Xiaomi খুব তাড়াতাড়ি ভারতে স্ন্যাপড্র্যাগন 845 SoC যুক্ত ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে পারে

Xiaomi খুব তাড়াতাড়ি ভারতে স্ন্যাপড্র্যাগন 845 SoC  যুক্ত ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

Xiaomi এই বছর চিনে দুটি ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করেছে কিন্তু ভারতে এখনও এই ডিভাইস দুটির লঞ্চের বিষয়ে কিছু জানা যায়নি

Xiaomi চিনে এই বছরে দুটি নতুন ফ্ল্যাগশিও ডিভাইস লঞ্চ করেছে- Xiaomi Mi 8 আর Mi 8 Explorer Edition। তবে এই ডিভাইস দুটি ভারতে লঞ্চ করার বিষয়ে কিছু জানা যায়নি। তবে এটা বলা হচ্ছে যে কোম্পানি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ওপর কাজ করছে আর যা ভারতে লঞ্চ করা হবে। রিপোর্টে এও বলা হয়েছে যে এই ডিভাইসটিকে Beryllium কোডনেম দেওয়া হবে। আর রিপোর্টে দাবি করা হয়েছে যে এই ডিভাইসটির কিছু স্পেসিফিকেশান আর ফিচার্সের বিষয়েও জানা যাবে।

XDA-Developer য়ের Beryllium য়ের কিছু ফর্মওয়্যার ফাইলস পেয়েছে। ওয়েবসাইট থেকে সংকেত পাওয়া গেছে যে এই ডিভাইসটি একটি ফ্ল্যাগশিপ ভেরিয়েন্ট হতে পারে, যা স্ন্যাপ ড্র্যাগন 845 SoC যুক্ত হবে। আর এও বলা হয়েছে যে এই ডিভাইসটি ভারতে আনা হবে কারন ক্যামেরা অ্যাপের মেথড ভারতে লিঙ্কড আছে।

এই দুটি ভারত সম্বন্ধীয় মেথডে isIndiaBeautyFilter আর getDualCameraWaterMarkFilePathVendor আছে। ডিভাইসে ro.boot.hwc নামে বিল্ড প্রপার্টি দেখা গেছে যা থেকে সংকেত পাওয়া গেছে যে এটি ভারতে আসবে। আর এই সব সংকেত থেকে এটাই অনুমান করা হচ্ছে যে এটি ভারতে পাওয়া যাবে।

এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845ছাড়া LCD নচ ডিসপ্লে থাকতে পারে যার অ্যাস্পেক্ট রেশিও 18:9 হতে পারে। আর এও সম্ভবনা আছে যে এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে কাজ করবে যা MIUI 10 নির্ভর হবে।আর এও আশা করা হচ্ছে যে এই ডিভাইসে 4,000mAh য়ের ব্যাটারি থাকবে।

XDA-Devlopers মার্চে ফার্মওয়্যার ফাইল দেখেছিল যার মানে এই এজে MIUI 10 য়ের সঙ্গে ফিট হওয়ার জন্য স্পেসিফিকেশানে পরিবর্তন বা আপগ্রেড করা হতে পারে। কিছু স্পেসিফিকেশান ছাড়া এই ডিভাইসের দাম কবে কোথায় পাওয়া যাবে বা লঞ্চ ডেট এই সব বিষয়ে কোন খবর সামনে আসেনি। আর আগামী সময়ে এই বিষয়ে আরও অনেক লিক বা গুজব সামনে আসতে পারে।
ভায়াঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo