7000mAh সুপার ব্যাটারি সহ শক্তিশালী Tecno Pova 3 স্মার্টফোন লঞ্চ, দাম একদম আপনার বাজেটে

7000mAh সুপার ব্যাটারি সহ শক্তিশালী Tecno Pova 3 স্মার্টফোন লঞ্চ, দাম একদম আপনার বাজেটে
HIGHLIGHTS

Tecno Pova 3 স্মার্টফোনে শক্তিশালী 7,000mAh ব্যাটারি, 6.9-ইঞ্চি LCD ডিসপ্লে রয়েছে

Tecno Pova 3 স্মার্টফোনে 6.9-ইঞ্চি FHD + LCD ডিসপ্লে রয়েছে

4GB RAM + 64GB স্টোরেজ সহ এই ফোনের বেস ভ্যারিয়্যান্ট PHP 8,999 (প্রায় 13,318 টাকা) দাম

Tecno তাদের Pova সিরিজের লেটেস্ট স্মার্টফোন লঞ্চ করেছে। Tecno-এর এই স্মার্টফোনটি Tecno Pova 3 নামে লঞ্চ করা হয়েছে। কোম্পানি একটি শক্তিশালী 7,000mAh ব্যাটারি, 6.9-ইঞ্চি LCD ডিসপ্লে এবং 90Hz রিফ্রেশ রেট সহ Tecno Pova 3 স্মার্টফোন লঞ্চ করেছে। এখানে আমার আপনাকে Tecno এর লেটেস্ট Tecno Pova 3 স্মার্টফোনের সমস্ত স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বলবো। বলে দি যে এই ফোন আপাতত ফিলিপিন্স দেশে লঞ্চ করা হয়েছে। তবে এই ফোন ভারতে কবে লঞ্চ হবে সে সম্পর্কে আপাতত কোনও তথ্য নেই।

Tecno Pova 3 স্পেসিফিকেশন

Tecno Pova 3 স্মার্টফোনে 6.9-ইঞ্চি FHD + LCD ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz। এর সাথে ফোনের পারফরম্যান্সের জন্য মিডিয়াটেকের হেলিও চিপসেট দেওয়া হয়েছে। Tecno এর লেটেস্ট স্মার্টফোন Pova 3 4GB/64GB এবং 6GB/128GB ভ্যারিয়্যান্ট লঞ্চ করা হয়েছে। এর সাথে ফোনের স্টোরেজ বাড়ানোর জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে।

ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে Tecno Pova 3 স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনের প্রাইমারি ক্যামেরা 50MP। এই ফোনে 2MP এর দুটি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। সেলফি ক্যামেরার কথা বলতে গেলে, ফোনে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Tecno Pova 3 স্মার্টফোনে শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, যার সম্পর্কে কোম্পানি দাবি করেছে যে এটি সিঙ্গেল চার্জে প্রায় 48 ঘন্টা ব্যাকআপ অফার করে। এর সাথে Tecno Pova 3 স্মার্টফোনে ব্যাটারি ব্যাকআপ বাড়ানোর জন্য কিছু এডভান্স ফিচার দেওয়া হয়েছে। টেকনোর এই ফোনে রিভার্স চার্জিং এবং সুপার পাওয়ার সেভিং মোড দেওয়া হয়েছে। 10W রিভার্স চার্জিং সাপোর্ট করে। Tecno Pova 3 স্মার্টফোনের সাথে একটি 33W চার্জার পাওয়া যায়।

Tecno Pova 3 স্মার্টফোনে সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং স্টেরিও স্পিকার রয়েছে। Tecno-এর লেটেস্ট Pova 3 স্মার্টফোন Android 11-এর উপর ভিত্তি করে HiOS-এ চলে।

Tecno Pova 3 দাম

Tecno Pova 3 স্মার্টফোনে তিনটি কালার অপশন আনা হয়েছে। 4GB RAM + 64GB স্টোরেজ সহ এই ফোনের বেস ভ্যারিয়্যান্ট PHP 8,999 (প্রায় 13,318 টাকা) দামে লঞ্চ করা হয়েছে। এছাড়া, 6GB RAM + 128GB স্টোরেজ সহ লেটেস্ট ভ্যারিয়্যান্ট PHP 9,399 (প্রায় 13,909 টাকা) এ লঞ্চ করা হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo