয়ে এল কোম্পানি।

BSNL 94 টাকার এবং 95 টাকার প্ল্যান

সংস্থাটির মতে, দিল্লি ও মুম্বইয়ের ব্যবহারকারীরা উভয় প্রিপেড প্ল্যান 3GB হাই-স্পিড ডেটা পাবেন। এর পাশাপাশি গ্রাহকরা কল করার জন্য 100 মিনিট পাবেন। এর বাইরেও গ্রাহকদের রোমিংয়ের সুবিধা দেওয়া হবে। একই সময়ে, এই দুটি প্রিপেড প্ল্যানের মেয়াদ 90 দিন পর্যন্ত থাকবে।

ফ্রি-কলিং মিনিট সেষ হলে লাগবে চার্জ

BSNL 94 টাকার প্ল্যানে গ্রাহকদের ফ্রি-কলিং শেষ হলে লোকল কলের জন্য় প্রতি মিনিটে এক টাকা করে দিতে হবে। এস সাথে আপনি যদি এসটিডি কল করেন তবে আপনাকে দিতে হবে ১.৩ টাকা।

অন্য় দিকে বিএসএনএলের 95 টাকার প্ল্য়ানে লোকাল কলগুলির জন্য প্রতি সেকেন্ডে 0.02 টাকা এবং এসটিডি কলগুলির জন্য 0.024 টাকা দিতে হবে।

বিনামূল্যে পাওয়া যাবে কলার টিউন

BSNL এর 94 টাকা এবং 95 টাকার প্ল্য়ানে গ্রাহকরা 60 দিনের জন্য বিনামূল্যে কলার টিউনের সুবিধা পাবেন। মনে করিয়ে দি যে কোম্পানি এই সুবিধার জন্য় গ্রাহকদের থেকে প্রতিমাসে 30 টাকার সাবস্ক্রিপশন চার্জ নেয়।

 

নোট: বিএসএনএলের অন্যান্য প্ল্য়ান সম্পর্কে এখানে আরও জানুন…

Digit.in
Logo
Digit.in
Logo