SAMSUNG GALAXY A70 ফোনের ছবি এবার আরও দারুন হবে, এর কারন…

SAMSUNG GALAXY A70  ফোনের ছবি এবার আরও দারুন হবে, এর কারন…
HIGHLIGHTS

Galaxy A70 ফোনটি প্রথম সফটোয়্যার আপডেট পেল

এই ডিভাইসের ক্যামেরা এবার আরও ভাল হবে

স্মার্টফোন কোম্পানি স্যামসাং তাদের লেটেস্ট স্মার্টফোন Galaxy A70 ইউজার্সদের জন্য স্পেসাল খবর নিয়ে এসেছে। কোম্পানি এই স্মার্টফোনটির প্রথম সফটোয়্যার আপডেট দিয়েছে। আর এই সফটোয়্যার আপডেটে সিকিউরিটি প্যাচের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে স্যামসাং এই সফটোয়্যার আপডেট ফেজওয়াইজ দিচ্ছে। আর এই ভাবে সব স্মার্টফোন ইউজার্সরা হয়ত একটি আপডেট এক সময়ে পাবে। আর এই আপডেটের সাইজ 376.83MB।

স্মার্টফোন মেকার এই আপডেটের সঙ্গে স্মার্টফোনে বেশ কিছু পরিবর্তন করেছে, স্পেশালি এই ডিভাইসের ক্যামেরা জা ইউজার্সরা আরও ভাল পাবেন। আর এ রস্নগে এই স্মার্টফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও ভাল করা হয়েছে। আর ইউজার্সরা নিউ বিউটিফিকেশান মোড পাবেন। আর নতুন আপডেটে রেয়ার ক্যামেরা এবার ইউজার্সরা ভিডিও রেকর্ডিং ভাল করতে পারবেন।  Galaxy A70 ফোনের আপডেট ইউজার্সরা OTA র মাধ্যমে পাবেন।  Galaxy A70 ফোনের জন্য সফটোয়্যার আপডেট ভার্সান A705GMDDU1ASE4 / A705GMODM1ASE4 / A705GMDDU1ASE4নামে আসবে।

SAMSUNG GALAXY A70 র আপডেট চেক করুন

আর আপনারা যদি জানতে চান যে Samsung Galaxy A70 আপডেট পেয়েছেন কিনা তবে আপনাদের প্রথমে ফোনের সেটিংসে যেতে হবে আর সেখানে ডাউনলোড আর ইন্সটলে গিয়ে তা চেক করতে হবে।

SAMSUNG GALAXY A0 ফোনের স্পেসিফিকেশান

Samsung Galaxy A70 টি ফোনে আপনারা 6.7 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন আর এই ফোনে 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ আসবে। আর এর সঙ্গে এই ভেরিয়েন্টের দাম 28,990 টাকা। আর এই ফোনের 8GB ভেরিয়েন্টের স্যামসাং ভারতে লঞ্চ করেনি। আর এই ফোনের স্ক্রিন রেজিলিউশান 2400×1080 পিক্সাল। আর এই ফোনে ওয়াটার ড্রপ নচ আছে আর ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo