Sony Xperia XA2 Plus স্মার্টফোনটি অসাধারন ক্যামেরার সঙ্গে এল, এই ফোনটি Hi-Res অডিও ফিচার যুক্ত

Sony Xperia XA2 Plus স্মার্টফোনটি অসাধারন ক্যামেরার সঙ্গে এল, এই ফোনটি Hi-Res অডিও ফিচার যুক্ত
HIGHLIGHTS

সোনি তাদের পরবর্তী স্মার্টফোন Sony Xperia XA2 Plus নিজেদের অফিসিয়াল সণি ব্লগ লিস্টিং য়ের মাধ্যমে লঞ্চ করেছে, আর এই ডিভাইসে কোম্পানির তরফে মাইক্রোএসডি কার্ডের সাপোর্ট দেওয়া হয়েছে, আর এর মাধ্যমে ইউজার্সরা স্টোরেজকে 400GB পর্যন্ত বাড়াতে পারবে

সোনি তাদের পরবর্তী স্মার্টফোন Sony Xperia XA2 Plus নিজেদের অফিসিয়াল সোনি ব্লগ লিস্টিং য়ের মাধ্যমে লঞ্চ করেছে। এই ডিভাইসটি একটি এমন স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে যা মিড-রেঞ্জ সেগমেন্টে থাকা অন্যান অনেক স্মার্টফোনকে করা প্রতিযোগিতা দিতে পারে। এই ডিভাইসটি আগস্ট মাসের মধ্যে বাজারে বিক্রির জন্য নিয়ে আসা হতে পারে। আর এই লিস্টিং থেকে এরকমই জানা গেছে। আর এই লিস্টিং পেজটিকে সত্যি বলে স্বীকার করলে এতে আপনারা 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন আর এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 প্রসেসার যুক্ত হবে। আর এছার এই ডিভাইসটি একটি 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টেও লঞ্চ করা হয়েছে।

কোম্পানি এই ডিভাইসে একটি মাইক্রো এসডি কার্ডের সাপোর্টও দিয়েছে যার মাধ্যমে সেই সব ইউজার্সদের অনেক সুবিধা দেবে যাদের বেশি স্টোরেজ দরকার হয়। আর আপনাদের এও বলে রাখি যে এই ডিভাইসের স্টোরেজকে 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এছাড়া এই ডিভাইসে কোম্পানি সিঙ্গেল সিম আর ডুয়াল সিম দুরকমের ভেরিয়েন্টেই এনেছে। এই ডিভাইসে আপনারা একটি 6ইঞ্চির FHD+ ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে পাবেন। আর কোম্পানি এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 5য়ের প্রোটেকশান দিয়ছে।

এই ফোনটি ডায়মন্ড কাট ফিনিশ যুক্ত আর এছাড়া এই ডিভাইসে আপনারা মেটালিক ফিনিশও পাবেন। আর এই ডিভাইসটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও আছে আর এর ব্যাকে এই স্ক্যানারটি দেখা যাবে। আর এছাড়া এই ডিভাইসে একটি 23মেগাপিক্সলাএর ক্যামেরা দেওয়া হয়েছে।

আর যদি এর ফ্রন্ট ক্যামেরার বিষয়ে আমরা কথা বলি তাহলে দেখা যাবে এই ফোনে একটি 8মেগাপিক্সালের সেলফি সেন্সার আছে। আর এই ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড 8.0 Oreo তে কাজ করে। আর এর সঙ্গে এই ফোনে একটি 3,580mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে। আর যা ANOVO Adptive চার্জিং, ব্যাটারি কেয়ার মোড আর কুইক চার্জ 3.0 সাপোর্ট যুক্ত হবে। আর এছাড়া এই ফোনে কোম্পানি একটি স্ট্যামিনা মোডও দিয়েছে। আর এছাড়া এটি High-Resolution Audio র সঙ্গে LDAC, Stereo Recording, DSEE HX, Smart Amplifier, Clear Audio, Clear Bass আর অন্যান্যা সুবিধা যুক্ত।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo