Samsung Galaxy S9 + Sunrise Gold ভেরিয়েন্ট আজকে কিনতে পাওয়া যাবে, এর দামের বিষয়ে জানুন

Samsung Galaxy S9 + Sunrise Gold ভেরিয়েন্ট আজকে কিনতে পাওয়া যাবে, এর দামের বিষয়ে জানুন
HIGHLIGHTS

স্যামসং য়ের এই স্মার্টফোনটির একটি লিমিটেড এডিশান ডিভাইস যা 128GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে

স্যামসং গ্যালাক্সি S9+ স্মার্টফোনটির সানরাইজ গোল্ড কালার ভেরয়েন্টটি সারা দেশে কিছু বাছাই করা রিটেল স্টোরে কেনা যাবে। আর এই ডিভাইসটি গত সপ্তাহে একটি লিমিটেড এডিশানের স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছিল, আর এই কাআর ভেরিয়েন্টটি ছাড়া কোম্পানির কাছে এর মিডনাইট ব্ল্যাক, কোরেল ব্লু আর লিলাক পার্পাল কালারের মডেলে পাওয়া যায়।

এই ডিভাইসটির দামের বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে 68,900 টাকার দামে এই স্মার্টফোনটি কেনা যাবে আর এই ডিভাইসের সঙ্গে ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার আছে আর এর সঙ্গে 9,000টাকার ক্যাশব্যাক পেটিএমমল বা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ব্যাবহার করলে পাওয়া যাবে। আর এই ডিভাইসের প্রি বুকিং 15জুন থেকে স্যামসংয়ের শপে আর ফ্লিপকার্টের মাধ্যমে শুরু হয়ে গেছে।

আমরা যদি স্যামসং গ্যালাক্সি S9 আর S9+ স্মার্টফোনের স্পেক্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোন দুটি কোম্পানি বেশ কিছু স্পেশাল ফিচারের সঙ্গে লঞ্চ করেছে। Samsung Galaxy S9 আর S9 + ফোনের ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া যাক। গ্যালাক্সি S9 ফোনটিতে 5.8 ইঞ্চির কোয়াড HD+ কার্ভড সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর সেখানে S9 +ফোনটিতে 6.2 ইঞ্চির কোয়াড hD+ কার্ভড সুপার AMOLEDডিসপ্লে দেওয়া হয়েছে। আর দুটি ফোনই IP68 সার্টিফায়েড। গ্যালাক্সি S9 ফোনটিতে সিঙ্গেল রেয়ার ক্যামেরা আছে সেখানে S9+ ফোনটিতে ডুয়াল ক্যামেরা ছে। দুটি ফোনেই সামনের দিকে 8MPর ক্যামেরা আছে।

গ্যালাক্সি S9 ফোনটিতে 4GB র‍্যামের সঙ্গে 64GB/128GB/256GB স্টোরেজ অপশান আছে। আর সেখানে এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে এক্সপেন্ড করলে 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে। আর সেখানে s9+ ফোনটিতে 6GB র‍্যামের সযঙ্গে 64GB/128GB/256GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর স্টোরেজকেও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।  আর s9 ফোনের ব্যাটারি 3000mAh আর s9+ ফোনের ব্যাটারি 3500mAh। আর এই দুটি ফোনই ফাস্ট ওয়ার্ড চার্জ সাপোর্ট করে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo