ভারতে মাত্র 7,499 টাকায় Xolo Era 5X স্মার্টফোনটি লঞ্চ হল

ভারতে মাত্র 7,499 টাকায় Xolo Era 5X স্মার্টফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

Xolo Era 5X স্মার্টফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি AI স্টুডিও মোডের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এছাড়া এই ফোনে রিলায়েন্স জিওর সঙ্গে পার্টনার্শিপে এসেছে, আর এর পরে এই ফোনটি 1,200 টাকার ক্যাশব্যাক আর 50GB এক্সট্রা ডাটার সঙ্গে পাওয়া যাবে

Xolo একটি ভারতীয় মোবাইল ফোন আর ভারতের বাজারে বেশ কিছু স্মার্টফন লঞ্চ করেছে, আর এছাড়া কোম্পানি একটি নতুন স্মার্টফোন ভারতে নিয়ে এসেছে। কোম্পানি ভারতে তাদের নতুন Xolo Era 5X ফোনটি লঞ্চ করেছে, আর এই ফোনে আপনারা AI স্টুডিও মোড ফিচার পাবেন। আর এই Era 5X ফোনের দাম 7,499 টাকা রাখা হয়েছে। Xolo Era 5X ফোনটি আপনারা একটি মাত্র কালার ভেরিয়েন্ট ব্ল্যাক কালারে পাবেন। আর এই ফোনটি কিনতে চাইলে এটি অ্যামাজন ইন্ডিয়া বা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

আর আমরা আপনাদের আগেই বলেছি যে এই ফোনটি কোম্পানি লঞ্চ করেছে সঙ্গে আছে রিলায়েন্স জিওর পার্টনার্শিপ। এই ফোনটি জিওর সঙ্গে কিনলে আপনারা 1,200 টাকার ক্যাশব্যাক পাবেন আর সঙ্গে আছে 50MB ডাটা, আর এই ডাটা পেতে হলে আপনাদের 198/299 টাকার প্রিপেড প্ল্যানের সঙ্গে 5GB ডাটা দিতে হবে আর যা আলাদা 10 টি রিচার্জে দেওয়া হবে। আর এর সঙ্গে ফোনে আপনারা বেশ কিছু ভাল ফিচার্স পাবেন যেমন ফেস আনলক, স্মার্ট জেসচার, অ্যাপ ইন্টেলিজেন্ট পাওয়ার সেভার ইত্যাদি।

Xolo Era 5X ফোনের স্পেসিফিকেশান

Xolo Era 5X স্মার্টফোনে আপনারা একটি 5.7 ইঞ্চির HD+IPS ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এই ফোনে 2.5D কার্ভ আছে। আর এই ফোনের স্ক্রিনে আপনারা গোরিলা গ্লাস পাবেন। আর ফোনে একটি মিডিয়াটেক হেলিও A22 CPU দেওয়া হেয়ছে, আর এর ক্লক স্পিড 2.0GHz। আর এই ফোনে আপনারা 3GB র‍্যাম পাবেন আর সঙ্গে থাকবে 32GB র ইন্টারনাল স্টোরেজ, যে স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে। ফোনে একটি 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে। আর এই ফোনে নন রিমুভেবেল ব্যাটারি আছে। আর এই ফোনটি 1.5 দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে বলা হয়েছে।

ফোনটির ক্যামেরা কথা যদি বলা হয় তবে এই ফোনে আপনারা একটি 13MP র রেয়ার ক্যামের পাবেন আর সঙ্গে এই ফোনে 13MP এ একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনের ক্যামেরাতে আপনারা LED ফ্ল্যাশ পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo