আজ দুপুর 12টায় আরও একবার কিনতে পাওয়া যাবে Redmi Note 5 Pro

আজ দুপুর 12টায় আরও একবার কিনতে পাওয়া যাবে Redmi Note 5 Pro
HIGHLIGHTS

আপনারা যদি এই ডিভাইসটি কিনতে চান তবে তা আজকে র12টার সেলে কিনতে পারেন

এই সময়ে 15,000টাকার মধ্যে একটি ভাল স্মার্টফোনের নাম বললে Xiaomi Redmi Note 5 Pro ফোনটির কথা বলতেই হয়। আর এই সময়ে অবশ্য Note 5 Pro কে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য বাজারে Asus Zenfone Max Pro 1 স্মার্টফোনটি আছে। আর Redmi Note 5 Pro স্মার্টফোনটি সাওমি Note 5 ফোনের সঙ্গে লঞ্চ করেছিল।

এমনিতে এই ডিভাইসটি এর আগেও অনেক বার সেল হয়েছে তবে তাও এর চাহিদা একটুও কমেনি। আর তাই ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট আজকে এই ফোনটি সেলের জন্য নিয়ে এসেছে। আর আপনারা যদি এই ফোনটি কিনতে চান তবে আজকে এখানে 12টার সময়ে কিনতে পারবেন।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন 

এই ডিভাইসটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল এর 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 16,999টাকা আর এর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 13,999টাকা।

আমরা যদি Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোনটির বিশেয় কথা বলি তবে এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনে 20MPফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। আর সেলফি ক্যামেরা হিসাবে এই ফোনে একটি LED লাইটও দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে পোট্রেড সেলফি ফিচার দেওয়া হয়েছে, যা বোখে এফেক্ট দেয়। আর এই ফোনটিতে ডুয়তাল রেয়ার ক্যামেরা আছে যা 12MP+5MP র আর এই ফোনটিতে একটি 4,000mAhয়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি একটি 5.99ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo