Airtel Digital Tv Long Term Plans নতুন 6টি নতুন SD আর HD চ্যানেল লঞ্চ হল

Airtel Digital Tv Long Term Plans নতুন 6টি নতুন SD আর HD চ্যানেল লঞ্চ হল
HIGHLIGHTS

এয়ারটেল ডিজিটাল টিভি 6টি নতুন প্ল্যান লঞ্চ করেছে

একটি প্ল্যানে 6 মাসের আর অন্যটি 12 মাসের ভ্যালিডিটির সঙ্গে এসেছে

এয়ারটেল DTH এই প্ল্যানে অ্যাডিশানাল বেনিফিট আছে

টেলকম কোম্পানি Airtel তাদের DTH পরিষেবা আরও বারানোর জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছে আর যা রিলায়েন্স জিওর  JioGigaFiberলঞ্চ করার আগেই আনা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে রিলায়েন্স জিও তাড়াতাড়ি তাদের  JioGigaFiber পরিষেবা নিয়ে আসতে পারে আর এতে ইউজার্সরা ব্রডব্যান্ড ল্যান্ডলাইন আর টিভির মতন সব পরিষেবা এক সঙ্গে পাবেন।

এই সময়ে ইউজার্সদের আকর্ষিত করার জন্য এয়ারটেলের মতন বাকি DTH পরিষেবা প্রোভাইডার যেমন এয়ারটেল ডিজিটাল টিভি, টাটা স্কাই, আর ডিশ টিভি তাদের নতুন প্ল্যান অফার করা শুরু করেছে। আর টেলিকম রেগুলেটারি অথারিটি অফ ইন্ডিয়া মানে TRAI নতুন নিয়ম করেছে যার পরে এয়ারটেল ডিজিটাল টিভি তাদের সাবস্ক্রাইবারদের সস্তায় বেশি বেনিফিট দিচ্ছে।

টেলিকম টকের একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে সম্প্রতি Airtel DTH 6টি নতুন প্ল্যান দুটি সাবস্ক্রিপশান অফার করছে। আর এতে একটি 6 মাসের আর অন্যটি 12 মাসের বৈধতার প্ল্যান। আর এর মধ্যে ইউজার্সরা অ্যাডিশানাল বেনিফিট পাচ্ছেন। আর আসুন দেখা যাক যে এই প্ল্যান গুলি কেমন।

Airtel UDP প্যাক

এয়ারটেল আনলিমিটেড ধামাকা প্যাক মানে UDP এর মধ্যে সব থেকে সস্তার SD চ্যানেল। আর মধ্যে 6 মাসের জন্য এয়ারটেল DTH ইউজার্সরা 799 টাকা আর এক বছরের জন্য প্ল্যান পাবেন যার জন্য 1,349 টাকা দিতে হবে।

এয়ারটেল হিন্দি ভ্যালু SD প্যাক

এয়ারটেল হিনিদ ভ্যালু SD প্যাকে জি, স্টার আর অন্যান্য চ্যানেলের প্যাক 6 মাসের বৈধতার সঙ্গে এসেছে। আর এই প্যাকে একটি 6 মাসের প্যাকে 15 দিনের সাবস্ক্রিপশান ফ্রি দেওয়া হয়েছে। আর এর জন্য ইউজার্সরা 1681 টাকা দিতে হবে আর যা মাল্টি টিভি কানেকশানের সঙ্গে আসবে আর এয়ারটেল ইউজার্সরা অন্য টিভির জন্য 1,326 টাকা দিতে হবে। আর এই প্যাক এক বছরের জন্য 3,081 টাকার সাবস্ক্রিপশান আর মাল্টি কানেকশানের জন্য 2,431 টাকার। আর এই প্যাকের জন্য মান্থলি 280 টাকা করে দিতে হবে।

এয়ারটেল গুজরাটি মেগা SD প্যাক

গুজরাটি মেগা SD প্ল্যানে 6 মাসের সাবস্ক্রিপশানের পরে ইউজার্সরা 15 দিনের এক্সট্রা সাবস্ক্রিপশান পাবেন আর এর জন্য ইউজার্সরা 3,062 টাকা দিতে হবে। আর এক বছরের সাবস্ক্রিপশানের জন্য ইউজার্সদের 5,612 টাকা দিতে হবে আর মাল্টি কানেকশান যুক্ত ইউজার্সরা অন্য টিভিতে এই প্ল্যানের 6 মাসের প্যাকের জন্য 2,424 টাকা দিতে হবে। আর এর সঙ্গে এক বছরের জন্য 4,444 টাকা দিতে হবে। আর এই প্যাকে মান্থলি আপনাদের 510 টাকা দিতে হবে।

এয়ারটেল গুজরাটি ভ্যালু স্পোর্টস SD প্যাক

এয়ারটেল গুজরাটি স্পোর্টস SD প্যাক 195 দিনের বৈধতার (6 মাস +15 দিনের বোনাস) আর 365 টাকার মানে এক বছরের বৈধতার সঙ্গে এসেছে। আর এই প্যাকের জন্য মান্থলি আপনাদের 336 টাকা দিতে হবে। আর সেখানে 6মাসের সাবস্ক্রিপশানের জন্য ইউজার্সদের 2,016 টাকা আর মাল্টি কানেকশান অন্য টিভির জন্য 1,662টাকা দিতে হবে। আর এক বছর পরে এই প্ল্যানে  3,696টাকা আর এক্সট্রা কানেকশানের জন্য 3,047 টাকা দিতে হবে।

এয়ারটেল গুজরাটি ভ্যালু স্পোর্টস HD আর গুজরাটি মেগা HD প্ল্যান

এই প্ল্যানে HD প্ল্যানে 6 মাসের জন্য আর এক বছরের বৈধতার সঙ্গে এসেছে। আর এই প্যাকের জন্য মান্থলি 475 টাকা দিতে হবে। আর এর 6 মাসের প্যাকে ইউজার্সরা 2,851 টাকা আর এক বছরের প্ল্যানে 5,227  টাকা দিতে বে। আর মাল্টি কানেকশানের অন্য টিভ্রি জন্য 2,352 টাকা 6 মাসের জন্য আর এক বছরের জন্য 4,312 টাকা দিতে হবে।

গুজরাটি মেগা HD প্যাক

আর শেষে এই Gujarat Mega HD প্যাক দেওয়া হয়েছে যা মান্থলি দাম 699 টাকা। ছয়মাসের জন্য ইউজার্সরা 4,197 টাকার আর এক বছরের জন্য 7,689 টাকা দিতে হবে। আর সেখানে মাল্টি কানেকশান আর অন্য টিভতি জন্য এই প্ল্যানের ইউজার্সরা 3,276টাকা মানে 6 মাসের জন্য আর 6,006 টাকার এক বছরের জন্য দিতে হবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo