Xiaomi Mi Max 3 স্মার্টফোনটির একটি LCD ডিসপ্লে অ্যাস্মব্লি ইমেজ লিক হল, নচ স্ক্রিন থাকতে পারে

Xiaomi Mi Max 3 স্মার্টফোনটির একটি LCD ডিসপ্লে অ্যাস্মব্লি ইমেজ লিক হল, নচ স্ক্রিন থাকতে পারে
HIGHLIGHTS

জানা গেছে যে Xiaomi Mi Max 3 স্মার্টফোনটি 6GB র‍্যাম ভেরিয়েন্ট RMB 1,699 মানে প্রায় 17,700 টাকায় লঞ্চ করা হতে পারে

Xiaomi সম্প্রতি তাদের নতুন ডিভাইসের রিটেল বক্স অফিসিয়ালি টিজ করেছিল। আর এছাড়া এবার Xiaomi Mi Max 3 স্মার্টফোনটিকে নিয়ে নতুন একটি খবর সামনে এসেছে। আর বলা হচ্ছে যে এই ডিভাইসের ডিসপ্লে অ্যাসেম্বেল ইমেজ লিক হয়েছে। আর এই ইমেজ ফোনটি অফিসিয়ালি লঞ্চ হওয়ার আগে লিক হয়েছে। এতে একটি নচ ডিজাইন না থাকার ইঙ্গিত পাওয়া গেছে। আর এতে একটি ফুল-ভিউ ডিসপ্লে থাকতে পারে, আর এটি একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত।

এই ডিভাইসটি নিয়ে এর আগেও অনেক খবর সামনে এসেছে। এই খবর অনুসারে এই ডিভাইসে কোম্পানির তরফে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই কানে এর ডিসপ্লে একটু বড় হবে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই লিস্টিং থেকে এই ডিভাইসের 6.99 ইঞ্চির একটি FHD+ ডিসপ্লে থাকার কথা। আর এই ডিভাইসে ব্যাক থেকে দেখলে Xiaomi MI 6X য়ের একটি নতুন ভার্সান বলে মনে হবে। আর বলা যায় যে এটি এর একটি বড় ভার্সান।

এই ফোন টির অন্য স্পেক্সের বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। আর এছ্রার এটি দেখতে এই বছরে লঞ্চ হওয়া Xiaomi Redmi Note 5 Pro, Mi Max 6X, Mi 8 আর অন্য স্মার্টফোনের মতন দেখতে লাগে। আর এই ফোনে আপনারা একটি 1.8GHz য়ের প্রসেসার অয়াবেন আর এছাড়া এতে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাওয়া যাবে। আর এই লিস্টিং থেকে এটাই জানা গেছে।

এই ফোনটিতে থাকা ডুয়াল ক্যামেরার বিষয়ে Xiaomi Redmi Note 5 Pro র মতন একটি 12মেগাপিক্সালের আর 5মেগাপিক্সালের সেন্সার থাকতে পারে। আর এছাড়া এতে একটি 5,400mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি থাকতে পারে। আর এই ডিভাইসটি প্রথমে চিনে আর পরে ভারতে লঞ্চ হবে বলে মনে হচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo