Vivio V15 Pro India Lunch: আজকে ভারতে লঞ্চ হতে চলা এই ফোনের লাইহ স্ট্রিমিং দেখুন আর এর দাম আর স্পেসিফিকেশান জানুন

Vivio V15 Pro India Lunch: আজকে ভারতে লঞ্চ হতে চলা এই ফোনের লাইহ স্ট্রিমিং দেখুন আর এর দাম আর স্পেসিফিকেশান জানুন
HIGHLIGHTS

Vivo V15 Pro India Launch Event Live Streaming: Vivo V15 Pro মোবাইল ফোনটি আজকে ভারতে লঞ্চ করা হবে, আসুন এই ফোনের লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিমিং কী করে দেখবেন আর এছাড়া এই ফোনের আনমানিক দাম আর স্পেসিফিকেশানের বিষয়ে দেখা যাক

Vivo V15 Pro India Launch Event Live Streaming: Vivo V15 Pro মোবাইল ফোনটি আজকে ভারতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে। আর আজকে আমরা এই ফোনের লঞ্চ ইভেন্ট কী করে দেখবেন তা আপনাদের বলব। আজকে এই লঞ্চ ইভেন্ট 12:P.M য়ে হবে আর ভিভো এর লাইভ স্ট্রিমিং করবে।

আপনাদের আমরা এর আগে বলেছি যে এই ফোনটি কিছু দিনের মধ্যে ফ্লিপকার্টে টিজ করা হয়েছিল, যেখানে আমরা এই ফোনের প্রায় সব অ্যাঙ্গেল থেকে দেখেছি, আর এহচারা এই ফোনের স্পেক্সের বিষয়েও অনেক কিছু জানা গেছে।

কী করে Vivo V15 Pro মোবাইল ফোনের লাইভ স্ট্রিমিং দেখবেন?

Vivo V15 Pro ফোনটির লঞ্চ ইভেন্ট আজকে দুপুর 12:00 P.M য়ে হবে। আর আপনারা এর লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন এর জন্য কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে যেতে হবে। আর এছাড়া আপনারা Vivo র টুইটার অ্যাকাউন্ট আর ফেসবুক পেজের মাধ্যমে আপনারা দেখতে পারবেন।

Vivo V15 Pro ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশান

আমরা আপনাদের বলেছি যে এই ফোনের সব থেকে বড় বৈশিষ্ট্য এর 32MP র পপ আপ সেলফি ক্যামেরা আর বলা হচ্ছে যে এটি অনেকটাই Vivo NEX মোবাইল ফোনের মতন। আর আপনাদের বলে রাখি যে এই ফোনে হয়ত ট্রিপেল রেয়ার ক্যামেরা দেখা যেতে পারে। তবে এই বিষয়ে এখনও খুব বেশি কিছু জানা যায়নি।

আমরা যদি Vivo V15 Pro ফোনটির বিষয়ে কথা বলতে গিয়ে এর ক্যামেরার বিষয়ে বলি তবে আপনারা এতে একটি 48MP র মেন ক্যামেরা পাবেন আর এর সঙ্গে 8MP র টেলিফটো লেন্স থাকবে আর এর সঙ্গে এই ফোনে ডেপথ সেন্সিংয়ের জন্য 5MP র আরও একটি ক্যামেরা থাকতে পারে। আর এছাড়া এইফ অনে আপনারা কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখতে পাবেন না। আর আমরা যদি এই ফোনে ডিসপ্লে ইত্যাদির বিষয়ে বলি তবে এই ফোনে 6.39 ইঞ্চির AMOLED ডি সপ্লে দেওয়া হবে।

এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট থাকতে পারে আর এর সঙ্গে আপনারা এই ফোনে 6Gb র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে এর সঙ্গে একটি 3,700mAh য়ের ব্যাটারিও দেওয়া হতে পারে। আর এই ফোনের দাম 25,000-30,000 টাকার মধ্যে হবে। আর অনেক রিপোর্ট অনুসারে এই ফোনের দাম 33,000 টাকার কাছাকাছি হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo