আরও একবার ভারতী এয়ারটেল 558 টাকার প্রিপেড প্ল্যান আনল

আরও একবার ভারতী এয়ারটেল 558 টাকার প্রিপেড প্ল্যান আনল
HIGHLIGHTS

558 য়ের প্রিপেড রিচার্জ করে এয়ারটেল আরও একবার লঞ্চ করেছে

আর এবার এয়ারটেলের 3GB ডেলি ডাটা ও আরও অনেক কিছু দিচ্ছে

আর আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে 3GB ডাটার প্ল্যান কোম্পানির কাছে আছে

ভারতীয় এয়ারটেল ধিরে ধিরে প্রতিযোগিতায় আসছে আর তাদের প্রিপেড প্ল্যান আনছে। আর অ্যামাজন প্রাইমের মেম্বারশিপ সাবস্ক্রিপশানে 349 টাকার রিচার্জ যুক্ত হবে আর টেলকো এবার নতুন 558 টাকার প্ল্যান এনেছে। আর এই বিষয়ে জানা গেছে যে এয়ারটেলের ট্যারিফে প্রথমে 558 টাকার রিচার্জ করতে হবে আর এটি সম্ভবত 1000 টাকার টেল্কোর আনা সব থেকে ভাল প্ল্যান।

এয়ারটেল গ্রাহকরা 558 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিদিন 3GB ডাটা পাবেন আর এর সঙ্গে 82 দিনের প্ল্যান আছে। আর প্রতিদিন 558 টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 3GB ডাটা দিচ্ছে আর এর সঙ্গে এটি 3Gb ডেলি ডাটার তালিকায় অ্যাড হয়েছে। আর কোম্পানি বলেছে যে প্যাকের বৈধতা 26 দিনের পর্যন্ত করা হয়েছে আর এবার এটি মাত্র 56 দিনের বৈধতায় এসেছে। আর এর সঙ্গে এও ঠিক যে কোম্পানি একটি ভাল ডাটা প্ল্যান গ্রাহকদের জন্য এনে দিয়েছে।

আর এই প্রিপেড প্ল্যানে ভারতী এয়ারটেল সব সময়ে প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকতে চায়। এই মাসের প্রথমে ট্যারিফ চেঞ্জ হওয়ার পরে এয়ারটেল তাদের পোর্টফোলিওতে 4 লাখ টাকার জীবন বিমা কাভার, অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান, বেশি ডাটা এসবের সঙ্গে কিছু প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। তবে মনে হয় তাড়াহুড়োতে প্ল্যান আনা হয়েছে কারন অপশান এখন আগের থেকে অনেক কম। আর ভোডাফোন আইডিয়া আর ভারতী এয়ারটেল দুজনেই গ্রাহকদের জন্য বেশি প্রিপেড রিচার্জ প্ল্যান আনতে চাইছে।

558 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান একটি দারুন প্ল্যান। আর আপনারা এটি সুবিধার ভিত্তিতে এবার ভারতের সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিনের 3GB ডাটা আর 56 দিনের জন্য প্রতিদিনের 100টি SMS দিচ্ছে। আর এর আগে এই প্ল্যানের বৈধতা ছিল 82 দিনের আর এখন সেই বৈধতা কমে 56 দিনের হয়েছে।

558 টাকার প্রিপেড পল্যানে উইঙ্ক মিউজিক সাবস্ক্রাইবার এয়ারটেল এক্সট্রিপ অ্যাপ প্রিমিয়াম আর শো অ্যাকাডেমিক্টে ফ্রিতে চার সপ্তাহের কোর্স আর শেষ হিসাবে FasTag ইয়ে 100 টাকার ক্যাশব্যাক আছে। আর এর আগে দেশে সব থেকে বেশি 22 টি দূরসঞ্চার সার্কেলে এয়ারটেল প্রিপেড গ্রাহকদের জন্য আগে থেকেই উপস্থিত আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo