Airtel গ্রাহকদের জন্য দারুণ চমক, বিনামূল্যে দিচ্ছে 5GB ইন্টারনেট

Airtel গ্রাহকদের জন্য দারুণ চমক, বিনামূল্যে দিচ্ছে 5GB ইন্টারনেট
HIGHLIGHTS

Airtel এর এই নতুন অফারটি হল 'New 4G SIM or 4G Upgrade Free Data Coupons'। এই অফারে এয়ারটেল 4G গ্রাহকরা পাবেন বিনামূল্যেই 5G ডেটা

নতুন এয়ারটেল গ্রাহকদের প্রথমবার Airtel Thanks অ্যাপ ডাউনলোড করলে 1GB-র ৫টি কুপন দেওয়া হবে, সেই হিসাবে গ্রাহকরা পেয়ে যাবেন 5GB ডেটা

বিনামূল্যে 5GB ডেটা পেতে হলে Airtel প্রিপেইড 4G গ্রাহককে Google Play Store বা App Store থেকে ডাউনলোড করতে হবে Airtel Thanks অ্যাপ

Airtel বাজারে অন্যান্য টেলিকম সংস্থাকে টেক্কা দিতে একের পর এক অফার নিয়ে আসছে। এবারও নতুন অফার নিয়ে হাজির হয়েছে সংস্থা। Airtel এর এই নতুন অফারটি হল 'New 4G SIM or 4G Upgrade Free Data Coupons'। এই অফারের আওতায় এয়ারটেল 4G গ্রাহকরা পাবেন বিনামূল্যেই 5G ডেটা। তবে এই অফার পেতে আপনাকে ডাউনলোড করতে হবে Airtel Thanks অ্যাপ।

খবর অনুযায়ী, নতুন এয়ারটেল গ্রাহকদের প্রথমবার Airtel Thanks অ্যাপ ডাউনলোড করলে 1GB-র ৫টি কুপন দেওয়া হবে, সেই হিসাবে গ্রাহকরা পেয়ে যাবেন 5GB ডেটা। এছাড়া যে সব গ্রাহক নতুন Airtel 4G SIM কিনছেন বা 4G স্মার্টফোনে আপগ্রেড করেছেন, তাদের এয়ারটেল দিচ্ছে 5GB ডেটা বিনামূল্যে। এছাড়া যেই গ্রাহক যদি তার এয়ারটেল নম্বর থেকে প্রথমবার Airtel Thanks App ডাউনলোড কর তবে তিনিও বিনামূল্যেই 5GB ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

কীভাবে Airtel 4G গ্রাহকরা পাবেন 5GB ডেটা বিনামূল্যে:

১- বিনামূল্যে 5GB ডেটা পেতে হলে Airtel প্রিপেইড 4G গ্রাহককে Google Play Store বা App Store থেকে ডাউনলোড করতে হবে Airtel Thanks অ্যাপ।

২- ডাউলোড করার পর গ্রাহককে তার রেজিস্টার নম্বর থেকে জরুরি তথ্য দিতে হবে।

৩- বলে দি যে নতুন Airtel গ্রাহককে তার সিম অ্যাক্টিভ হওয়ার ৩০ দিনের মধ্যেই Airtel Thanks অ্যাপে রেজিস্টার করতে হবে।

৪- Airtel দাবি করে যে, সমস্ত পদ্ধতিগুলি একের পর এক ঠিকঠাক ভাবে করলে 72 ঘণ্টার মধ্যেই গ্রাহকের অ্যাকাউন্টে 1GB ইন্টারনেটের মোট পাঁচটি কুপন চলে যাবে।

৫- বলে দি যে শর্ত মতে Airtel জানিয়েছে যে, কোনও গ্রাহক শুধুমাত্র একটি ফোন নম্বর থেকেই এই ৫টি 1GB ডেটার কুপন ব্যবহার করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo